কম্পিউটার

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

আপনার অ্যাপল ওয়াচে যুক্ত করার জন্য ওয়েদার অ্যাপগুলি হল সবচেয়ে জনপ্রিয় পছন্দগুলির মধ্যে একটি৷ যেহেতু পরিধানযোগ্য ডিভাইসটি তথ্যের দ্রুত নজর দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, তাই এটি আবহাওয়া পরীক্ষা করার এবং এই মুহূর্তে এবং ভবিষ্যতে মা প্রকৃতির সাথে কী ঘটছে তা দেখার একটি দুর্দান্ত উপায়৷

এখানে পাওয়া যায় সেরা অ্যাপল ওয়াচ আবহাওয়া অ্যাপ।

1. পূর্বাভাস বার

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

আপনি যদি আপনার Apple ওয়াচে একটি উচ্চ-মানের এবং কাস্টমাইজযোগ্য আবহাওয়ার অ্যাপ খুঁজছেন তাহলে শুরু করার জন্য পূর্বাভাস বার একটি দুর্দান্ত জায়গা। অ্যাপে, আপনি স্ক্রিনে যা দেখছেন ঠিক তা কাস্টমাইজ করতে পারেন। তিনটি কাস্টম ডেটা পয়েন্ট রয়েছে যা আপনি স্ক্রিনে প্রতি ঘন্টায় একটি কাস্টমাইজযোগ্য ডেটা পয়েন্টের সাথে যোগ করতে পারেন। এটি গুরুতর আবহাওয়ার সতর্কতা লুকিয়ে রাখাও সম্ভব।

সঙ্গী iPhone অ্যাপ ব্যবহার করে, আপনি প্রথমে আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ কী তা দেখতে অ্যাপের বিভিন্ন বিভাগ সাজাতে পারেন।

এবং জটিলতা ভক্তরা অবশ্যই খুশি হবে। অ্যাপটিতে 100 টিরও বেশি জটিলতা রয়েছে যা প্রতিটি ঘড়ির মুখ এবং আকারকে সমর্থন করে। আপনি যদি জানেন না কোথা থেকে শুরু করবেন, আইফোন অ্যাপে একটি ডেডিকেটেড বিভাগ রয়েছে যা আপনি চেষ্টা করে দেখতে পারেন এমন অনেকগুলি ঘড়ির মুখ অফার করে। যদিও এটি বিনামূল্যে ডাউনলোড করা যায়, আপনার অ্যাপল ওয়াচে অ্যাপটি ব্যবহার করার জন্য আপনার অন্তত একটি সিলভার সাবস্ক্রিপশন প্রয়োজন।

2. গাজর আবহাওয়া

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

কাস্টমাইজযোগ্য বিকল্পগুলির টন সহ আরেকটি দুর্দান্ত পছন্দ হল গাজর আবহাওয়া। আপনি যদি এটি কখনও না শুনে থাকেন তবে অ্যাপটি পাকানো হাস্যরসের একটি বড় ডোজ সহ দুর্দান্ত আবহাওয়ার তথ্য মিশ্রিত করে। ঘড়ি অ্যাপটি আপনি যেভাবে চান তা ঠিক করা যেতে পারে। কাস্টমাইজযোগ্য ডেটা পয়েন্ট এবং আরও অনেক কিছু রয়েছে যা আপনি অ্যাপটিতে এক নজরে দেখতে পারেন।

অ্যাপটিতে অনেক জটিলতা রয়েছে যা আপনাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ আবহাওয়ার তথ্য দেখাতে পারে যা আপনি দেখতে চান।

আরেকটি বড় প্লাস হল অ্যাপটি সম্পূর্ণ স্বতন্ত্র এবং অন্য অনেক অ্যাপের মতো কাজ করার জন্য কাছাকাছি কোনো আইফোনের প্রয়োজন নেই। আপনার শুধু একটি সেলুলার বা ওয়াই-ফাই সিগন্যাল দরকার৷

আপনি যখন CARROT Weather-এর বিনামূল্যের সংস্করণের সাথে Apple Watch অ্যাপটি অ্যাক্সেস করতে পারবেন, আপনার ঘড়ির মুখের যেকোনো জটিলতা ব্যবহার করার জন্য আপনার অন্তত মৌলিক সাবস্ক্রিপশন স্তরের প্রয়োজন হবে।

3. ওয়েদার চ্যানেল

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

ওয়েদার চ্যানেল পূর্বাভাসের একটি বিশাল নাম, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে আপনি আপনার অ্যাপল ওয়াচের প্রদানকারীর কাছ থেকে তথ্যও অ্যাক্সেস করতে পারেন। এবং সম্পূর্ণ বিনামূল্যের অ্যাপটি সেই মিনিমালিস্টদের জন্য উপযুক্ত যারা আজকের পূর্বাভাস দ্রুত চেক করতে চান।

অ্যাপটি খোলার পরে, আপনি বাইরের বর্তমান তাপমাত্রা দেখতে পাবেন। পরবর্তী 24 ঘন্টার পূর্বাভাস দেখতে শুধু ডিজিটাল ক্রাউনটি ঘুরিয়ে দিন। সপ্তাহান্তের পূর্বাভাস দেখতে বাঁদিকে সোয়াইপ করুন। চূড়ান্ত স্ক্রীন আপনার অবস্থানের জন্য সূর্যোদয় এবং সূর্যাস্তের সময় দেখায়৷

শুধুমাত্র একটি জটিলতা রয়েছে যা আপনার অবস্থানের জন্য বৃষ্টিপাতের সম্ভাবনা দেখায়।

4. ওয়েদারগ্রাফ

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

আবহাওয়া দেখার একটি অনন্য এবং সুন্দর উপায়ের জন্য, Weathergeraph একটি দুর্দান্ত পছন্দ। শুধুমাত্র অ্যাপল ওয়াচের জন্য, অত্যন্ত কাস্টমাইজযোগ্য অ্যাপটি একটি গ্রাফ ফর্ম্যাটে আবহাওয়া দেখায় যা আপনি স্ক্রীনে ট্যাপ করে বা ডিজিটাল ক্রাউন ব্যবহার করে স্ক্রোল এবং জুম করতে পারেন। আপনি ঠিক কতক্ষণ গ্রাফটি একটি পূর্বাভাস দেখায় তা নির্বাচন করতে পারেন—১ থেকে ৫ দিনের মধ্যে যে কোনো জায়গায়।

যতটা জটিলতা আছে, অ্যাপটি প্রতিটি ঘড়ির মুখের জটিলতার ধরনকে সমর্থন করে তাই আপনি সবসময় আবহাওয়ার অবস্থা দেখতে সক্ষম হবেন।

অ্যাপটি বিনামূল্যে থাকাকালীন, আপনি অতিরিক্ত আবহাওয়ার ডেটা উৎস এবং একটি Nowcast জটিলতা আনলক করতে সদস্যতা নিতে পারেন যা প্রতি 15 মিনিটে আপডেট হওয়া রিয়েল-টাইম বৃষ্টি এবং তুষার পূর্বাভাস দেখাবে। গ্রাহকরা তাদের জটিলতার জন্য অতিরিক্ত ডেটা পয়েন্টের সুবিধাও নিতে পারেন।

5. হ্যালো ওয়েদার

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

হ্যালো ওয়েদার ব্যবহার করার জন্য আবহাওয়াবিদ হওয়ার দরকার নেই। Apple Watch এ, আপনি আপনার প্রয়োজনীয় আবহাওয়ার তথ্য দেখতে পাবেন। এমনকি পরিধানযোগ্য ডিভাইসের ছোট পর্দার সাথেও, অ্যাপটিতে সহজে পড়া গ্রাফ এবং অন্যান্য আইকন রয়েছে যা স্বল্পমেয়াদী পূর্বাভাস এবং পরবর্তী 7 দিনের আবহাওয়া উভয়ই দেখায়। এছাড়াও নির্বাচন করার জন্য অনেক জটিলতা রয়েছে।

iOS অ্যাপ ডাউনলোড করার জন্য বিনামূল্যে, অ্যাপল ওয়াচ অ্যাপ এবং জটিলতা আনলক করতে আপনার একটি সদস্যতা প্রয়োজন।

6. WeatherBug

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

অ্যাপল ওয়াচে ওয়েদারবাগ ব্যবহার করার জন্য আপনাকে একটি টাকাও খরচ করতে হবে না। দুর্দান্ত আইফোন অ্যাপের একটি এক্সটেনশন, আপনি আপনার অবস্থান এবং আপনার নির্বাচিত অন্যদের জন্য একটি স্বল্পমেয়াদী দেখতে পারেন। বর্তমান তাপমাত্রার পাশাপাশি, আপনি যেকোনো বর্তমান আবহাওয়ার সতর্কতার তথ্য সহ পরবর্তী 4 ঘন্টার পূর্বাভাস দেখতে পারেন। অ্যাপটি বর্তমান বাতাসের তথ্য, পরাগ গণনা এবং UV স্কোরও দেখাবে।

একটি সাধারণ জটিলতা আপনার অবস্থানের বর্তমান তাপমাত্রা দেখাবে।

7. রাডারস্কোপ

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

বিশেষ করে যদি আপনি এমন কোনো এলাকায় থাকেন যেখানে তীব্র আবহাওয়া থাকে, তাহলে আপনার অ্যাপল ওয়াচে রাডারস্কোপ থাকা উচিত। অ্যাপটি মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং আরও অনেক কিছু থেকে রাডার দেখানোর বিষয়ে

আইফোন অ্যাপে, আপনি অ্যাপল ওয়াচ দেখতে আপনার প্রিয় রাডার বা আপনার বর্তমান অবস্থান সংরক্ষণ করতে পারেন। জুম ইন বা আউট করতে স্ক্রীনটি দীর্ঘক্ষণ টিপুন। আপনি বৃষ্টিপাত সনাক্তকরণের মতো আরও উন্নত ডেটা দেখতেও নির্বাচন করতে পারেন। যদিও অ্যাপটি আবহাওয়াবিদ এবং আবহাওয়া অনুরাগীদের জন্য ডিজাইন করা হয়েছে, এটি মারাত্মক ঝড়ের দিকে নজর রাখার জন্য একটি দুর্দান্ত টুল৷

8. Windy.com

8টি সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপ

আপনার অ্যাপল ওয়াচের জন্য আরেকটি বিশেষ আবহাওয়ার অ্যাপ হল Windy.com। আপনি সম্ভবত নাম দ্বারা বলতে পারেন, অ্যাপটি বাতাস সম্পর্কে। এই তথ্যটি বিভিন্ন উপায়ে অত্যাবশ্যক, কাজ এবং খেলার জন্য, জেলে থেকে এয়ারলাইন পাইলট পর্যন্ত সবকিছুই বাতাসের গতির উপর নির্ভর করে।

অ্যাপল ওয়াচে, আপনি বর্তমান বাতাসের গতি এবং দিক দেখতে পারেন। পরবর্তী 24 ঘন্টার পূর্বাভাস দেখতে শুধু ডিজিটাল ক্রাউনটি ঘুরিয়ে দিন। যদি আপনার কাছে Apple Watch Series 5 এবং তার পরে থাকে বা Apple Watch SE—একটি অন্তর্নির্মিত কম্পাসের জন্য ধন্যবাদ—তীরগুলি আপনাকে দেখাবে যে আপনার পরিধানযোগ্য ডিভাইসটি যেদিকে নির্দেশ করছে তার সাথে বাতাসের গতি কোন দিকে যাচ্ছে৷

এছাড়াও আপনি METAR, পাইলটদের জন্য আবহাওয়ার প্রতিবেদন, প্রিয় অবস্থানের জন্য বা আপনি যেখানে আছেন তার আশেপাশে দেখতে পারেন।

সেরা অ্যাপল ওয়াচ ওয়েদার অ্যাপের মাধ্যমে আকাশের দিকে নজর রাখুন

এই অ্যাপল ওয়াচ অ্যাপগুলির যেকোন একটিতে এক ঝলক দেখে, আপনি আপনার অবস্থানে বা বিশ্বের যে কোনও জায়গায় আবহাওয়ার অবস্থা পরীক্ষা করতে পারেন৷

এবং আইফোন বা আইপ্যাডের মতোই, অ্যাপগুলি আপনাকে আপনার অ্যাপল ওয়াচের বিভিন্ন ধরনের কাজ সম্পন্ন করতে সাহায্য করতে পারে।


  1. সেরা বিকল্প Facebook অ্যাপগুলির মধ্যে 5টি৷

  2. 2021 সালের সেরা ফ্রি অ্যাপল ওয়াচ অ্যাপের জন্য গাইড

  3. আপনার অ্যাপল ওয়াচের জন্য সেরা অ্যাপস

  4. 11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস