কম্পিউটার

আপনি কি মনে করেন ছোট স্ক্রীন সহ স্মার্টফোনের জন্য এখনও একটি বাজার আছে?

আপনি কি মনে করেন ছোট স্ক্রীন সহ স্মার্টফোনের জন্য এখনও একটি বাজার আছে?

অ্যান্ড্রয়েড বনাম আইফোন বিতর্কের পর স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে একটি বড় বিতর্ক হল পর্দার আকার নিয়ে তর্ক। কিছু ব্যবহারকারী বড় স্ক্রীন পছন্দ করেন যখন অন্যরা ছোট স্ক্রীন নিয়ে বেশ সন্তুষ্ট থাকেন। এখন যেহেতু অ্যাপল তাদের ছোট স্ক্রিনের মডেলগুলিকে শুধুমাত্র মার্চে ফিরিয়ে আনার জন্য বাদ দিয়েছে, আপনি কি মনে করেন এখনও ছোট স্ক্রীনের স্মার্টফোনের বাজার আছে?

একটি বৃহত্তর স্ক্রিন প্রায়শই আরও জনপ্রিয় অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলির সাম্প্রতিক সংস্করণগুলির একটি স্বাক্ষর হয়ে থাকে৷ 2016 সালের জন্য তালিকাভুক্ত শীর্ষ 5টি অ্যান্ড্রয়েড ফোনের মধ্যে, LG V10 স্ক্রীনের আকার 5.7″, LG G4 5.5″, Samsung Galaxy Note 5 5.7″, Samsung Galaxy S7 5.1″ এবং Samsung Galaxy S7 Edge 5.1″।

কিছু লোক অভিযোগ করেছে যে আইফোনের স্ক্রীনগুলি খুব ছোট ছিল, এবং অ্যাপল তাদের ছোট স্ক্রীন-আকারের ফোনগুলি পরিত্যাগ করার এবং iPhone 6, 6 Plus, 6S, এবং 6S Plus এর জন্য বড় স্ক্রীন গ্রহণ করার সময় তারা প্রতিযোগিতা করার চেষ্টা করছে বলে মনে হয়েছিল। iPhone 6S 4.7″ এবং 6S Plus 5.5″।

কিন্তু এখন তারা ফিরে গেছে এবং সম্প্রতি ঘোষিত iPhone SE সহ একটি ছোট স্ক্রীনের স্মার্টফোন আবার চালু করেছে যার 4″ স্ক্রিন সাইজ রয়েছে।

সম্ভবত এটি অ্যাপলকে তাদের স্মার্টফোনে এই তিনটি ভিন্ন আকারের স্ক্রীন রাখার জন্য উভয় বিশ্বের সেরা উপহার দিচ্ছে। কিন্তু তারপরও কি ছোট পর্দায় প্রবর্তন করা মূল্যবান?

আপনি কি মনে করেন ছোট স্ক্রীন সহ স্মার্টফোনের বাজার এখনও আছে?

ইমেজ ক্রেডিট:Apple PR


  1. ডেস্কটপের জন্য PB সহ উবুন্টুতে পুশবুলেট ডেস্কটপ ক্লায়েন্ট সেট আপ করা হচ্ছে

  2. অ্যালো বনাম হোয়াটসঅ্যাপ:আপনার জন্য কোনটি ভালো?

  3. আপনি কি মনে করেন স্মার্টফোনগুলি হেডফোন পোর্টের সাথে কি করছে?

  4. ছোট হাতের গেমারদের জন্য সেরা PS4 কন্ট্রোলার বিকল্প