কম্পিউটার

আপনি এখনও বিনামূল্যে উইন্ডোজ 10 এ আপগ্রেড করতে পারেন (একটি লুফহোল সহ)

হয়ত প্রথমে আপনি Windows 10-এর কথিত সমস্যাগুলির দ্বারা প্রত্যাখ্যান করেছিলেন এবং সানন্দে বিনামূল্যে আপগ্রেড উইন্ডোটিকে দ্বিতীয় চিন্তা ছাড়াই পাস করতে দিয়েছিলেন, কিন্তু এখন আপনি যে বড় আপডেট এবং উন্নতিগুলি আসছে তা দেখেছেন এবং আপনি এতে যোগ দিতে চান৷

ঠিক আছে, এখনও একটি ফাঁক রয়েছে যা আপনি এক শতাংশ অর্থ প্রদান ছাড়াই উইন্ডোজ 10 এ আপগ্রেড করতে ব্যবহার করতে পারেন। মনে রাখবেন যে লুফহোলের প্রকৃতি মানে এই পদ্ধতিটি নৈতিকভাবে ধূসর অঞ্চলে থাকে। আপনার নিজের বিবেকের ঝুঁকিতে চেষ্টা করুন!

আপনি এখনও বিনামূল্যে উইন্ডোজ 10 এ আপগ্রেড করতে পারেন (একটি লুফহোল সহ)

এখানে লুফহোল কিভাবে কাজ করে: স্ক্রিন রিডার, স্ক্রিন ম্যাগনিফায়ার, অ্যাক্সেসিবিলিটি সফ্টওয়্যার ইত্যাদির মতো সহায়ক প্রযুক্তি ব্যবহার করে Microsoft বিনামূল্যে Windows 10 আপগ্রেড অফার করে। ব্যাপারটি হল, আপনি আসলে সহায়ক প্রযুক্তি ব্যবহার করেন তার কোনো প্রমাণ Microsoft চায় না।

আপনি যদি সহায়ক প্রযুক্তি আপগ্রেড অফার পৃষ্ঠায় নেভিগেট করেন এবং এখনই আপগ্রেড করুন ক্লিক করুন , মাইক্রোসফ্ট আপনাকে আপনার কথা মেনে নেবে এবং কোনো সমস্যা ছাড়াই আপনাকে এগিয়ে যেতে দেবে। এই লেখা পর্যন্ত, অফারটি এখনও উপলব্ধ এবং এর কোনো শেষ তারিখ নেই:

আমরা সহায়ক প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের জন্য বিনামূল্যে আপগ্রেড অফারের শেষ তারিখ ঘোষণা করিনি। অফারটি শেষ করার আগে আমরা একটি সর্বজনীন ঘোষণা করব৷

আপনি এখন Windows 10 সম্পর্কে কেমন অনুভব করছেন? এটি কি এমন কিছু যা আপনি শোষণ করবেন বা আপনার বিবেক খুব জোরে? নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. কিভাবে উইন্ডোজ 10 হোম থেকে উইন্ডোজ 10 প্রোতে বিনামূল্যে আপগ্রেড করবেন

  2. কিভাবে 2022 সালে বিনামূল্যে Windows 10 এ আপগ্রেড করবেন

  3. কিভাবে Windows 10 এ বিনামূল্যে আপগ্রেড করবেন (বিশেষ করে Windows 7 থেকে)

  4. বিনামূল্যে Windows 11 আপগ্রেডের জন্য আপনার পিসি প্রস্তুত করুন