কম্পিউটার

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

স্টক মার্কেটে বিনিয়োগ অনেক লোককে ভয় দেখায়। জার্গন দিয়ে যা আর্থিক বিশেষজ্ঞদের ব্যতীত সবাইকে মাথাব্যথা এবং অত্যধিক দালালি ফি দেয়, বেশিরভাগ লোকেরা বরং এটিকে সম্পূর্ণরূপে উপেক্ষা করবে। বেশিরভাগ মানুষ শেয়ার বাজারকে সম্পূর্ণ বিদেশী কিছু হিসেবে দেখেন। একজনের কষ্টার্জিত অর্থ গ্রহণ এবং সম্পূর্ণরূপে অস্পষ্ট কিছুতে বিনিয়োগ করার ধারণা একটি ভীতিজনক সম্ভাবনা৷

সৌভাগ্যবশত, প্রযুক্তি প্রবেশের বাধা কমিয়েছে, বিনিয়োগকে সকলের কাছে অ্যাক্সেসযোগ্য করে তুলেছে। আপনার অর্থ আপনার জন্য কাজ করা সম্পদ বৃদ্ধির সেরা উপায়। তুমি কিসের জন্য অপেক্ষা করছো? নীচের অ্যাপগুলি নিন এবং বিনিয়োগ শুরু করুন!

1. অ্যাকর্ন

স্টকে বিনিয়োগ করতে চান কিন্তু স্টক মার্কেটের সূক্ষ্মতা শেখার জন্য সময় বিনিয়োগ করতে চান না? Acorns অ্যাপটি আপনার জন্য। অ্যাকর্নের লক্ষ্য প্রক্রিয়াটিকে স্বয়ংক্রিয় করে বিনিয়োগকে রহস্যময় করা। প্রথমত, ব্যবহারকারীরা অ্যাপে একটি ক্রেডিট কার্ড বা চেকিং অ্যাকাউন্ট লিঙ্ক করেন। যখনই একটি কেনাকাটা করা হয় অ্যাপটি নিকটতম ডলার পর্যন্ত রাউন্ড করে এবং পার্থক্যটি বিনিয়োগ করে।

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

Acorns বিনিয়োগ অবিশ্বাস্যভাবে সহজ এবং অপেক্ষাকৃত ব্যথাহীন করে তোলে. এটি ব্যবহারকারীদের স্বয়ংক্রিয়ভাবে তাদের অতিরিক্ত পরিবর্তন বিনিয়োগ করতে দেয়, শেখার বক্ররেখা হ্রাস করে এবং বৃহত্তর বিনিয়োগের স্টিং। সামগ্রিকভাবে Acorns বিনিয়োগ শুরু করার একটি দুর্দান্ত উপায়, শুধু আশা করবেন না যে এটি আপনাকে অবসর গ্রহণের জন্য সেট আপ করবে।

2. স্টক প্রশিক্ষক

কোনো প্রকৃত অর্থ হারানোর ঝুঁকি ছাড়াই স্টক মার্কেটের জল পরীক্ষা করতে চান? ভাগ্যক্রমে স্টক প্রশিক্ষক লোকেদের কেনার আগে চেষ্টা করার অনুমতি দেয়। ব্যবহারকারীরা ভার্চুয়াল অর্থ ব্যবহার করে প্রকৃত মার্কিন স্টক মার্কেটের একটি সিমুলেটেড সংস্করণ খেলতে সক্ষম হবেন৷

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

যদিও টাকা জাল হতে পারে, ভার্চুয়াল বাজারে বাস্তব জীবনের তথ্য সঙ্গে আপডেট করা হয়. এর মানে ব্যবহারকারীরা তাদের কৌশল পরীক্ষা করতে পারে এবং কোনো ঝুঁকি ছাড়াই বাজারের সূক্ষ্মতা শিখতে পারে। তাই স্টক প্রশিক্ষক তাদের পা ভিজানোর জন্য নতুনদের জন্য উপযুক্ত।

3. রবিনহুড

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

ঐতিহ্যগতভাবে, স্টক মার্কেটে বিনিয়োগের জন্য প্রচুর ব্রোকারেজ ফি প্রয়োজন, বেশিরভাগের জন্য একটি চুক্তি ব্রেকার। রবিনহুড ট্রেডিং স্টকগুলির সাথে দীর্ঘদিনের ফি বাদ দিয়েছে। ফলস্বরূপ, অ্যাপটি ব্যবহারকারীদের স্টক কিনতে এবং বিক্রি করতে দেয়, সবই কমিশন ফি ছাড়াই। উপরন্তু ব্যবহারকারীরা বাজার নিরীক্ষণ করতে পারে, একটি ব্যক্তিগতকৃত স্টক ঘড়ির তালিকা তৈরি করতে পারে এবং বাজারের ডেটা অ্যাক্সেস করতে পারে৷

4. ফ্রেড ইকোনমিক ডেটা

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

কোন বুদ্ধিমান বিনিয়োগকারী প্রথমে সামান্য গবেষণা না করেই স্টকে অর্থ ডাম্প করে না – সৌভাগ্যক্রমে FRED আপনার পিছনে রয়েছে। ফেডারেল রিজার্ভ ইকোনমিক ডাটাবেসের জন্য সংক্ষিপ্ত, অ্যাপটিতে 37টি উৎস থেকে 40,000টি বিভিন্ন ডেটা সেট রয়েছে। বিনিয়োগকারীরা একটি কোম্পানির কর্মক্ষমতা গবেষণা এবং অতীত প্রবণতা দেখতে এই তথ্য ব্যবহার করতে পারেন. অতিরিক্তভাবে FRED ব্যবহারকারীদের দ্রুত অ্যাক্সেসের জন্য কাস্টম গ্রাফ তৈরি করতে এবং তাদের পছন্দগুলি সংরক্ষণ করতে দেয়।

5. স্টকটুইটস

5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

মূলত একটি সোশ্যাল মিডিয়া অ্যাপ যা স্টক মার্কেটের দিকে তৈরি, StockTwits হল যেকোনো বিনিয়োগকারীর জন্য একটি মূল্যবান হাতিয়ার। ব্যবহারকারীরা স্টক প্রবণতা সম্পর্কে অন্তর্দৃষ্টি পেতে বাজার বিশ্লেষক এবং হটশট বিনিয়োগকারীদের অনুসরণ করতে সক্ষম হবেন। উপরন্তু, StockTwits ব্যবহারকারীদের অন্যান্য বিনিয়োগকারী এবং ব্যবসায়ীদের সাথে সহযোগিতা করতে এবং শেষ পর্যন্ত ভাল বিনিয়োগের সিদ্ধান্ত নিতে সাহায্য করে।

অ্যান্ড্রয়েডের জন্য অনেকগুলি অ্যাপ উপলব্ধ রয়েছে যা প্রথমবার বিনিয়োগকারীদের এবং পেশাদারদের একইভাবে আরও ভাল আর্থিক সিদ্ধান্ত নিতে সহায়তা করে৷ আপনি কি উপরে উল্লিখিত কোনো অ্যাপ ব্যবহার করেন? আপনি কি বিনিয়োগ অ্যাপ ব্যবহার করেন? কমেন্টে আমাদের জানান!


  1. 5টি সেরা অ্যান্ড্রয়েড ইনভেস্টমেন্ট অ্যাপ আপনার চেক আউট করতে হবে

  2. 10টি সেরা Android Wear অ্যাপ আপনার স্মার্টওয়াচে ইনস্টল করা উচিত

  3. Flashcards প্রয়োজন? অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য 5টি সেরা ফ্ল্যাশকার্ড অ্যাপ

  4. সেরা সামাজিক সঙ্গীত অ্যাপ্লিকেশন আপনার চেক আউট করা উচিত