কম্পিউটার

টেক রিপেয়ার লিডার uBreakiFix® ইউএস স্টোরগুলিকে Asurion Tech Repair &Solutions হিসাবে রিব্র্যান্ড করতে™ 

নতুন ব্র্যান্ডিং মূল কোম্পানি Asurion® এর সাথে বর্ধিত সমন্বয়ের প্রতিনিধিত্ব করে

অরল্যান্ডো, ফ্লা।—সেপ্টেম্বর। 23, 2021— শীর্ষস্থানীয় প্রযুক্তি মেরামতের খুচরা বিক্রেতা UBreakiFix® by Asurion Asurion Tech Repair &Solutions™ হিসাবে পুনরায় ব্র্যান্ড করার পরিকল্পনা ঘোষণা করেছে। রিব্র্যান্ডটি 2021 সালের Q4 থেকে শুরু হওয়া সমস্ত 650+ মার্কিন স্টোর এবং প্রায় 600টি মোবাইল মেরামতের গাড়ি জুড়ে চালু হবে।

বিস্তৃত ক্রেতাদের গবেষণার দ্বারা চালিত, মূল কোম্পানি Asurion®-এর সাথে আরও ঘনিষ্ঠভাবে সারিবদ্ধ করার জন্য uBreakiFix স্টোরের পুনঃব্র্যান্ডিং বিপণন এবং অপারেশনাল দক্ষতা বৃদ্ধি করবে, স্টোরগুলির জন্য বৃদ্ধির সুযোগ তৈরি করবে এবং গ্রাহকদেরকে প্রযুক্তিগত যত্ন পরিষেবার একটি বড় পরিসর প্রদান করতে স্টোরগুলিকে সক্ষম করবে বলে আশা করা হচ্ছে।

UBreakiFix-এর সিইও ডেভ বারবুটো বলেন, "আসুরিয়ন uBreakiFix অধিগ্রহণ করার পর থেকে দুই বছরে আমাদের খুচরা পদচিহ্ন যথেষ্ট বৃদ্ধি পেয়েছে, এবং আমরা নিশ্চিত যে এই স্থানান্তরটি আমাদের অত্যন্ত প্রয়োজনীয় প্রযুক্তি মেরামত পরিষেবা এবং সমাধানগুলির সাথে আরও বেশি লোকেদের কাছে পৌঁছাতে সাহায্য করবে৷

"স্টোর এবং মোবাইল মেরামতের যানবাহনগুলি শুধুমাত্র জনসাধারণের জন্য গুরুত্বপূর্ণ প্রযুক্তিগত মেরামত পরিষেবাই প্রদান করে না, তারা সারা দেশে আসুরিয়ন সুরক্ষা পরিকল্পনা গ্রাহকদের দ্রুত, স্থানীয় মেরামতের বিকল্পগুলিও প্রদান করে," যোগ করেছেন ব্যারি ভ্যানডেভিয়ার, আসুরিয়নের চিফ অপারেটিং অফিসার৷ "Asurion Tech Repair &Solutions হিসাবে পুনঃব্র্যান্ডিং আমাদের সমস্ত মেরামত গ্রাহকদের জন্য আরও সুগমিত অভিজ্ঞতা তৈরি করার অনুমতি দেবে এবং আমাদের সংস্থান, অপারেশনাল দক্ষতা, এবং বিপণন প্রচেষ্টাকে একক দৃষ্টিভঙ্গির দিকে চালিত করবে।"

uBreakiFix 2019 সালে Asurion পরিবারে যোগদান করেছে একটি শেয়ার্ড মিশন নিয়ে যাতে প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জীবন সহজ হয়। Asurion Tech Repair &Solutions হিসাবে, খুচরা বিক্রেতা Asurion-এর একটি সহযোগী হিসেবে কাজ চালিয়ে যাবে এবং অরল্যান্ডোতে তার সদর দপ্তর বজায় রাখবে।

নতুন নাম, একই দুর্দান্ত প্রযুক্তি মেরামত

পুনঃব্র্যান্ডটি স্থানীয় বাজারে uBreakiFix মেরামতের দোকান এবং যানবাহনের চেহারা পরিবর্তন করবে, কিন্তু এটি উপলব্ধ মেরামত পরিষেবার গুণমানকে প্রভাবিত করবে না — বরং, এটি সেই পরিষেবাগুলির বর্ধিতকরণ এবং প্রসারিত করতে সক্ষম করবে৷ Asurion Tech Repair &Solutions store এর গ্রাহকরা একটি পাওয়ার বোতাম সহ স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার, গেম কনসোল এবং অন্য যেকোন কিছুর জন্য দ্রুত, পেশাদার এবং সাশ্রয়ী মূল্যের মেরামত পরিষেবা পেতে থাকবে।

"যখন একটি ডিভাইস নষ্ট হয়ে যায় বা এটি করা উচিত হিসাবে কাজ করে না, আমরা চাই যে লোকেরা অবিলম্বে আমাদের সম্পর্কে চিন্তা করুক এবং তাদের স্থানীয় Asurion Tech Repair &Solutions স্টোরে যাবে," বারবুটো বলেছেন। “আমাদের লক্ষ্য হল লোকেদের ব্যাক আপ করা এবং তাদের প্রযুক্তির সাথে দ্রুত দৌড়ানো। আমাদের স্টোরগুলি গ্রাহকদের প্রযুক্তি মেরামতের চাহিদাগুলি প্রসারিত এবং বিকাশের সাথে সাথে মেটাতে পারে তা নিশ্চিত করার জন্য আমরা শোনা, পরীক্ষা, বিনিয়োগ এবং উদ্ভাবন চালিয়ে যাব।”

রিব্র্যান্ডিং প্রচেষ্টাগুলি 2021 সালের শেষের দিকে শুরু হয়ে 2022 জুড়ে চলতে থাকবে একটি পর্যায়ক্রমে পদ্ধতি গ্রহণ করবে। এর মধ্যে, গ্রাহকরা তাদের নিকটতম স্টোরের অবস্থান খুঁজে পেতে, একটি পরিষেবা মেনু দেখতে বা একটি মেরামতের অ্যাপয়েন্টমেন্টের সময়সূচী করতে ubreakifix.com/locations এ যেতে পারেন।

Asurion-এর uBreakiFix® সম্পর্কে

Asurion-এর uBreakiFix® স্মার্টফোন, গেম কনসোল, ট্যাবলেট, কম্পিউটার এবং এর মধ্যে থাকা সমস্ত কিছু থেকে শুরু করে ছোট ইলেকট্রনিক্স মেরামতের ক্ষেত্রে বিশেষজ্ঞ। ক্র্যাক স্ক্রিন, সফ্টওয়্যার সমস্যা, ক্যামেরা সমস্যা এবং অন্যান্য বেশিরভাগ সমস্যা ইউ.এস. এবং কানাডা জুড়ে uBreakiFix স্টোরে গিয়ে মেরামত করা যেতে পারে। 2016 সাল থেকে, uBreakiFix Google Pixel গ্রাহকদের জন্য একচেটিয়া ওয়াক-ইন মেরামত অংশীদার হিসেবে কাজ করেছে। 2018 সালে, uBreakiFix একটি Samsung কেয়ার অনুমোদিত পরিষেবা প্রদানকারী হয়ে ওঠে যা 2019 সালে মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে Samsung Galaxy গ্রাহকদের জন্য ব্যক্তিগতভাবে সহায়তা প্রদান করে, uBreakiFix Asurion® পরিবারে যোগদান করে এবং 2021 সালে সমস্ত ইউএস-এর দোকানগুলিকে Rebrand করার পরিকল্পনা ঘোষণা করে। এবং সমাধান। আরও তথ্যের জন্য, দেখুন  ubreakifix.com

Asurion সম্পর্কে

Asurion হল একটি গ্লোবাল টেক কেয়ার কোম্পানী যা মোবাইল ফোন এবং ল্যাপটপ থেকে শুরু করে গৃহস্থালীর যন্ত্রপাতি পর্যন্ত বিস্তৃত প্রযুক্তির জন্য বীমা, ইনস্টলেশন, মেরামত, প্রতিস্থাপন এবং 24/7 সহায়তা প্রদান করে। আমাদের 12,000 বিশেষজ্ঞ অনলাইনে, ফোনে, স্টোরে পাওয়া যায় বা এমনকি আপনার কাছেও আসতে পারে৷ আমাদের 300 মিলিয়ন গ্রাহকরা তাদের ডিভাইস এবং সংযোগগুলি থেকে সর্বাধিক সুবিধা পান তা নিশ্চিত করতে Asurion প্রযুক্তির সাথে যুক্ত ভয় এবং হতাশা দূর করে। এ আরও জানুন  Asurion.com
 

আরও তথ্যের জন্য, যোগাযোগ করুন:
মলি লিভিংস্টন
404-360-8680
molly.livingston@ubreakifix.com 


  1. আইটিউনস ত্রুটি 50 মেরামত টিউটোরিয়াল

  2. BAD_SYSTEM_CONFIG_INFO ত্রুটি ঠিক করুন

  3. উইন্ডোজ 11 কীভাবে মেরামত করবেন

  4. Treat Your Tech:সেলিব্রেটিং ন্যাশনাল ফোন ডে