কম্পিউটার

Twitter রিভার্স-কালানুক্রমিক ফিড পুনরায় চালু করছে, এটি কীভাবে সক্ষম করবেন তা এখানে রয়েছে

টুইটার অবশেষে ব্যবহারকারীদের র‌্যাঙ্ক করা টাইমলাইন থেকে বেরিয়ে আসতে দিচ্ছে যা প্রায় চার বছর আগে চালু হওয়ার পর থেকে ব্যবহারকারীদের মধ্যে বিতর্কের কারণ হয়ে দাঁড়িয়েছে।

আজ "ইন অর্ডার টাইমলাইন টুইটার"-এর একটি দ্রুত অনুসন্ধান আমাকে প্রচুর পরিমাণে অসন্তুষ্ট টুইটার ব্যবহারকারীদের দিয়েছে, সাথে "আপনার টাইমলাইন কালানুক্রমিক আবার পেতে কী নিঃশব্দ করতে হবে" এর তালিকা রয়েছে৷ আমি এই শব্দগুলিকে নিঃশব্দ করার চেষ্টা করেছি, এটি একদিনের জন্য কাজ করে বলে মনে হয়েছিল, এবং তারপরে র‌্যাঙ্ক করা টাইমলাইন আবার ফিরে এসেছে৷

আপনি যদি টুইটারের একজন iOS ব্যবহারকারী হন, তাহলে আপনাকে আগের টুইটারের আসল, বিপরীত কালানুক্রমিক টাইমলাইনে আপনার পথ হ্যাক করার অবলম্বন করতে হবে না। পরিবর্তনের ঘোষণা করার সময়, Twitter HQ বলেছিল যে এটি "সত্যিকারের স্বীকৃতিস্বরূপ যে টুইটার প্রায়শই রিয়েল-টাইমে সবচেয়ে বেশি উপযোগী, বিশেষ করে স্পোর্টস গেমস বা অস্কারের মতো লাইভ ইভেন্টের সময়।"

অন্যান্য প্ল্যাটফর্মের ব্যবহারকারীদের অপেক্ষা করতে হবে, পরবর্তী কয়েক সপ্তাহের মধ্যে পরিবর্তন ঘটবে।

টুইটারে কীভাবে বিপরীত-কালানুক্রমিক ফিড পাবেন

  • টুইটারের অদ্ভুত র‌্যাঙ্কিং অ্যালগরিদম থেকে নিজেকে মুক্ত করতে, আপনার টাইমলাইনের উপরের ডানদিকে ছোট তারার নতুন ক্লাস্টারের দিকে আপনার দৃষ্টি সরিয়ে নিন। টুইটার এটিকে "স্পর্কল" বলে, এবং এটি কীভাবে র‌্যাঙ্ক করা টাইমলাইন এবং বিপরীত-কালানুক্রমিক একের মধ্যে পরিবর্তন করা যায়।
  • এটি একটি আধা-স্মার্ট বোতামও। আপনি এটি ব্যবহার করার সাথে সাথে টুইটার শিখবে আপনি প্রতিটি টাইমলাইনে কতটা সময় ব্যয় করেন। আপনি যদি বিপরীত-কালানুক্রমিক টাইমলাইন সবচেয়ে বেশি ব্যবহার করেন, তাহলে টুইটার সেই টাইমলাইনে ডিফল্ট হবে।

"সেরা টুইট" অ্যালগরিদমিক টাইমলাইনে টুইটারের স্থানান্তরটি এমন একটি সময়ে নিজেকে নতুনভাবে উদ্ভাবনের একটি প্রচেষ্টা ছিল যখন ফেসবুক সোশ্যাল মিডিয়া গেমটি জিতেছিল। এটি কোন পার্থক্য করেছে কিনা তা পরিষ্কার নয়, কারণ টুইটারের মাসিক সক্রিয় ব্যবহারকারীর পরিসংখ্যান অনেকাংশে স্থির রয়েছে।

অন্যদিকে, ফেসবুক সেই সময়ের মধ্যে মোটামুটি স্থিতিশীল বৃদ্ধি উপভোগ করেছে। টুইটারকে এখন তার ব্যবহারকারীর সংখ্যা বাড়াতে এবং তার বিদ্যমান ব্যবহারকারীদের খুশি রাখতে অন্য কোথাও দেখতে হবে। টাইমলাইন বাছাই করা সঠিক পথে একটি ভাল পদক্ষেপ।

আরো ভালো টাইমলাইনে ফিরে যাওয়ার পরিকল্পনা করছেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের টুইটার বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • আমাদের ভ্যানিটি আরও বাড়াতে ফেসবুক মেসেঞ্জার একটি নতুন সেলফি ক্যামেরা যুক্ত করেছে
  • টুইটার আপনাকে আপনার আবর্জনা টুইটগুলি সম্পাদনা করার উপায় দেওয়ার কথা ভাবছে
  • Instagram আপনার বন্ধুদের বিরক্ত করার জন্য তার ওয়াকি-টকি বৈশিষ্ট্য প্রকাশ করেছে
  • আপনার ফ্লাইট বিলম্বিত হতে পারে কিনা Google অ্যাসিস্ট্যান্ট এখন আপনাকে জানাবে
  • আমার মাইক্রোসফ্ট অ্যানাকোন্ডা কোনোটিই চায় না যদি না এটি একটি পরবর্তী প্রজন্মের Xbox হুন হয়

  1. কীভাবে ম্যাকে রুট ব্যবহারকারী সক্ষম করবেন

  2. কীভাবে উইন্ডোজ টাইমলাইন সক্ষম করবেন

  3. নোভা লঞ্চারে কীভাবে Google ফিড সক্ষম করবেন

  4. কিভাবে অ্যান্ড্রয়েডে গুগল ফিড সক্ষম বা অক্ষম করবেন