কম্পিউটার

আউটলুক কাস্টমার ম্যানেজারে আমরা একটি ত্রুটি বার্তার সম্মুখীন হয়েছি

আউটলুক গ্রাহক ব্যবস্থাপক Office 365 Business Premium-এর জন্য ডিজাইন করা একটি বিনামূল্যের অ্যাড-ইন গ্রাহকদের এটি আউটলুকে একটি কার্যকারিতা যোগ করে গ্রাহকদের ট্র্যাক করতে এবং গ্রাহকদের সাথে সম্পর্ক বাড়াতে সাহায্য করে যা গ্রাহকদের চুক্তির কার্যক্রম ট্র্যাক করতে দেয় এবং এক জায়গা থেকে গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পর্কে তাদের স্মরণ করিয়ে দেয়। ইনস্টল করার কোন প্রয়োজন নেই কারণ অ্যাড-ইনটি সরাসরি আউটলুকে তৈরি করা হয়েছে।

আপনি যদি একজন ব্যবসায়িক গ্রাহক হন, তাহলে অ্যাড-ইনটি আপনার অ্যাডমিনিস্ট্রেটর স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করবে। আপনি আউটলুক রিবনে এর বিকল্পগুলি সন্ধান করে এটি যাচাই করতে পারেন। আপনি যদি Outlook কাস্টমার ম্যানেজার ইনস্টল করা দেখতে না পান, তাহলে আপনার প্রশাসকের সাথে যোগাযোগ করুন।

মাঝে মাঝে আপনি নিম্নলিখিত ত্রুটি বার্তা পেতে পারেন:

আমরা একটি ত্রুটির সম্মুখীন হয়েছি৷ অপ্রত্যাশিত কিছু ঘটেছে এবং আমরা এখনই চালিয়ে যেতে পারি না। অনুগ্রহ করে এই ফলকটি বন্ধ করুন এবং পরে আবার চেষ্টা করুন৷

যদি আপনি করেন, তাহলে এই পোস্টটি আপনার আগ্রহের হতে পারে৷

আউটলুক কাস্টমার ম্যানেজারে আমরা একটি ত্রুটি বার্তার সম্মুখীন হয়েছি

আউটলুক গ্রাহক ব্যবস্থাপক – আমরা একটি ত্রুটির সম্মুখীন হয়েছি

সাধারণত, O365 বিজনেস প্রিমিয়াম ব্যবহারকারীদের জন্য Outlook গ্রাহক ব্যবস্থাপক স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল করা হয়। আপনি ভুলবশত অ্যাড-ইন মুছে ফেললে, এটি 24 ঘন্টার মধ্যে পুনরায় ইনস্টল করা হবে। এটি বলেছে, সমস্যাটি সমাধান করার জন্য আরেকটি সমাধান আছে।

প্রথমে, Outlook গ্রাহক ব্যবস্থাপক আপনার জন্য উপলব্ধ কিনা তা পরীক্ষা করুন। এর জন্য, অফিস সাবস্ক্রিপশনে লগ ইন করুন এবং আপনাকে OCM লাইসেন্স দেওয়া হয়েছে কিনা তা পরীক্ষা করুন।

আউটলুক কাস্টমার ম্যানেজারে আমরা একটি ত্রুটি বার্তার সম্মুখীন হয়েছি

যদি না হয়, মাইক্রোসফ্ট অনলাইন অ্যাকাউন্টে লগ ইন করুন, এবং জেনারেলে যান এবং 'অ্যাড-ইনগুলি পরিচালনা করুন' নির্বাচন করুন৷

তারপরে, Outlook গ্রাহক অ্যাড-ইন সনাক্ত করতে নীচে স্ক্রোল করুন এবং Outlook গ্রাহক ব্যবস্থাপক চালু আছে কিনা তা পরীক্ষা করুন। যদি না হয়, বিকল্পের বিপরীতে দেখানো বাক্সে টিক চিহ্ন দিন।

আউটলুক কাস্টমার ম্যানেজারে আমরা একটি ত্রুটি বার্তার সম্মুখীন হয়েছি

এছাড়াও, আপনি সঠিক আউটলুক সংস্করণ বিল্ড ইনস্টল করেছেন কিনা তা পরীক্ষা করুন কারণ এটির জন্য ন্যূনতম Outlook সংস্করণ 1611 (বিল্ড 7521.2072) প্রয়োজন। আপনার আউটলুক সংস্করণ চেক করতে, আউটলুক> ফাইল> অফিস অ্যাকাউন্টে নেভিগেট করুন৷

সমস্যাটি অস্থায়ী হলে, এটি অন্য পদ্ধতি দ্বারা ঠিক করা যেতে পারে। এটি চেষ্টা করতে, IE এর 'সেটিংস' বিভাগে যান, 'সাধারণ' ট্যাবটি নির্বাচন করুন৷

তারপর, 'ব্রাউজিং ইতিহাস' বিভাগের অধীনে 'ক্যাশ এবং ডেটাবেস খুঁজুন এবং “outlookapps.com ওয়েবসাইটের ক্যাশে ফাইল মুছে দিন "।

আউটলুক পুনরায় চালু করুন এবং দেখুন এটি সাহায্য করেছে কিনা৷

আউটলুক কাস্টমার ম্যানেজারে আমরা একটি ত্রুটি বার্তার সম্মুখীন হয়েছি
  1. শেয়ারিং মেসেজ পাঠানোর প্রস্তুতির সময় আউটলুক ত্রুটি কীভাবে ঠিক করবেন

  2. ত্রুটি ঠিক করুন 0x800ccc0f – আউটলুক ত্রুটি

  3. মাইক্রোসফ্ট আউটলুক একটি সমস্যা ত্রুটির সম্মুখীন হয়েছে ঠিক করুন

  4. Windows 10 এ আপনার বার্তা পাঠাতে বর্তমানে অক্ষম ঠিক করুন