কম্পিউটার

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

অ্যাপল ওয়াচের সেরা দিকগুলির মধ্যে একটি হল আপনার ঘড়ির মুখটি কাস্টমাইজ করার ক্ষমতা। আপনি যদি সরাসরি আপনার ঘড়িতে আপনার প্রিয় রঙ বা টিভি শো দেখাতে চান, সেখানে একটি অ্যাপ রয়েছে যা সাহায্য করতে পারে। আপনার অ্যাপল ওয়াচের মুখকে সতেজ রাখার জন্য এখানে কিছু সেরা অ্যাপ রয়েছে।

1. ঘড়িবিদ্যা

চমৎকার অ্যাপ ক্লকোলজি আপনাকে শুধুমাত্র আপনার নিজের অ্যাপল ওয়াচের মুখ তৈরি করতে দেয় না বরং অন্য ব্যবহারকারীদের দ্বারা তৈরি করা ব্যবহারও করতে দেয়। আপনি যদি 90 এর দশকে একটু নস্টালজিয়া ভ্রমণে যেতে চান, তাহলে আপনি ক্যাসিও স্পেস ওয়াচ ফেস (ছবিতে) নিয়ে খুব বেশি ভুল করতে পারবেন না, যা আপনি এখানে ডাউনলোড করতে পারেন তারপর অ্যাপের মাধ্যমে সক্ষম করুন।

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

ক্লকোলজি আসলে অ্যাপল ওয়াচের জন্য অনন্য নয়, এবং আপনি এটিকে আপনার ডেস্কটপ, আইফোন বা আইপ্যাডে কাস্টম ঘড়ি ডিজাইন এবং ডাউনলোড করতেও ব্যবহার করতে পারেন।

ডিজেল এবং বেল অ্যান্ড রসের মতো ক্লাসিক ব্র্যান্ড থেকে শুরু করে রেট্রো-অনুপ্রাণিত ক্যাসিও যা আপনি উপরে দেখতে পাচ্ছেন - ক্লকোলজির মাধ্যমে কিছু দুর্দান্ত জিনিসের জন্য অফিসিয়াল সাব্রেডিট দেখুন।

2. ওয়াচ ফেস অ্যালবাম

এই বিনামূল্যের অ্যাপটিতে আপনার অ্যাপল ওয়াচের জন্য সুন্দর ঘড়ির মুখ এবং ওয়ালপেপারের একটি বিশাল সংগ্রহ রয়েছে। আপনি গুরুতর ধ্রুপদী-স্টাইল ঘড়ি, জ্যোতির্বিদ্যা সংক্রান্ত ঘড়ি, বা কিছু অবিশ্বাস্য কসপ্লেয়ার বৈশিষ্ট্যযুক্ত, আপনি এটি ওয়াচ ফেস অ্যালবামে খুঁজে পাবেন।

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

এই অ্যাপের মধ্যে প্রতিটি ঘড়ির মুখ বিনামূল্যে নয়, তবে সর্বদা একটি উত্সর্গীকৃত "টুডে ফ্রি" বিভাগ থাকে যেখানে আপনি সেই দিন দেওয়া ঘড়ির মুখগুলি বেছে নিতে সক্ষম হবেন। নেতিবাচক দিক থেকে, এটি সরাসরি অ্যাপল ওয়াচের সাথে একত্রিত নয়, যার অর্থ আপনাকে প্রথমে ফটো হিসাবে মুখগুলি ডাউনলোড করতে হবে৷

$0.99 এর মাসিক ফি দিয়ে, আপনি প্রিমিয়াম সদস্যপদেও অ্যাক্সেস পেতে পারেন, যা আপনাকে খেলার জন্য আরও অনেক বিকল্প দেবে৷

3. ফেসার

হাজার হাজার বিকল্পের সাথে, ফেসার অ্যাপল ওয়াচ ফেস স্পেসের সবচেয়ে পরিচিত নামগুলির মধ্যে একটি।

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

একটি বিশাল ব্যবহারকারী সম্প্রদায়ের দ্বারা সমর্থিত, আক্ষরিক অর্থে হাজার হাজার আসল ডিজাইন রয়েছে যার মধ্যে রয়েছে ছোট ওয়ালপেপার পরিবর্তন থেকে শুরু করে পটভূমির সম্পূর্ণ ওভারহল, জটিলতা এবং আরও অনেক কিছু। অন্তর্নির্মিত সম্পাদক অনলাইনে বা iOS অ্যাপের মাধ্যমে আপনার নিজের ঘড়ির মুখ ডিজাইন করা সহজ করে তোলে। টেট্রিস, ঘোস্টবাস্টারস, গারফিল্ড, এমভিএমটি এবং স্টার ট্রেকের মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলির আনুষ্ঠানিকভাবে লাইসেন্সপ্রাপ্ত ঘড়ির মুখগুলির জন্য এটির অংশীদারিত্ব সবচেয়ে বড় সুবিধাগুলির মধ্যে একটি। এটি সত্যিই ঘড়ির মুখের একটি দুর্দান্ত নির্বাচন যোগ করে যা আপনি সম্ভবত অন্য কোথাও খুঁজে পাবেন না।

4. বাডিওয়াচ

স্বয়ং বর্ণনা করেছেন "অ্যাপল ওয়াচ স্টাইলিস্ট।" Buddywatch একটি নতুন অ্যাপল ওয়াচ মুখ খোঁজার জন্য আরেকটি অসামান্য অ্যাপ। ভাল-ডিজাইন করা এবং নেভিগেট করা সহজ, বাডিওয়াচ সরাসরি এর হোম স্ক্রিনে লোড হয়, যেখানে আপনি অ্যাপের সর্বশেষ সংযোজনগুলি খুঁজে পেতে পারেন। এই তালিকার মাধ্যমে স্ক্রোল করলে, আপনি অনেকগুলি বিকল্প খুঁজে পাবেন যেগুলি শুধুমাত্র সুন্দর ঘড়ির মুখই নয় বরং ঘড়ির মুখের সাথে যুক্ত করার জন্য সঠিক ঘড়ির ব্যান্ডের জন্য সুপারিশও রয়েছে৷ একবার আপনি একটি অ্যাপল ওয়াচ ব্যান্ড সনাক্ত করলে আপনি ব্যবহার করতে চান, "ডাউনলোড" বোতামে ক্লিক করলে আপনি সরাসরি অ্যাপল ওয়াচ অ্যাপে চলে যাবেন যেখানে আপনি মুখটিকে আরও ব্যক্তিগতকৃত করতে পারবেন।

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

ঘড়ির মুখটি সম্পূর্ণ করার জন্য আপনার যদি কোনও অতিরিক্ত জটিলতার প্রয়োজন হয়, তবে আপনার কোন অ্যাপগুলির প্রয়োজন হবে সে সম্পর্কে বাডিওয়াচ আপনাকে সতর্ক করে, যা একটি চমৎকার স্পর্শ। অনুসন্ধান বোতামের দিকে যাওয়া আপনাকে নৈমিত্তিক, উত্কৃষ্ট, স্বাস্থ্য, খেলাধুলা এবং আপনার অনুসন্ধানকে সংকীর্ণ করার জন্য প্রয়োজনীয় সহ বিভিন্ন মুখের বিভাগগুলির মাধ্যমে অনুসন্ধান করতে দেয়৷ আপনি ঘড়ির মডেলের জন্যও এটি করতে পারেন যাতে আপনি অ্যাপল ওয়াচ 3 বনাম পরবর্তী অ্যাপল ওয়াচ মডেলগুলিতে বড় স্ক্রীনের মধ্যে কী ফিট হবে তার মধ্যে পার্থক্য করতে পারেন। অ্যাপের সাথে, Buddywatch একটি কিছুটা ন্যূনতম ওয়েবসাইটও হোস্ট করে যেখানে আপনি একই ফলাফল দেখতে পারেন কিন্তু অনেক বড় স্ক্রিনে।

5. ওয়াচফেসলি

ওয়াচফেসলি আপনার পরবর্তী অ্যাপল ওয়াচ মুখের সন্ধানে ব্যবহার করা একটি আনন্দ। অ্যাপটি খোলার সাথে সাথেই, আপনাকে সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় ঘড়ির মুখগুলি দেখানো হবে৷ যদি এই মুখগুলির মধ্যে কোনওটিই আপনার সাথে মানানসই না হয় তবে নীচে স্ক্রোল করতে থাকুন যেখানে আপনি অ্যাপটিতে নতুন সংযোজন দেখতে পাবেন৷ আপনি "সমস্ত দেখুন" এ আলতো চাপ না দেওয়া পর্যন্ত স্ক্রোল করার জন্য বেশ কিছু আছে যেখানে আপনাকে বিকল্পগুলির একটি আপাতদৃষ্টিতে অন্তহীন তালিকা দেখানো হয়েছে। দেশের পতাকা থেকে শুরু করে ওয়ালপেপারের ব্যাকগ্রাউন্ড থেকে নাইকি ঘড়ির মুখের কাস্টমাইজ করা সমস্ত কিছুই আপনি কী ধরণের ঘড়ির মুখ আবিষ্কার করবেন তার একটি আভাস মাত্র৷

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

শেষ কিন্তু সবচেয়ে কম নয় "বৈশিষ্ট্যযুক্ত সংগ্রহ", যার মধ্যে রয়েছে দেশের পতাকাগুলির জন্য সাধারণ (ন্যূনতম ভাবুন) "আপনার রঙগুলি উত্তোলন করুন" এবং জটিলতায় পূর্ণ ঘড়ির মুখের জন্য আপনার স্থান সর্বাধিক করুন। আপনি যদি হোম স্ক্রিনে ফিরে যান এবং "এই সপ্তাহে জনপ্রিয়" এর নীচে তাকান, আপনি বিভিন্ন ঘড়ির মুখের বিভাগের জন্য বিভিন্ন হ্যাশট্যাগ দেখতে পাবেন। “বৈশিষ্ট্যযুক্ত সংগ্রহ”-এর মতোই #compact, #simple, #hustle, #solar, #memoji এবং আরও অনেক কিছুর জন্য একটি বিকল্প রয়েছে। ওয়াচফেসলি একটি ওয়াচ ফেসকে ভালভাবে ড্রপ করা সহজ করে তোলে এবং যতক্ষণ না আপনি সেই পরম-অবশ্যই মুখটি খুঁজে না পান ততক্ষণ সেখানে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে পারেন।

6. MobyFace

নতুন বিষয়বস্তু যুক্ত সাপ্তাহিক এবং শক্তিশালী অংশীদারিত্বের সাথে যা আপনাকে শুরু থেকেই আকৃষ্ট করে, কেন MobyFace ভাল রেট করা হয়েছে তা দেখা সহজ। অ্যাপটি সমস্ত মনোযোগ আকর্ষণ করলেও, MobyFace ওয়েবসাইটটি অ্যাপল ওয়াচের মুখগুলি কীভাবে ডাউনলোড এবং ইনস্টল করতে হয় তার নিজস্ব ভিডিও সিরিজের সাথে সত্যিই একটি দুর্দান্ত সূচনা পয়েন্ট। এটি একটি বড় পার্থক্যকারী যা এই অ্যাপটিকে এই তালিকার বাকি সুপারিশগুলি থেকে আলাদা করতে সাহায্য করে৷ এটি স্টার ওয়ার্স এবং দ্য ম্যান্ডালোরিয়ান পর্যন্ত লোড হয় আরেকটি বড় হুক।

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

যদি স্টার ওয়ার্স আপনার পছন্দ না হয়, চিন্তা করবেন না, কারণ রেট্রো, নাসা, শিল্প, প্রকৃতি, ঋতু এবং আরও বিভাগ সহ বিকল্পগুলির কোনও অভাব নেই। এই বিভাগগুলির প্রতিটিতে কয়েক ডজন নয়, শত শত, বেছে নেওয়ার জন্য ঘড়ির মুখের বিকল্প রয়েছে৷ সত্যিই প্রত্যেকের জন্য কিছু আছে. অ্যাপটি সম্পূর্ণরূপে আনলক করার জন্য বেশ কয়েকটি ঘড়ির মুখের জন্য প্রায় $1.99 এর সামান্য খরচের প্রয়োজন হয়, তবে আপনি বিভিন্ন মুখের মধ্যে কত ঘন ঘন পরিবর্তন করতে পারেন তার জন্য এটি একটি ছোট মূল্য।

7. ওয়াচস্মিথ

উপরে উল্লিখিত অ্যাপগুলির চেয়ে ওয়াচস্মিথের একটি ভিন্ন পদ্ধতি রয়েছে। এই অ্যাপের সাহায্যে, আপনার নিজের জটিলতাগুলি তৈরি করার উপর ফোকাস করা হয় যা সারা দিন গতিশীলভাবে পরিবর্তিত হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি আবহাওয়া দেখে দিনের ছুটি শুরু করতে পারেন এবং তারপরে সকালে আপনার ক্যালেন্ডার দেখাতে পরিবর্তন করতে পারেন। অ্যাপটিতে ইতিমধ্যেই তারিখ থেকে আবহাওয়া থেকে জ্যোতির্বিদ্যা পর্যন্ত ফাংশনের মধ্যে অত্যন্ত কাস্টমাইজযোগ্য জটিলতার একটি সেট অন্তর্ভুক্ত রয়েছে৷

সেরা অ্যাপল ওয়াচ ফেস অ্যাপগুলির মধ্যে 7টি৷

আপনি ব্যক্তিগতকৃত করতে পারেন, কাস্টমাইজ করতে পারেন এবং আপনার পছন্দ মতো প্রায়শই বা কদাচিৎ সেগুলিকে নিজের করে নিতে পারেন৷ একবার আপনি জটিলতার সঠিক মিশ্রণটি খুঁজে পেলে, আপনি মূলত বিদ্যমান ঘড়ির মুখগুলিকে টুইক করছেন, কিন্তু একটি উপায়ে, অ্যাপল ডিফল্টরূপে অন্তর্ভুক্ত করে না। যে কেউ অনুস্মারক, সময়সূচী, আবহাওয়া ইত্যাদি দেখার উপায় হিসাবে জটিলতার ব্যবহারকে মূল্য দেয় তাদের জন্য ওয়াচস্মিথের উপযোগিতাকে ছোট করা যায় না৷ অ্যাপটি নিজেই ব্যবহার করার জন্য বিনামূল্যে, তবে সম্পূর্ণ বৈশিষ্ট্য সেটে অ্যাক্সেসের জন্য একটি সাবস্ক্রিপশন প্রয়োজন৷ .

যেদিন পর্যন্ত অ্যাপল অ্যাপল ওয়াচটি সত্যিকারের তৃতীয় পক্ষের ঘড়ির মুখগুলিতে খোলে, এখানে উল্লিখিতগুলির মতো অ্যাপগুলি পরবর্তী সেরা জিনিস। আপনি যদি এখনও Apple Watch ইকোস্ফিয়ারে থাকেন, তাহলে দেখুন কিভাবে আপনার Apple Watch এ SIri শর্টকাট ব্যবহার করবেন, আমাদের কাছে এমন ওয়েবসাইটগুলির একটি তালিকাও রয়েছে যেখানে আপনি iPhone এবং iPad ওয়ালপেপারগুলি খুঁজে পেতে পারেন


  1. কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খোঁজার সেরা জায়গা

  2. 8টি সেরা তৃতীয় পক্ষের অ্যাপল ওয়াচ স্ট্র্যাপ

  3. 2022 এর অপরিহার্য অ্যাপল ওয়াচ ওয়ার্কআউট এবং ফিটনেস অ্যাপ

  4. 11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস