কম্পিউটার

টেক মেরামত খুচরা বিক্রেতা uBreakiFix® বেস্ট বাই® প্রবীণ ওয়েন্ডি ফ্রিটজকে চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে নিয়োগ করেছে 

uBreakiFix 700-স্টোর মার্ক অতিক্রম করে, নতুন খুচরা নেতৃত্বের সাথে বৃদ্ধির বিনিয়োগ অব্যাহত রাখে

অরল্যান্ডো, ফ্লা।—সেপ্টেম্বর। 15, 2021— শীর্ষস্থানীয় প্রযুক্তি মেরামত প্রদানকারী UBreakiFix® Asurion এর প্রথম-প্রথম চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে পাকা খুচরা কৌশলবিদ ওয়েন্ডি ফ্রিটজকে নিযুক্ত করেছে। Fritz ভূমিকা নিয়ে এসেছেন বিস্তৃত অভিজ্ঞতার নেতৃত্বে খুচরা ক্রিয়াকলাপ, মার্চেন্ডাইজিং এবং এন্টারপ্রাইজ বৃদ্ধির জন্য Dick's Sporting Goods®, At Home®, এবং Best Buy®, যেখানে তিনি 20 বছর কাজ করেছেন। অতি সম্প্রতি, UBreakiFix এক্সিকিউটিভ টিমে যোগদানের আগে Fritz বিভিন্ন খুচরা ফ্র্যাঞ্চাইজির পরামর্শক হিসেবে কাজ করেছেন।

Fritz-এর অ্যাপয়েন্টমেন্ট uBreakiFix-এর জন্য একটি বিস্ফোরক বৃদ্ধির বছরে আসে, প্রায় 90টি নতুন অবস্থান কোম্পানির মোট পদচিহ্নকে 700টি স্টোরের উত্তরে ঠেলে দেয়। এর খুচরা উপস্থিতি ছাড়াও, uBreakiFix মেরামত নেটওয়ার্কে প্রায় 600টি মোবাইল মেরামতের যান রয়েছে যা গ্রাহকদের দোরগোড়ায় দ্রুত সমাধান নিয়ে আসে। ক্রমাগত বৃদ্ধির উপরে, Fritz কোম্পানির ইন-স্টোর এবং মোবাইল খুচরা বিক্রেতার উদ্ভাবন চালিয়ে যাওয়ার জন্য দায়ী।

“যেহেতু আমরা uBreakiFix-এর ভবিষ্যৎ নিয়ে চিন্তা করি, আমরা শুধু আমাদের স্টোরের পরিমাণ বাড়াতে চাই না; আমরা অভিজ্ঞতা প্রসারিত করতে চাই,” বলেছেন uBreakiFix সিইও ডেভ বারবুটো। "ওয়েন্ডি গ্রাহকদের তাৎক্ষণিক সমস্যা সমাধানের বাইরে তাদের ভবিষ্যত প্রয়োজনের প্রত্যাশার জন্য আমাদের সাহায্য করতে সহায়ক হবে৷ আমি তার চ্যালেঞ্জ দেখার এবং uBreakiFix গ্রাহক যাত্রায় চ্যাম্পিয়ন হওয়ার অপেক্ষায় রয়েছি।”

চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে, ফ্রিটজ একটি প্রযুক্তি মেরামতের গন্তব্য থেকে একটি পছন্দের এবং বিশ্বস্ত প্রযুক্তি উপদেষ্টাতে uBreakiFix-কে স্থানান্তরিত করার আশা করেন, গ্রাহকদের প্রযুক্তিগত চাহিদা যেকোন জায়গায়-বাড়িতে, অফিসে বা দোকানে-সবকিছুর মধ্যেই উত্তর দিতে পারেন—সবকিছুই একটি "ওয়াও" তৈরি করে অভিজ্ঞতা

"প্রযুক্তি ভোক্তা জীবনের কেন্দ্রে রয়েছে, বিশেষ করে এখন যে মহামারীটি প্রতিটি সেক্টর জুড়ে দ্রুত-ট্র্যাক ডিজিটাল ইন্টিগ্রেশন করেছে," ফ্রিটজ বলেছেন। “uBreakiFix-এর উল্লেখযোগ্য 2021 বৃদ্ধি এই সত্যের প্রমাণ যে মানুষের প্রযুক্তি মেরামত এবং সমাধান প্রয়োজন। আমরা যতই বাড়তে থাকি, আমার অবিলম্বে অগ্রাধিকার হল গ্রাহকদের জন্য আমাদের খুঁজে পাওয়া, একটি মেরামতের অ্যাপয়েন্টমেন্টের সময় নির্ধারণ করা এবং সারা মেরামত প্রক্রিয়া জুড়ে আপডেটগুলি পাওয়া আরও সহজ করে তুলছে। আমরা জানি একটি প্রযুক্তিগত চ্যালেঞ্জ বা সমস্যা মোকাবেলা করা কতটা হতাশাজনক হতে পারে। আমি শুধুমাত্র সেই হতাশাই দূর করতে চাই না কিন্তু প্রক্রিয়ায় আমাদের গ্রাহকদের আনন্দ দিতে চাই।"

uBreakiFix মেরামত বিশেষজ্ঞরা মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা জুড়ে 700 টিরও বেশি স্টোর অবস্থানে স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার, গেম কনসোল এবং অন্যান্য বেশিরভাগ ইলেকট্রনিক্স ঠিক করে। আরও তথ্যের জন্য, ubreakifix.com দেখুন।

Asurion-এর uBreakiFix® সম্পর্কে

uBreakiFix ® Asurion-এর দ্বারা স্মার্টফোন, গেম কনসোল, ট্যাবলেট, কম্পিউটার এবং এর মধ্যে থাকা সমস্ত কিছু থেকে শুরু করে ছোট ইলেকট্রনিক্স মেরামতের ক্ষেত্রে বিশেষজ্ঞ। ক্র্যাক স্ক্রিন, সফ্টওয়্যার সমস্যা, ক্যামেরা সমস্যা এবং অন্যান্য বেশিরভাগ সমস্যা ইউ.এস. এবং কানাডা জুড়ে uBreakiFix স্টোরে গিয়ে মেরামত করা যেতে পারে। 2016 সাল থেকে, uBreakiFix Google Pixel গ্রাহকদের জন্য একচেটিয়া ওয়াক-ইন মেরামত অংশীদার হিসেবে কাজ করেছে। 2018 সালে, uBreakiFix একটি Samsung কেয়ার অনুমোদিত পরিষেবা প্রদানকারী হয়ে ওঠে যা 2019 সালে মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে Samsung Galaxy গ্রাহকদের জন্য একই দিনে, ব্যক্তিগতভাবে সহায়তা প্রদান করে, uBreakiFix Asurion-এ যোগদান করে ® পরিবার এবং এখন ফ্র্যাঞ্চাইজি মডেল বজায় রেখে টেক কেয়ার কোম্পানির একটি সহায়ক সংস্থা হিসাবে কাজ করে৷ আরও তথ্যের জন্য, www.ubbreakifix.com দেখুন।


  1. উইন্ডোজ মিডিয়া প্লেয়ার 11 ত্রুটিগুলি মেরামত করার সর্বোত্তম উপায়

  2. Vsinit.dll ত্রুটি মেরামত করার সেরা উপায়

  3. প্রযুক্তি প্রেমীদের জন্য সেরা টেক ক্রিসমাস উপহার 2022

  4. 10 সেরা ভিডিও মেরামত সফ্টওয়্যার 2022