কম্পিউটার

আপনি একসাথে কতগুলি ডিভাইসে হুলু স্ট্রিম করতে পারেন

হুলু হল সিনেমা এবং টিভি শোগুলির জন্য সবচেয়ে জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং ফোরামগুলির মধ্যে একটি। এটি তার সমস্ত গ্রাহকদের বিভিন্ন উপায়ে পূরণ করে। Hulu ব্যবহার করার অর্থ হল আপনি ব্যবহার করছেন এমন যেকোনো ডিভাইসে দিনের যেকোনো সময় যেকোনো কিছু দেখতে সক্ষম হওয়া। কিন্তু, যেহেতু বিভিন্ন সাবস্ক্রিপশন প্যাকেজ রয়েছে, তাই প্রতিটি সাবস্ক্রিপশন প্যাকেজে স্ক্রীনের সংখ্যাও রয়েছে।

হুলু দ্বারা কতগুলি একযোগে স্ক্রীন অনুমোদিত

অন-ডিমান্ড অ্যাকাউন্টের জন্য Hulu গ্রাহকরা বিভিন্ন গ্যাজেটে তাদের Hulu অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন, কিন্তু, Hulu সাবস্ক্রিপশনের একেবারে মৌলিক প্যাকেজ ব্যবহারকারীকে শুধুমাত্র একটি নির্দিষ্ট গ্যাজেট থেকে সিনেমা/সিরিজ দেখার অনুমতি দেয়, যা তাদের শুধুমাত্র একটি যুগপত স্ক্রীন অ্যাক্সেসের অনুমতি দেয়। . এর মানে হল, যেমন ধরুন, আপনি ল্যাপটপ থেকে অনলাইনে আছেন এবং আপনার স্ত্রী তার ল্যাপটপ থেকে Hulu ওয়েবসাইটে সাইন ইন করেছেন। আপনি উভয় একই সময়ে Hulu দেখতে পারবেন না. তারা সব ডিভাইসে লগ ইন করা হতে পারে, কিন্তু Hulu একই সময়ে এটি ব্যবহার করার সময় শুধুমাত্র একটি যুগপত স্ক্রীনের অনুমতি দেবে। (আমি পরামর্শ দিচ্ছি যে কেন আপনি উভয়ে একসাথে এটি একটি বড় পর্দায় দেখবেন না?)

লাইভ টিভি হুলু সাবস্ক্রাইবারদের একই অ্যাকাউন্ট থেকে কিন্তু স্পষ্টতই ভিন্ন ডিভাইস থেকে একই সময়ে দুটি স্ক্রিন একই সময়ে ব্যবহার করা যেতে পারে।

এর মানে কি আপনি হুলুতে একাধিক যুগপত স্ক্রীন অ্যাক্সেস করতে পারবেন না

এর মানে এই নয় যে আপনি একবারে একাধিক স্ক্রিনে Hulu ব্যবহার করতে পারবেন না। তুমি পারবে। প্রকৃতপক্ষে, আপনাকে হুলুতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করতে হবে যা আপনাকে এক সময়ে আরও একযোগে স্ক্রীনগুলিতে অ্যাক্সেস দেবে। এই পরিমাণ আনুমানিক $15, যা এমন লোকেদের জন্য খুব বেশি নাও হতে পারে যাদের একটি বড় পরিবার আছে এবং পরিবারের প্রতিটি সদস্যের পছন্দের জন্য Hulu-এ শো এবং সিনেমা দেখার জন্য স্ক্রীনের সংখ্যা প্রয়োজন। স্পষ্টতই, এই আপগ্রেড যেটির জন্য আপনি $15 প্রদান করেছেন, এটি একটি 'সীমাহীন' একযোগে স্ক্রীনের অনুমতি দেয়। কিন্তু আমরা সকলেই জানি যে এখানে কীভাবে 'সীমাহীন' শব্দটি ব্যবহার করা হয়েছে তার অর্থ সীমাহীন নয়, তবে কিছু সীমাবদ্ধতা রয়েছে যা হুলু গ্রাহককে অবশ্যই অনুসরণ করতে হবে।

  1. আপনি আপনার Hulu অ্যাকাউন্টে একসাথে সীমাহীন সংখ্যক স্ক্রীন ব্যবহার করতে পারেন, কিন্তু, এটি শুধুমাত্র আপনার বাড়িতে থাকা ডিভাইসগুলির জন্য অনুমোদিত৷ আপনার বাড়ির বাইরের ডিভাইসগুলি 'সীমাহীন' ভাতার মধ্যে গণনা করা হয় না বা গণনা করা হবে না। এটি সেই বন্ধুদের জন্য দুঃখজনক সংবাদ হতে পারে যারা প্রায়শই আপনার হুলু অ্যাকাউন্ট ব্যবহার করেন৷
  2. আপনি Hulu-এর জন্য আপনার প্যাকেজ আপগ্রেড করেছেন, আপনি টিভি এবং ল্যাপটপের জন্য সীমাহীন স্ক্রিন পেতে পারেন, এটি ছাড়াও, আপনি বাড়িতে না থাকলে তিনটি মোবাইল ফোনের স্ক্রীন থেকে আপনার Hulu অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারেন।

আপনার পরিকল্পনা আপগ্রেড করার বিকল্প

  1. একসাথে বসে দেখুন (আমার পরামর্শ অনুযায়ী)
  2. অথবা, হুলু লাইভ টিভির জন্য বিশেষভাবে, আপনি আপনার সাবস্ক্রিপশন প্যাকেজে থাকা যেকোনো চ্যানেলের জন্য চ্যানেল অ্যাপ ব্যবহার করতে পারেন, অন্য কোনো ডিভাইস থেকে সাইন ইন করতে ব্যবহার করা যেতে পারে, এবং অন্য কেউ থাকাকালীন আপনি সেই চ্যানেলটি দেখে উপভোগ করতে পারেন তাদের ডিভাইস থেকে Hulu ব্যবহার করছে। এটি করলে, লাইভ টিভি সহ Hulu এর জন্য দেওয়া দুটি সীমিত স্ক্রিনের এই স্ক্রিন অংশটি গণনা করা হবে না৷

  1. Google ডিসকভার ফিড কী এবং আপনি কীভাবে এটি পরিচালনা করতে পারেন?

  2. আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!

  3. করোনাভাইরাস লকডাউন:কীভাবে স্মার্ট হোম ডিভাইসগুলি আপনাকে নিরাপদ রাখতে পারে

  4. ডিভাইস এবং প্রিন্টার বিভাগটি কীভাবে চালু করবেন এবং আপনি এতে কী করতে পারেন?