কম্পিউটার

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

আইপ্যাড মোবাইল গেম খেলার জন্য একটি দুর্দান্ত প্ল্যাটফর্ম, এর বড় স্ক্রীন এবং সমৃদ্ধ, রঙিন ডিসপ্লে। অনেক কোম্পানি এটি উপলব্ধি করেছে এবং অনেকগুলি আশ্চর্যজনক গেম তৈরি করেছে যা যেকোনো কনসোল বা পিসি গেমের সাথে প্রতিদ্বন্দ্বী।

যেহেতু অনেক কোম্পানি মোবাইল গেমিং শিল্পকে পুঁজি করতে চায়, সেখানে কয়েক হাজার গেম রয়েছে যা আপনি বেছে নিতে পারেন। তাই আপনি ভাবতে পারেন, অ্যাপ স্টোরে সেরা এবং সর্বোচ্চ মানের গেমগুলি কী কী?

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

সেরা আইপ্যাড গেমগুলির এই তালিকায়, আপনি সেখানে সবচেয়ে বিনোদনমূলক, সর্বোচ্চ মানের গেমগুলি খুঁজে পাবেন। মোবাইল গেমগুলির ক্ষেত্রে অনেকগুলি ভিন্ন জেনার উপলব্ধ থাকায়, প্রত্যেকের জন্য সত্যিই কিছু আছে৷

মনে রাখবেন যে এই সমস্ত গেমগুলি ছোট বাচ্চাদের জন্য উপযুক্ত নয়, তাই আপনি যদি এই ধরণের গেমগুলি খুঁজছেন তবে এর পরিবর্তে বাচ্চাদের জন্য আমাদের সেরা গণিত গেমগুলির তালিকা বা সাধারণভাবে শিক্ষামূলক গেমগুলির তালিকাটি দেখুন৷

স্টারডিউ ভ্যালি

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

স্টারডিউ ভ্যালি হল একটি সিমুলেশন গেম যেখানে আপনি নিজের খামার চালান এবং অন্যান্য শহরবাসী এবং কৃষকদের মধ্যে বসবাস করেন। খেলা চলে সকাল, বিকেল, রাত। প্রতিদিন আপনি যা করতে চান তা করতে পারেন এবং আপনার খামারকে আপগ্রেড করতে পারেন। এছাড়াও আপনি গেমের অন্যান্য চরিত্রের সাথে সম্পর্ক বাড়াতে পারেন, তাদের বন্ধু বা আরও কিছু হতে পারেন।

এই গেমটিতে প্রচুর লুকানো গোপনীয়তা রয়েছে এবং আপনি সহজেই এটি খেলে ঘন্টার পর ঘন্টা ব্যয় করতে পারেন কারণ এটি অত্যন্ত আসক্তি হয়ে যায়। আপনি যদি সিমুলেশন গেমগুলি উপভোগ করেন যেখানে আপনার নির্দিষ্ট কাজ আছে, আপনি এই গেমটি পছন্দ করবেন।

রঙিন পিক্সেল গ্রাফিক্স এবং চিপটিউন সাউন্ডট্র্যাক গেমটিতে একটি নস্টালজিক কবজ যোগ করে। এর অন্যান্য সমস্ত বৈশিষ্ট্যের সাথে মিলিত, গেমটি একটি ক্লাসিক হয়ে উঠেছে। আপনি এটি অ্যাপ স্টোর থেকে $7.99 এ কিনতে পারেন।

জীবন অদ্ভুত

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

একটি সন্দেহজনক গল্প এবং চরিত্র-চালিত খেলা চান? লাইফ ইজ স্ট্রেঞ্জের সবচেয়ে আকর্ষণীয় গল্পের পাশাপাশি উত্তেজনাপূর্ণ এবং অনন্য গেমপ্লে বৈশিষ্ট্য রয়েছে।

আপনি ম্যাক্স হিসাবে খেলছেন, একজন সিনিয়র হাই স্কুলের ছাত্রী যিনি আবিষ্কার করেন যে তার সময় রিওয়াইন্ড করার ক্ষমতা রয়েছে। পুরো গেম জুড়ে, আপনি এমন পছন্দ করেন যা পরবর্তীতে লাইনের নিচের দিকে ফলাফলকে প্রভাবিত করে। যাইহোক, ম্যাক্সের সময়-উল্টানোর ক্ষমতার সাথে, আপনার কাছে আপনার পছন্দগুলি পুনর্বিবেচনা করার এবং প্রয়োজনে একটি ভিন্ন সিদ্ধান্ত নেওয়ার বিকল্প রয়েছে। এটি গেমটিকে জেনারের অন্য অনেকের থেকে আলাদা করে।

গেমটি পর্বে সঞ্চালিত হয় এবং প্রথম পর্বটি অ্যাপ স্টোর থেকে বিনামূল্যে খেলা যায়। আপনি 8.99-এ সমস্ত পর্বের জন্য একটি পাস কিনতে পারেন। গেম সাবস্ক্রিপশন মূল্যের মূল্য কিনা তা জানতে আরও পড়ুন।

যাত্রা

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

এটি একটি চমত্কার অ্যাডভেঞ্চার গেম যা মূলত PS3 এর জন্য মুক্তি পেয়েছে, এখন আইপ্যাডে। আপনি বিশ্বের অন্বেষণ এবং ধাঁধা সমাধান একটি ভ্রমণকারী হিসাবে খেলা. সুন্দর দৃশ্য অন্বেষণ করতে আপনি একা বা অন্য খেলোয়াড়ের সাথে খেলতে পারেন। গেমটি এর সাউন্ডট্র্যাকের জন্য একটি গ্র্যামিও জিতেছে, তাই আপনি খেলার সাথে সাথে গানটি শুনতে ভুলবেন না।

জার্নি একটি অত্যন্ত আরামদায়ক অ্যাডভেঞ্চার গেম যা চোখ এবং কানকে আনন্দ দেয়। এটি PS3 এ একটি ক্লাসিক হয়ে উঠেছে, এবং এটির সাথে এখন আইপ্যাডে, আপনি যেখানে খুশি গেমটি নিতে পারবেন। পুরো গেমটির জন্য অ্যাপ স্টোরে এটির দাম মাত্র $4.99।

ডোনাট কাউন্টি

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

একটি আরো নৈমিত্তিক গেমিং অভিজ্ঞতা পছন্দ? ডোনাট কাউন্টিতে, আপনি মাটিতে একটি গর্ত হিসাবে খেলেন যা এটির মধ্য দিয়ে আসা বস্তুগুলিকে গ্রাস করে। আপনি যত বেশি বস্তু খাবেন, তত বড় হবেন। এটি আপনাকে বড় এবং বড় বস্তু খেতে এবং আরও বেশি বৃদ্ধি করতে দেয়।

এই গেমটি অত্যন্ত আসক্তিযুক্ত, এবং এটি বিরক্তিকর হয় না কারণ গেমপ্লে মিশ্রিত করতে আপনি ব্যবহার করতে পারেন এমন একাধিক অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি গর্ত থেকে বস্তুগুলিকে ক্যাটাপল্ট করতে পারেন, বিশেষ প্রভাব তৈরি করতে বস্তুর সংমিশ্রণ তৈরি করতে পারেন, অন্বেষণ করার জন্য একাধিক ভিন্ন এলাকা এবং আরও অনেক কিছু করতে পারেন।

4.99 ডলারে আপনি অ্যাপ স্টোর থেকে এই গেমটি ডাউনলোড করতে পারেন।

মারিও কার্ট ট্যুর

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

আপনি যদি ভেবে থাকেন মারিও কার্ট শুধুমাত্র একটি কনসোলে খেলা যাবে, আবার ভাবুন। নিন্টেন্ডো মূল মারিও কার্ট গেমগুলির সমস্ত মজা নিয়ে আইপ্যাডের জন্য এই স্পিন-অফ গেমটি তৈরি করেছে৷ বাস্তব-বিশ্বের অবস্থানগুলি দ্বারা অনুপ্রাণিত এই গেমটিতেও অভিজ্ঞতার জন্য নতুন ট্র্যাক রয়েছে৷ এছাড়াও কিছু ক্লাসিক মারিও কার্ট ট্র্যাক রয়েছে।

আপনি বিশ্বের যেকোনো স্থান থেকে সাতটি পর্যন্ত অন্যান্য খেলোয়াড়ের সাথে এই গেমটি অনলাইনে খেলতে পারেন। আপনি ইচ্ছা করলে বিভিন্ন নিয়ম সেট করার ক্ষমতাও রাখেন।

আপনি অ্যাপ স্টোরে এটি বিনামূল্যে পেতে পারেন এবং গেম-মধ্যস্থ কেনাকাটাও উপলব্ধ রয়েছে।

লিম্বো

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

এটি একটি গল্প-চালিত প্ল্যাটফর্মিং গেম যা একটি ভয়ঙ্কর, হরর-এসকিউ ভিব সহ। এটি 100 টিরও বেশি পুরষ্কার জিতেছে, যেমন গেমইনফর্মার থেকে "সেরা ডাউনলোডযোগ্য" এবং IGN থেকে "সেরা হরর গেম"। আকর্ষণীয় ধাঁধার সংমিশ্রণ এবং একটি স্থিরভাবে বিস্ময়কর শিল্প শৈলীর সাথে, এই গেমটি আপনার মনোযোগ আকর্ষণ করবে এবং রাখবে।

এটিতে একটি অবিস্মরণীয় এবং আবেগপূর্ণ গল্পের পাশাপাশি চ্যালেঞ্জিং পাজল রয়েছে যা আপনাকে ভাবতে বাধ্য করবে। এই গেমটির চারপাশে আপনি একটি মোবাইল ডিভাইসে পেতে পারেন এমন সেরাগুলির মধ্যে একটি। পুরো গেমটি অ্যাক্সেস করার জন্য অ্যাপ স্টোরে এটির দাম মাত্র $3.99।

Scribblenauts Unlimited

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

Scribblenauts ছিল একটি গেম যা মূলত Nintendo DS-এ প্রকাশিত হয়েছিল এবং অবিলম্বে তার অনন্য ধারণার কারণে জনপ্রিয় হয়ে ওঠে। গেমটিতে, আপনি যেকোন অবজেক্ট লিখতে পারেন এবং পাজলগুলি সম্পূর্ণ করতে ব্যবহার করার জন্য এটি গেমটিতে উপস্থিত হবে।

সম্পূর্ণ করার জন্য অনেকগুলি স্তর রয়েছে, সেইসাথে একটি স্যান্ডবক্স বিকল্প যেখানে আপনি কেবল বস্তু এবং অক্ষরগুলি তৈরি করে এবং সেগুলিকে ইন্টারঅ্যাক্ট করতে পারেন। এখন যেহেতু Scribbnauts একটি মোবাইল প্ল্যাটফর্মের জন্য অপ্টিমাইজ করা হয়েছে, আপনি যেখানেই যান সেখানে স্তরগুলি সম্পূর্ণ করতে পারেন৷

অ্যাপ স্টোরে পুরো গেমটির দাম $4.99।

চুলাপাথর

9টি সেরা আইপ্যাড গেম যা আপনাকে 2020 সালে চেষ্টা করতে হবে

আপনি যদি ম্যাজিক:দ্য গ্যাদারিং-এর মতো ট্যাবলেটপ কার্ড গেমের ভক্ত হন, হার্থস্টোন আপনার নতুন প্রিয় গেম হবে। সহজ নিয়ম সহ এটি শেখা অত্যন্ত সহজ, তবুও এটি জটিল এবং আসক্ত হয়ে উঠতে পারে। এটি ব্লিজার্ড দ্বারা তৈরি করা হয়েছিল, একই সংস্থা যা ওভারওয়াচ এবং ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট তৈরি করেছিল।

আপনি কার্ড প্যাকগুলির সাথে আপনার নিজস্ব ডেক তৈরি করতে পারেন যা আপনি হয় বিনামূল্যে উপার্জন করতে পারেন বা ইন-গেমের জন্য অর্থ প্রদান করতে পারেন। আপনি রিয়েল-টাইমে অন্যান্য খেলোয়াড়দের সাথে অনলাইনে খেলতে পারেন। Hearthstone মূলত PC এর জন্য প্রকাশ করা হয়েছিল, কিন্তু এখন আপনি এটিকে আপনার iPad-এ বিনামূল্যে যেকোনো জায়গায় খেলতে পারবেন।

এবং আপনি যদি সত্যিই আপনার মোবাইল গেমিং বাড়াতে চান, তাহলে আপনার iOS ডিভাইসে একটি PS4 কন্ট্রোলার সংযুক্ত করার কথা বিবেচনা করুন।


  1. অপরাধমূলকভাবে আন্ডাররেটেড স্পোর্টস ভিডিও গেম যা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে

  2. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  3. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম

  4. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান