কম্পিউটার

Google Now খুলতে Galaxy S8 এর Bixby বোতামটি কীভাবে রিম্যাপ করবেন

আপডেট 1/17/2022 3:53 PM ET: দুর্ভাগ্যবশত এই অ্যাপটি যেটি Galaxy এর S8 Bixby বোতামটি রিম্যাপ করে সেটি আর উপলব্ধ নেই। মূল গল্প নীচে অনুসরণ করে.

এটি কোন গোপন বিষয় নয়, Samsung Galaxy S8 একটি পলাতক সাফল্য। সমালোচকরা এটি পছন্দ করেন, ব্যবহারকারীরা এটির উপর ঝাপিয়ে পড়েন এবং প্রযুক্তিগত সংবাদ সাইটগুলি এটি সম্পর্কে লেখা বন্ধ করতে পারে না। যাইহোক, একটি ছোট ক্যাচ আছে যা এটিকে কম আকর্ষণীয় করে তোলে - Bixby বোতাম।

আপনার মধ্যে যারা লুপের বাইরে, Bixby হল Samsung ডিভাইসে Siri-এর মতো ইন্টিগ্রেশনে Samsung-এর প্রথম প্রচেষ্টা, কিন্তু একটি পূর্ণাঙ্গ কৃত্রিম বুদ্ধিমত্তা পরিষেবা যা আপনাকে বোঝার জন্য মেশিন লার্নিং ব্যবহার করে, কেবলমাত্র প্রম্পট এবং মূল বাক্যাংশগুলিতে সাড়া দেয় না। এখানে Bixby সম্পর্কে আরও জানুন।

ভাল খবর হল যে ডেভেলপার, ডেভ বেনেট, একটি দ্রুত সমাধান খুঁজে পেয়েছেন যা ব্যবহারকারীদের স্যামসাংয়ের ভার্চুয়াল সহকারীর পরিবর্তে Google Now চালু করতে Bixby বোতামটি কাস্টমাইজ করতে দেয়। আপনাকে যা করতে হবে তা হল এই অ্যাপটি ডাউনলোড করুন এবং আপনি যেতে পারবেন।

অ্যাপটি কীভাবে কাজ করে তার রূপরেখা দিয়ে এখানে বেনেটের একটি দ্রুত ডেমো ভিডিও। এটি নীচে দেখুন:

অ্যাপটির একমাত্র কিকার হল আপনি যখন বোতাম টিপবেন তখনও Bixby খোলে, কিন্তু Google Now চালু হলে এটি ব্যাকগ্রাউন্ডে চলে। একটা বড় ব্যাপার না।

এটা বলা সম্ভবত নিরাপদ যে Samsung এই অ্যাপটিকে Google Play Store থেকে সরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করবে, তাই এই অ্যাপটি ডাউনলোড করার জন্য উপলব্ধ থাকলেও এখনই ডাউনলোড করা বুদ্ধিমানের কাজ।

আপডেট 1/17/2022 3:53 PM ET: দুর্ভাগ্যবশত এই অ্যাপটি যেটি Galaxy এর S8 Bixby বোতামটি রিম্যাপ করে সেটি আর উপলব্ধ নেই।


  1. Galaxy S8 এ কিভাবে কালি নেথান্টার ইনস্টল করবেন

  2. নতুন গুগল পডকাস্ট অ্যাপ কীভাবে ব্যবহার করবেন

  3. গুগল ইমেজ সার্চে "ছবি দেখুন" বোতামটি কীভাবে পুনরুজ্জীবিত করবেন

  4. Google অ্যাপটি কী এবং এটি কীভাবে ব্যবহার করবেন