কম্পিউটার

আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!

হাউডি ইনস্টাগ্রামাররা? একমত বা না, কিন্তু সোশ্যাল মিডিয়ার ওয়েব আমাদের জীবনে একটি বিশাল দখল পেয়েছে। সেটা ভোরবেলা স্ন্যাপিং হোক বা ফেসবুক ওয়ালে স্ক্রল করা হোক না কেন নিউজ ফিডের শেষ নেই। সোশ্যাল মিডিয়া সম্পর্কে কথা বলা, ইনস্টাগ্রামের নাম না নেওয়া কিছুটা অন্যায় হবে, তাই না?

আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে স্ক্রোল করার সময়, আপনি প্রায়শই বিভিন্ন ছবিতে একটি রিপোস্ট আইকন লক্ষ্য করেছেন? আপনারা যারা সচেতন নন তাদের জন্য, রিপোস্ট আপনাকে আপনার অ্যাকাউন্টে অন্য লোকের পোস্ট শেয়ার করতে দেয়। ধরুন আপনার বন্ধু আপনার আগে আপনার পছন্দের ছবি পোস্ট করেছে, তাহলে আপনি সহজভাবে আপনার অ্যাকাউন্টেও শেয়ার করতে পারবেন।

এছাড়াও পড়ুন:6 Instagram বৈশিষ্ট্য যা ফটো শেয়ার করা সহজ করে তোলে

যাইহোক, এটি করার জন্য, Instagram আমাদেরকে কোনো অন্তর্নির্মিত বিকল্প বা বোতাম অফার করে না যা সরাসরি আপনার অ্যাকাউন্টে অন্য ব্যক্তির ছবি শেয়ার করে। সুতরাং, এর জন্য আপনাকে “রিপোস্ট” নামে একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে। অ্যাপ্লিকেশনটি নিরাপদ এবং Instagram এর সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ, Android এবং iOS উভয়ের জন্যই উপলব্ধ৷

দেখা যাক এটা কিভাবে কাজ করে।

কিভাবে আপনার Instagram ফটো পুনরায় পোস্ট করবেন

আপনি শুরু করার আগে নিশ্চিত করুন যে আপনি ইতিমধ্যেই সংশ্লিষ্ট অ্যাপ স্টোর থেকে "ইন্সটাগ্রামের জন্য পুনরায় পোস্ট করুন" অ্যাপটি ইনস্টল করেছেন। যদি না হয় তাহলে আপনি এটি iOS এর জন্য এখানে ডাউনলোড করতে পারেন।

একবার আপনি অ্যাপ্লিকেশনগুলি ইনস্টল করার পরে, Instagram ছবিগুলি পুনরায় পোস্ট করতে এই দ্রুত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. ইন্সটাগ্রাম চালু করুন এবং আপনি যে পোস্টটি আপনার অ্যাকাউন্টে শেয়ার করতে চান সেটিতে যান৷
  2. এখন পোস্টের উপরের ডানদিকে কোণায় তিনটি বিন্দুর আইকনে আলতো চাপুন৷ আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!
  3. এখন "কপি শেয়ার URL" নির্বাচন করুন। আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!
  4. এখন রিপোস্ট অ্যাপ খুলুন এবং এখানে আপনি "নতুন" বিভাগের অধীনে পোস্টটি দেখতে পাবেন। আপনি ইনস্টাগ্রামে যে URLটি কপি করেছেন তা আপনাকে স্পষ্টভাবে পেস্ট করতে হবে না। আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!
  5. আপনি স্ক্রিনের নীচের বোতামগুলিও ব্যবহার করতে পারেন ওয়াটারমার্কের রঙ পরিবর্তন করতে এবং পরিবর্তন করতে। একবার আপনি হয়ে গেলে স্ক্রিনের নীচে "পুনরায় পোস্ট করুন" বোতামে আলতো চাপুন। আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে! আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!
  6. পপআপ শেয়ারিং মেনুতে, "ইনস্টাগ্রামে অনুলিপি করুন" নির্বাচন করুন। এটি ইনস্টাগ্রামের সম্পাদকে পোস্টটি খোলে। আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!
  7. এখন ধাপগুলি একই রকম থাকে যেমন আপনি সাধারণত আপনার পোস্টগুলি ভাগ করার জন্য করেন৷ আপনাকে শুধু আপনার প্রিয় ফিল্টার যোগ করতে হবে এবং রিপোস্ট অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে আপনার বন্ধুর পোস্ট থেকে ক্যাপশন যোগ করবে। আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!
  8. অবশেষে, ছবিটি পুনরায় পোস্ট করতে, "শেয়ার করুন" এ আলতো চাপুন এবং ছবিটি আপনার অ্যাকাউন্ট থেকে পুনরায় পোস্ট করা হবে৷

আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!

এটা মানুষ!

এছাড়াও পড়ুন: কিভাবে ইনস্টাগ্রামে কাউকে ব্লক/আনব্লক করবেন

প্রায় সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আপনাকে আপনার অ্যাকাউন্টে আপনার বন্ধু বা অন্য লোকের পোস্ট শেয়ার করার অনুমতি দেয়। আমরা শুধু আশা করি ইনস্টাগ্রাম শীঘ্রই একটি রিপোস্ট বোতাম যোগ করবে, যাতে শেয়ার করা বেশ সহজ হয়ে যায়।

ততক্ষণ পর্যন্ত আপনি এই প্রক্রিয়াটি ব্যবহার করতে পারেন, উপরে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং আপনার অ্যাকাউন্টে যেকোনো অ্যাকাউন্টের সামগ্রী শেয়ার করুন!


  1. অক্ষম হওয়ার পরে কীভাবে আপনার Instagram ফিরে পাবেন?

  2. আপনার ফোনে ডুপ্লিকেট ইনস্টাগ্রাম ফটো (সংরক্ষিত) কীভাবে মুছবেন? (2022)

  3. কিভাবে আপনার Instagram অ্যাকাউন্ট মুছবেন

  4. আপনার কম্পিউটার ফর্ম্যাট হওয়ার পরে আপনি এখন ফটোগুলি পুনরুদ্ধার করতে পারেন৷ এই হল কিভাবে!