কম্পিউটার

Galaxy S8 এ কিভাবে কালি নেথান্টার ইনস্টল করবেন

কালি নেথান্টার হল একটি অ্যান্ড্রয়েড রম যা নেক্সাস ডিভাইসগুলির জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে, তবে অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডেও পোর্ট করা হয়েছে। কালীর প্রধান ফোকাস হল নেট নিরাপত্তার উপর, এবং এইভাবে এটি "হ্যাকারস প্যারাডাইস" নামে পরিচিত, কারণ কালি নেথান্টার নিরাপত্তা পরীক্ষা এবং শোষণের জন্য 600 টিরও বেশি সরঞ্জাম নিয়ে আসে। এই নির্দেশিকাটি আপনাকে Samsung Galaxy S8 এ Kali Nethunter ইনস্টল করার মাধ্যমে নিয়ে যাবে৷

অনুগ্রহ করে মনে রাখবেন এই নির্দেশিকাটির জন্য একটি রুটেড ডিভাইস প্রয়োজন . অ্যাপুলস Samsung Galaxy S8 এর জন্য দুটি রুট গাইড অফার করে। আপনার কাছে কোন Galaxy S8 সংস্করণ আছে তার উপর নির্ভর করে অনুগ্রহ করে দেখুন "কীভাবে Galaxy S8 Exynos রুট করবেন" বা "কিভাবে Galaxy S8 Snapdragon রুট করবেন"।

প্রয়োজনীয়তা:

  • একটি রুটেড ডিভাইস (উপরে নির্দেশিকাগুলির জন্য দেখুন)
  • Nethunter-Flo-Marshmallow-3.0.zip
  • BusyBox অ্যাপ
  • FlashFire অ্যাপ
  1. তাই প্রথমে আপনাকে যা করতে হবে তা হল আপনার ডিভাইসের অভ্যন্তরীণ SD কার্ডে Nethunter .zip ফাইলটি ডাউনলোড করুন, PC থেকে USB ট্রান্সফারের মাধ্যমে হোক বা আপনার ডিভাইসে সরাসরি ডাউনলোড করা হোক।
  2. এখন আপনার Galaxy S8-এ BusyBox ডাউনলোড করুন, এটিকে রুট অ্যাক্সেস দিন এবং /system/xbin পাথওয়েতে BusyBox 1.27.2 ইনস্টল করুন। আপনার স্ক্রিনের উজ্জ্বলতা 100% পর্যন্ত করুন এবং আপনার ফোন রিবুট করুন।

Galaxy S8 এ কিভাবে কালি নেথান্টার ইনস্টল করবেন

  1. আপনার ফোন রিবুট হয়ে গেলে FlashFire অ্যাপটি খুলুন, এটিকে রুট অ্যাক্সেস দিন এবং কোণে প্লাস + সাইন বোতাম টিপুন। "ফ্ল্যাশ জিপ বা ওটিএ" চয়ন করুন, নেভিগেট করুন আপনি আগে ডাউনলোড করা Nethunter .zip ফাইলটি, এবং এটি নির্বাচন করুন৷ তারপর “Mount/system read/write” বিকল্পটি সক্রিয় করুন।
  2. যাচাই করুন যে FlashFire-এর প্রসেস অর্ডার প্রথম থেকে শেষ পর্যন্ত যায়:Flash ZIP বা OTA, EverRoot (অক্ষম), এবং রিবুট (স্বাভাবিক)। তারপর ফ্ল্যাশ শুরু করুন।
  3. এতে কিছুক্ষণ সময় লাগবে, এবং আপনাকে আপনার ফোনে মনোযোগ দিতে হবে, কারণ প্রক্রিয়াটি বিরতি দেবে এবং ব্যবহারকারীর ইনপুটের অনুরোধ করবে৷ ইনস্টলেশন প্রক্রিয়া চলাকালীন কয়েকটি বিকল্প আসবে এবং আপনি কোন বিকল্পগুলি বেছে নেবেন তা আপনার উপর নির্ভর করে। যাইহোক, ফ্ল্যাশ প্রক্রিয়া আপনাকে জিজ্ঞাসা করবে যে আপনি যদি .zip ফাইলে অন্তর্ভুক্ত কোনো অতিরিক্ত অ্যাপ ইনস্টল করতে চান, আমি সেগুলিকে বেছে নেওয়ার জন্য অত্যন্ত সুপারিশ করছি (NetHunter, Nethunter Terminal, Nethunter VNC, BlueNMEA, cSploit, DriveDroid, RF বিশ্লেষক, রাউটার) কিজেন, এবং শোদান)।
  4. ফ্ল্যাশ প্রক্রিয়া শেষ হলে, এটি ফোনটিকে রিবুট করতে বলবে, তাই পরবর্তী টিপুন৷
  5. এখন NetHunter, Nethunter Terminal, এবং Nethunter VNC খুলুন, প্রতিটি অ্যাপে রুট অ্যাক্সেস মঞ্জুর করুন৷

Galaxy S8 এ কিভাবে কালি নেথান্টার ইনস্টল করবেন

  1. NetHunter অ্যাপে স্যুইচ করুন এবং ইনস্টলেশন সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। তারপর "কালি ক্রুট ম্যানেজার" নির্বাচন করুন, এবং "মেটাপ্যাকেজ যোগ করুন" নির্বাচন করুন, এবং "ইনস্টল এবং আপডেট" বোতাম টিপুন। এটি হয়ে গেলে, আপনার ফোন রিবুট করুন।
  2. এখন NetHunter অ্যাপটি আবার খুলুন এবং "অ্যাপ আপডেট চেক করুন" বেছে নিন এবং নতুন সংস্করণ ডাউনলোড করুন।
  3. এর পর সেটিংসে যান> লক স্ক্রীন ও নিরাপত্তা> "অজানা উৎস" সক্ষম করুন।
  4. এখন আপনার ডিভাইসে বর্তমান NetHunter অ্যাপটি আনইনস্টল করুন, এবং আপনি এইমাত্র NetHunter অ্যাপ আপডেট থেকে ডাউনলোড করেছেন এমন latest.apk সনাক্ত করতে একটি রুট ব্রাউজার ব্যবহার করুন। এটি ইনস্টল করুন।
  5. সর্বশেষ NetHunter ইনস্টল করার পরে, এটি খুলুন, রুট অ্যাক্সেস মঞ্জুর করুন এবং এটি নিজেই ইনস্টল করা শুরু করবে। এটি হয়ে গেলে, "কালী ক্রুট ম্যানেজার" যাচাই করুন এবং আপনার ফোন রিবুট করুন। আপনি সম্পন্ন করেছেন!

  1. Galaxy S9 Snapdragon এর জন্য TWRP কিভাবে ইনস্টল করবেন

  2. আইপ্যাডে ফিটনেস অ্যাপ কীভাবে ইনস্টল করবেন

  3. কীভাবে লিনাক্সে টেলিগ্রাম ডেস্কটপ অ্যাপ ইনস্টল করবেন

  4. কালি লিনাক্স কিভাবে ইনস্টল করবেন