কম্পিউটার

ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”

ত্রুটি কোড 1025 অবৈধ মেলবক্স নাম ত্রুটি দেখা দেয় ম্যাক চলমান Outlook-এ সাধারণত যখন আপনার ই-মেইল কনফিগারেশন ভুল হয় বা সেটিংস পরিবর্তন করা হয়, যেমন আপনি যখন আপনার ই-মেইল অ্যাকাউন্ট পুনরায় কনফিগার করেন। অর্থাৎ যখন IMAP অ্যাকাউন্টে ফোল্ডার সেটিংস পরিবর্তন করা হয়।

একজন ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে IMAP ফোল্ডারগুলির দৃশ্যমানতা পরিবর্তন করার পরে, তারা এই ত্রুটিটি পেতে শুরু করেছে। একই সেটিংস অ্যাপল মেল এবং আউটলুক এবং অন্যান্য ই-মেইল ক্লায়েন্টের অন্যান্য বৈচিত্রগুলিতে কাজ করে। এই সমস্যাটি বিশেষভাবে আউটলুক 2011-এ ট্রিগার হয়েছিল৷

এই সমস্যাটি সমাধান করতে, আপনাকে IMAP হিসাবে অ্যাকাউন্টটি মুছতে এবং পুনরায় যোগ করতে হবে৷

  1. প্রথমে, আপনার অ্যাকাউন্টের ধরন একটি POP বা একটি IMAP কিনা তা পরীক্ষা করুন৷ যদি এটি POP হয় তবে আপনাকে ডেটা রপ্তানি বা সংরক্ষণ করতে হবে কারণ আপনাকে আপনার অ্যাকাউন্টটি IMAP অ্যাকাউন্ট হিসাবে পুনরায় যোগ করতে হবে এবং বিদ্যমান অ্যাকাউন্টটি মুছে ফেলতে হবে। (Google It)
  2. এরপর, আপনার ইন্টারনেট ব্রাউজার খুলুন, www.gmail-এ নেভিগেট করুন com এবং লগ ইন করুন আপনার অ্যাকাউন্টের সাথে।
  3. আপনার Gmail অ্যাকাউন্টে লগ ইন করার পর, সেটিংস-এ যান . আপনি এটি পৃষ্ঠার উপরের ডানদিকে কোণায় গিয়ার আইকনের নীচে পাবেন৷
  4. ফরোয়ার্ডিং এবং POP/IMAP নির্বাচন করুন ” ট্যাব এবং নিম্নলিখিত কমান্ডগুলি পরিবর্তন করুন।

IMAP সক্ষম করুন

POP নিষ্ক্রিয় করুন

  1. পরিবর্তনগুলি সংরক্ষণ করুন ক্লিক করুন৷ ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”
  2. এরপর আপনাকে Gmail কনফিগার করতে হবে “IMAP এ দেখান অ্যাকাউন্টে সেটিংস। এটি "লেবেলগুলি নির্বাচন করে করা হয়৷ IMAP-তে সিঙ্ক করার জন্য ফোল্ডার নির্বাচন করতে সেটিংসে ট্যাব করুন। এখানে, আপনি আউটলুকে দৃশ্যমান ফোল্ডারগুলি বেছে নিন; আপনি যদি সমস্ত ফোল্ডারগুলি দেখাতে চান তবে সেটিংস যেমন আছে তেমন ছেড়ে দিন। ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”
  3. আপনি এটি শেষ করার পরে আপনি আপনার Gmail অ্যাকাউন্টটি IMAP হিসেবে পুনরায় যোগ করতে পারেন।
  4. সরঞ্জাম এর অধীনে ড্রপ ডাউন মেনু, অ্যাকাউন্ট নির্বাচন করুন . ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”
  5. +-এ ক্লিক করুন একটি ইমেল অ্যাকাউন্ট যোগ করতে। আপনার Gmail ইমেল এবং পাসওয়ার্ড লিখুন এবং "যোগ করুন টিপুন৷ অ্যাকাউন্ট ” আপনি যখন সবুজ বোতামটি দেখেন, আপনি জানেন যে আপনি সংযুক্ত। ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”
  6. অ্যাডভান্সড-এ ক্লিক করুন নীচে ডান কোণায় ট্যাব। এবং নিম্নলিখিত ধাপে বর্ণিত ফোল্ডার সেটিংস কনফিগার করুন। ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”
  7. ফোল্ডার ট্যাবের অধীনে, এই ফোল্ডারে জাঙ্ক মেসেজ স্টোর করুন: বেছে নিন "জাঙ্ক ই-মেইল নির্বাচন করুন৷ ”।
  8. এর অধীনে মুছে ফেলা বার্তাগুলিকে এই ফোল্ডারে সরান:৷ "কখনই না নির্বাচন করুন৷ " ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”
  9. সার্ভার ট্যাবে যান, এবং [gmail] লিখুন হিসেবে IMAP রুট ফোল্ডার।

ফিক্স:ম্যাক-এ Gmail এর জন্য Outlook ত্রুটি 1025 “অবৈধ মেলবক্স নাম”

আপনি এই পদক্ষেপগুলি শেষ করার পরে, Outlook বন্ধ করুন, আপনার মেশিন পুনরায় চালু করুন এবং Outlook খুলুন। সার্ভার থেকে সমস্ত বার্তা আবার ডাউনলোড করা হবে, এবং অ্যাকাউন্টটি এখন ভাল কাজ করবে৷


  1. প্যাকেজটি ঠিক করুন %@ অনুপস্থিত বা অবৈধ macOS মন্টেরি আপগ্রেড ত্রুটি

  2. [সমাধান] কিভাবে আমি ম্যাকের অবৈধ সার্টিফিকেট ত্রুটি ঠিক করব?

  3. ত্রুটি ঠিক করুন 0x800ccc0f – আউটলুক ত্রুটি

  4. Windows 10-এ "রেজিস্ট্রির জন্য অবৈধ মান" ত্রুটি কীভাবে ঠিক করবেন?