কম্পিউটার

Swifty হল OS X থেকে Gmail, Facebook বার্তা এবং DM পাঠানোর দ্রুততম উপায়৷

আমার বন্ধু আছে যারা টুইটারে সক্রিয় কিন্তু ফেসবুককে উপেক্ষা করে। কেউ কেউ বিপরীত। এবং তারপরে যারা তাদের সামাজিক নেটওয়ার্কগুলি ভুলে যায়, তাই তাদের সাথে ডিজিটাল যোগাযোগ ইমেলের মধ্যে সীমাবদ্ধ। কিন্তু মাঝে মাঝে, আমাকে তাদের সবার কাছে পৌঁছাতে হয়।

একজন সাধারণ ব্যক্তির জন্য, এর অর্থ সম্ভবত Gmail-এ একটি বার্তা টাইপ করা, এটি অনুলিপি করা এবং পেস্ট করার জন্য Facebook-এ যাওয়া, এবং তারপর টুইটারে যান এবং এটি আরও একবার করুন৷ কিন্তু স্মার্ট ম্যাক ব্যবহারকারীর জন্য, সুইফটি ($1.99) হল এটি করার দ্রুততম উপায়৷

আসলে, এটি ফেসবুকে ইমেল, বার্তা বা টুইটারে DM পাঠানোর দ্রুততম উপায় — এবং আপনাকে কখনই ব্রাউজার উইন্ডো খুলতে হবে না৷

কীবোর্ড প্রেমীদের জন্য দ্রুত বার্তাপ্রেরণ

Swifty হল একটি ঝরঝরে ছোট অ্যাপ যা ম্যাক মেনু বারে চুপচাপ বসে থাকে (psst, এখানে মেনু বারের বিশৃঙ্খলা কমাতে হয়)। যখন আপনাকে দ্রুত একটি ইমেল পাঠাতে হবে, তখন সেটির আইকনে আলতো চাপুন বা কাস্টমাইজযোগ্য কীবোর্ড শর্টকাট টিপুন এবং আপনি তিনটি ক্ষেত্র সহ একটি পপ-আউট ট্রে পাবেন:প্রতি, বিষয় (যদি না আপনি টুইটার চয়ন করেন) এবং বডি৷

Swifty হল OS X থেকে Gmail, Facebook বার্তা এবং DM পাঠানোর দ্রুততম উপায়৷

আপনি এটিতে পৌঁছানোর আগে আপনাকে আপনার Gmail, Twitter এবং Facebook অ্যাকাউন্টগুলির সাথে Swifty সেট আপ করতে হবে, যা মাত্র কয়েক মিনিট সময় নেয়। আপনাকে অবশ্যই সেই নেটওয়ার্কগুলিতে পোস্ট করার জন্য Swifty-কে অনুমতি দিতে হবে এবং এটি আপনার পরিচিতি তালিকাগুলি পড়তেও বলে৷ যেকোনো সময়ে, আপনি সেটিংস-এর মাধ্যমে এই পরিষেবাগুলির একটি বন্ধ করতে পারেন৷ মেনু।

Swifty সম্পূর্ণরূপে একটি কীবোর্ড-ভিত্তিক অ্যাপ। আমি আপনার হটকিকে Cmd+Shift+M হিসাবে রাখার পরামর্শ দিচ্ছি কারণ "M" "মেইল" বা "মেসেজিং" এর জন্য মনে রাখা সহজ। অ্যাপটি Gmail, Twitter এবং Facebook জুড়ে আপনার পরিচিতি তালিকাগুলিকে একত্রিত করে, তাই আপনি টাইপ করার সাথে সাথে "টু" ক্ষেত্রটি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হওয়া শুরু করে৷

Swifty হল OS X থেকে Gmail, Facebook বার্তা এবং DM পাঠানোর দ্রুততম উপায়৷

আপনার যদি তিনটি নেটওয়ার্কে একই পরিচিতি থাকে তবে পরিচিতির নামের পাশে একটি ছোট আইকন দ্বারা তাদের আলাদা করা সহজ, এটি কোন পরিষেবা থেকে এসেছে তা নির্দেশ করে। পরিচিতির নামগুলিও আসল পরিষেবাতে যেভাবে দেখানো হয় তার জন্য সত্য থাকে৷

আপনি একটি বার্তায় কতগুলি পরিচিতি যুক্ত করতে পারেন তার কোনও সীমা আছে বলে মনে হয় না এবং বার্তাটির দৈর্ঘ্য শুধুমাত্র আপনি যে নির্দিষ্ট পরিষেবাটি ব্যবহার করছেন তার দ্বারা সীমাবদ্ধ৷ এটি একাধিক টুইটার পরিচিতিতে DM পাঠানোর ক্ষমতাও আনলক করে, যা Twitter অফার করে না।

ডিফল্টরূপে, Swifty একটি স্বাক্ষর যুক্ত করে যা বোঝায় যে বার্তাটি Swifty-এর মাধ্যমে পাঠানো হয়েছে, তবে আপনি সেটিংসের মাধ্যমে এটি পরিবর্তন বা সরাতে পারেন।

যেখানে সুইফটি ছোট পড়ে

দ্রুত এবং সংক্ষিপ্ত বার্তা বা ইমেল পাঠানোর জন্য সুইফটি দুর্দান্ত। আমি স্বীকার করব, আমার বেশির ভাগ বার্তাই সেই শ্রেণীতে পড়ে—আমি নিশ্চিত আপনি যদি নিজের ব্যবহার বিশ্লেষণ করেন, আপনি শুধুমাত্র কয়েকটি বাক্য সহ অনেক ইমেল পাবেন। এই ধরনের জন্য, সুইফটি দুর্দান্ত।

Swifty হল OS X থেকে Gmail, Facebook বার্তা এবং DM পাঠানোর দ্রুততম উপায়৷

কিন্তু আপনার যদি আরও কিছুর প্রয়োজন হয়, এই অ্যাপটি কলের প্রথম পোর্ট নয়। Swifty কোনো ধরনের সংযুক্তি সমর্থন করে না, যা দুঃখের বিষয় - আপনাকে এখনও বড় সংযুক্তি মেইল ​​করার জন্য অন্যান্য উপায়ে নির্ভর করতে হবে। আপনি আপনার টুইটার অনুসরণকারীদের কাছে সেই হাসিখুশি GIF পাঠানোর জন্য বিদায়ও চুম্বন করতে পারেন। ইমোজির জন্য কোন সমর্থন নেই, আমার আবেগ দেখানোর যে কোন ক্ষমতা আছে তা ব্যর্থ করে দেয়।

Swifty হল OS X থেকে Gmail, Facebook বার্তা এবং DM পাঠানোর দ্রুততম উপায়৷

দুর্ভাগ্যবশত, সুইফটি প্রতিটি পরিষেবার জন্য শুধুমাত্র একটি অ্যাকাউন্ট সমর্থন করে। আমি সত্যিই আশা করি যে বিকাশকারীরা এখনই একাধিক অ্যাকাউন্ট সমর্থন যোগ করবে, এর মানে হল আপনি অ্যাপের সাথে আপনার ব্যক্তিগত বা আপনার কাজের অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন।

অবশেষে, Swifty শুধুমাত্র ইমেলের জন্য Gmail এর সাথে কাজ করে—অন্য কোনো ইমেল পরিষেবা সমর্থিত নয়, এমনকি Mac-এর বিল্ট-ইন মেল অ্যাপও নয়। দুঃখ।

এটা মূল্যবান বা না?

এটি একটি বিনামূল্যের অ্যাপ হলে, Swifty একটি নো-ব্রেইনার হবে। কিন্তু যেহেতু এটির দাম $1.99, তাই আমি এটি কেনার আগে আমার কতটা প্রয়োজন তা নিয়ে দুবার ভাবব৷ অ্যাপটির উদ্দেশ্য হল গতি এবং সুবিধা, তাই দুটি জিনিস সম্পর্কে চিন্তা করুন:

  1. কত ঘন ঘন আপনাকে একটি ইমেল, একটি টুইটার ডিএম বা একটি ফেসবুক বার্তা পাঠাতে হবে? উত্তর যদি হয় "প্রতি ঘণ্টায় অন্তত একবার" তাহলে Swifty আপনার জন্য।
  2. যদি উত্তরটি প্রতি ঘণ্টায় একবারেরও কম হয় কিন্তু এখনও ঘন ঘন হয়, তাহলে ভেবে দেখুন আপনার ব্রাউজার ট্যাবে সেই অ্যাপগুলি কতবার খোলা আছে এবং আপনার ব্রাউজার খোলার চেয়ে দ্রুত অ্যাক্সেস $1.99 মূল্যের কিনা।

আপনি Switfy সম্পর্কে কি মনে করেন? কোন বিকল্প আপনি সুপারিশ করতে পারেন?


  1. পিসি থেকে অ্যান্ড্রয়েডে ফাইল স্থানান্তর করার দ্রুততম উপায়

  2. ফায়ারফক্সে একাধিক জিমেইল, ইয়াহু, টুইটার এবং ফেসবুক অ্যাকাউন্টে কিভাবে লগইন করবেন

  3. জিমেইল থেকে মুছে ফেলা ইমেলগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

  4. অটোপ্লে করা থেকে Twitter এবং Facebook ভিডিও বন্ধ করুন