কম্পিউটার

Google Pixel 2

-এ স্কুইজ কার্যকারিতা কীভাবে রিম্যাপ করবেন

সম্পূর্ণ নতুন Google Pixel 2-এ এই সত্যিই দুর্দান্ত কিন্তু অদ্ভুত বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে Google সহকারী চালু করতে ফোনের পাশে চাপ দিতে দেয়। কিন্তু আপনি যদি না চান যে এটি Google অ্যাসিস্ট্যান্ট চালু করুক এবং পরিবর্তে এটি অন্য কিছু চালু করুক?

ভাল, বাটন ম্যাপার নামে একটি নতুন চালু করা অ্যাপকে ধন্যবাদ, এটি ব্যবহারকারীদের "যেকোন অ্যাপ, শর্টকাট বা কাস্টম অ্যাকশন চালু করতে আপনার বোতামগুলিকে পুনরায় ম্যাপ করার অনুমতি দেয়," Google Play বিবরণে বলা হয়েছে। যাইহোক, XDA অনুযায়ী , আপনি সত্যিই কিছু রি-ম্যাপ করছেন না, বরং, অ্যাপটি অ্যাসিস্ট্যান্ট চালু করার নির্দেশনা ট্রান্সক্রিপ করছে এবং পরিবর্তে অন্য কমান্ড ঢোকাচ্ছে।

এটি কীভাবে কাজ করে সে সম্পর্কে আরও ভাল ধারণা পেতে, নীচের ভিডিওটি দেখুন যেখানে এটি আপনি পরিবর্তন করতে পারেন এমন সমস্ত ধরণের ফাংশন দেখায়৷ উদাহরণস্বরূপ, ফ্ল্যাশলাইট চালু করা, আপনার পছন্দের একটি অ্যাপ শুরু করা, স্ক্রীনের উজ্জ্বলতা সামঞ্জস্য করতে আপনার ভলিউম বোতামগুলি ব্যবহার করুন, আপনার বিজ্ঞপ্তিগুলি দেখতে পিছনের বোতামে ডাবল ক্লিক করুন এবং আরও অনেক কিছু।

আরো পড়ুন: পর্যালোচনা করুন:Google Pixel 2 XL

এই অ্যাপটির একমাত্র সমস্যা হল গুগল যেকোন সময় এটিকে বন্ধ করে দিতে পারে। অ্যাপটি কাজ করার জন্য ব্যবহারকারীদের বিশেষ অনুমতি দিতে হবে। XDA এটিকে চালু করতে এবং চালানোর জন্য আপনাকে যে পদক্ষেপগুলি নিতে হবে সেগুলির বিশদ বিবরণ দেয়৷

এটি ফোন নির্মাতাদের জন্য একটি ওয়েকআপ কল হওয়া উচিত:আমাদের একটি ডিভাইসে বোতামগুলিকে পুনরায় ম্যাপ করার ক্ষমতা দিন যার জন্য আমরা $800 এর বেশি অর্থ প্রদান করেছি।

XDA The Verge এর মাধ্যমে


  1. কীভাবে গুগল পিক্সেল 2 আনলক এবং রুট করবেন

  2. নতুন গুগল পডকাস্ট অ্যাপ কীভাবে ব্যবহার করবেন

  3. Google অ্যাপটি কী এবং এটি কীভাবে ব্যবহার করবেন

  4. Google Pixel 2 কিভাবে ফ্যাক্টরি রিসেট করবেন