কম্পিউটার

YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)

এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি৷ একটি নাম সেট করা হলে দয়া করে আবার চেষ্টা করুন৷৷ আপনি যখন নিজের অ্যাকাউন্ট অ্যাক্সেস করার চেষ্টা করছেন এবং "মাই চ্যানেল" বিকল্পে ক্লিক করার চেষ্টা করছেন তখন ইউটিউবে বার্তাটি দেখানো হয়। ত্রুটির বার্তাটি নির্দেশ করে, আপনি যদি আপনার Google অ্যাকাউন্টের জন্য সঠিকভাবে একটি নাম কনফিগার না করে থাকেন তবে সমস্যাটির সম্মুখীন হয়৷

YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)

বেশিরভাগ Googe সম্পর্কিত পরিষেবাগুলি অ্যাক্সেস করার জন্য আপনার একটি Google অ্যাকাউন্টের প্রয়োজন এবং এই অ্যাকাউন্টটি সঠিকভাবে কনফিগার করা প্রয়োজন যাতে আপনি যখন কোনও পরিষেবা অ্যাক্সেস করার চেষ্টা করেন তখন আপনার অ্যাকাউন্ট থেকে কিছু তথ্য স্বয়ংক্রিয়ভাবে বের হয়ে যায়৷ ইউটিউব ইমেল থেকে অ্যাকাউন্টের নামও বের করে এবং যদি এটি সঠিকভাবে কনফিগার না করা হয় তবে ত্রুটির সম্মুখীন হবে৷

আপনার Google অ্যাকাউন্টে নাম যোগ করুন

আপনি যদি বেশ কিছুদিন ধরে আপনার Google অ্যাকাউন্ট ব্যবহার করে থাকেন তবে এটা সম্ভব যে আপনি কয়েক বছর আগে সাইন আপ করেছিলেন' যখন Google-এর পরিষেবার শর্তাদি ভিন্ন ছিল, আপনি যে অংশে আপনার নাম লিখতেন সেটি এড়িয়ে যেতে পারেন এবং এর কারণে পরিষেবার শর্তাবলীর আপডেট, আপনি এখন আপনার চ্যানেল খোলার সময় এই ত্রুটির সম্মুখীন হচ্ছেন। Google অ্যাকাউন্টের জন্য দুটি লেআউট রয়েছে এবং আমরা তাদের উভয়ের জন্য নাম কনফিগার করব। আপনার লেআউটের জন্য উপযুক্ত পদ্ধতি অনুসরণ করুন।

1. প্রথম লেআউটে নাম যোগ করুন

এই লেআউটটি পুরানো বলে মনে হচ্ছে তবে এটি এখনও কিছু ডিভাইসে সক্রিয় থাকতে পারে তাই আমরা এই লেআউটটি অনুসরণ করে আমাদের Google অ্যাকাউন্টে একটি নাম যুক্ত করব। এর জন্য:

  1. আপনার ব্রাউজার খুলুন এবং এই লিঙ্কে নেভিগেট করুন।
  2. নীচে স্ক্রোল করুন এবং “অ্যাকাউন্ট পছন্দসমূহ”-এ ক্লিক করুন বিকল্প YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)
  3. বাম প্যানেলে, "আপনার ব্যক্তিগত তথ্য" নির্বাচন করুন৷ “ব্যক্তিগত তথ্য-এর অধীনে বিকল্প এবং গোপনীয়তা"৷ সেটিং।
  4. “নাম”-এ ক্লিক করুন বিকল্প যা পরবর্তী উইন্ডোতে প্রদর্শিত হবে।
  5. "সম্পাদনা"-এ ক্লিক করুন চিহ্ন এবং “প্রথম নাম” টাইপ করুন এবং "শেষ নাম"৷ YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)
  6. "সম্পন্ন" নির্বাচন করুন৷ বিকল্প এবং আপনার ইউটিউব চ্যানেলে ফিরে যান।
  7. চেক করুন সমস্যাটি থেকে যায় কিনা তা দেখতে।

2. দ্বিতীয় লেআউটে নাম যোগ করুন

এটি লেআউটের আরও আপডেট করা ফর্ম এবং বেশিরভাগ নতুন ডিভাইসে বিদ্যমান। আপনি নিম্নলিখিত পদ্ধতিতে আপনার Google অ্যাকাউন্টে একটি নাম যোগ করতে পারেন।

  1. আপনার ব্রাউজার খুলুন এবং ক্লিক করুন এই লিঙ্কে।
  2. "ব্যক্তিগত তথ্য" নির্বাচন করুন৷ বাম ট্যাবে বিকল্প। YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)
  3. “>” নির্বাচন করুন “নাম” এর পাশে চিহ্ন পরবর্তী উইন্ডোতে বিকল্প। YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)
  4. "সম্পাদনা"-এ ক্লিক করুন প্রতীক।
  5. আপনার "প্রথম নাম" যোগ করুন এবং "শেষ নাম" ক্ষেত্রগুলি এবং “সম্পন্ন”-এ ক্লিক করুন বোতাম YouTube ত্রুটি:এই অ্যাকাউন্টের জন্য একটি নাম সেট করা হয়নি (সমাধান)
  6. আপনার ইউটিউব চ্যানেলে ফিরে যান এবং সমস্যাটি বজায় থাকে কিনা তা পরীক্ষা করুন৷

দ্রষ্টব্য:  কিছু ব্যবহারকারীর ক্ষেত্রেও এই সমস্যাটি ঘটতে পারে যদি Youtube কোনো ত্রুটির সম্মুখীন হয় যা এটিকে আপনার অ্যাকাউন্ট থেকে প্রাসঙ্গিক তথ্য বের করতে সক্ষম হতে বাধা দিচ্ছে। যদি এটি আপনার ত্রুটির সমাধান না করে তবে ইউটিউব গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করার চেষ্টা করুন৷


  1. ফায়ারফক্স কাজ করছে না এর জন্য প্লাগইন কন্টেইনার ঠিক করুন

  2. Windows 10 (কোড 48) এ "এই ডিভাইসটির জন্য সফ্টওয়্যারটি ব্লক করা হয়েছে" ত্রুটি কীভাবে ঠিক করবেন

  3. 'ইন্সটল করা ড্রাইভারটি এই কম্পিউটারের জন্য বৈধ নয়' উইন্ডোজ 10 ম্যানুয়ালি ত্রুটি ঠিক করুন

  4. কিভাবে "এই শর্টকাটে যে আইটেমটি পরিবর্তন করা হয়েছে তা সংশোধন করা যায়" ত্রুটি