কম্পিউটার

আপনি এখন Windows 10 এ 4K Netflix স্ট্রিম করতে পারেন

Netflix অবশেষে Windows 10-এ 4K স্ট্রিমিং অফার করছে৷ দুর্ভাগ্যবশত প্রয়োজনীয়তার তালিকাটি এত দীর্ঘ যে সম্ভবত শুধুমাত্র হাতেগোনা কয়েকজন যোগ্য হতে পারেন৷ তারপরও, এমনকি Windows 10-এ 4K Netflix-এর লোভ কিছুর চেয়ে ভালো।

বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষ এখন Netflix এর জন্য অর্থ প্রদান করে। এবং যদিও কিছু কারণ রয়েছে কেন আপনি একজন ব্যক্তি হিসাবে Netflix এড়াতে চান, এটি একটি দুর্দান্ত পরিষেবা। আসলে, আপনার সম্ভবত Netflix এর জন্য আরও বেশি অর্থ প্রদান করা উচিত, যদিও এর ক্যাটালগ সঙ্কুচিত হচ্ছে।

মানুষ Netflix পছন্দ করার একটি কারণ হল এর 4K সামগ্রী। Netflix হল আশেপাশে 4K কন্টেন্টের সবচেয়ে বড় প্রদানকারী এবং যাদের স্মার্ট টিভি বা সেট-টপ বক্স আছে তারা কিছু সময়ের জন্য 4K-এ Netflix কন্টেন্ট স্ট্রিম করতে সক্ষম হয়েছে। যাইহোক, পিসি ব্যবহারকারীদের একই বিলাসিতা দেওয়া হয়নি।

এখন পর্যন্ত.

উইন্ডোজ ব্লগের একটি পোস্টে, মাইক্রোসফ্ট প্রকাশ করেছে যে Netflix থেকে 4K সামগ্রী এখন একচেটিয়াভাবে Windows 10 পিসিতে উপলব্ধ। এটাই ভালো খবর। কিন্তু আপনার পিসিতে স্ট্রিমিং 4K Netflix এর সাথে সংযুক্ত শর্তের তালিকার অর্থ হল এটি সম্ভবত আপনার জন্য ব্যক্তিগতভাবে প্রযোজ্য হবে না।

অনুগ্রহ করে এই হুপগুলির মধ্য দিয়ে ঝাঁপ দাও

আপনার পিসিতে 4K নেটফ্লিক্স দেখতে আপনার একটি Netflix সাবস্ক্রিপশন প্রয়োজন যা আল্ট্রা এইচডি-তে স্ট্রিমিং সমর্থন করে, একটি 4K-সক্ষম স্ক্রীন সহ একটি Windows 10 পিসি এবং একটি 7ম-প্রজন্মের (কাবি লেক) ইন্টেল কোর প্রসেসর এবং মাইক্রোসফ্ট এজ ব্যবহার করতে হবে। আপনার পছন্দের ব্রাউজার।

পরিষ্কার করার জন্য এই নিয়মটি বেশিরভাগ লোক এটি পড়ছেন। এমন কিছু ডিভাইস রয়েছে যা ন্যূনতম স্পেসিক্সের প্রয়োজনীয়তাগুলিকে আঘাত করে, এবং এমনকি যদি আপনি এই ডিভাইসগুলির একটির মালিক হন তাহলে আপনাকে আপনার Netflix প্ল্যান এবং আপগ্রেড করতে হবে Microsoft Edge ব্যবহার করা শুরু করুন৷

এই কারণে আমরা আপনাকে পরামর্শ দিই যে আপনি এটি পড়তে ভুলে যান এবং আপনার ব্যবসা সম্পর্কে যান৷ যাইহোক স্ট্যান্ডার্ড 1080p HD তে Netflix বিষয়বস্তু দেখে আপনি সম্ভবত খুশি হবেন, এবং আপনি যদি সত্যিই 4K-এ স্যুইচ করতে চান, তাহলে শুধু একটি Chromecast Ultra কিনুন এবং এটি সম্পন্ন করুন৷

আপনার কি একটি 4K টিভি আছে? যদি তাই হয়, আপনি আসলে কত ঘন ঘন 4K সামগ্রী দেখেন? এবং কি উৎস থেকে? আপনি কি শুধুমাত্র 4K-এ Netflix সামগ্রী দেখার জন্য আপনার Windows PC আপগ্রেড করার কথা বিবেচনা করবেন? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট:Flickr এর মাধ্যমে ম্যাথিউ কী


  1. কিভাবে আপনি Windows 10 এ সাহায্য পেতে পারেন

  2. আপনি এখন উইন্ডোজ 11 এ অ্যান্ড্রয়েড অ্যাপস ব্যবহার করে দেখতে পারেন:এখানে কিভাবে

  3. আপনি এখন লিনাক্সে Netflix দেখতে পারেন:এখানে কিভাবে

  4. আপনি Windows 10-এ যা করতে পারেন যা আপনি Windows 11-এ করতে পারবেন না