কম্পিউটার

কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খোঁজার সেরা জায়গা

অ্যাপল ওয়াচ হল পরিধানযোগ্য প্রযুক্তির প্রতীক। এটি ফোন কল করতে এবং গ্রহণ করতে পারে, আপনার বায়োমেট্রিক ডেটা ট্র্যাক করতে পারে, ফিটবিট হিসাবে কাজ করতে পারে এবং আরও অনেক কিছু করতে পারে। সাম্প্রতিক মডেলগুলিতে, অ্যাপল ওয়াচ আপনার রক্তচাপ এবং হৃদস্পন্দন নিরীক্ষণ করতে এবং আপনি বিপদে পড়লে আপনার চিকিত্সককে সতর্ক করতে একটি মেডিকেল ডিভাইস হিসাবে কাজ করতে পারে।

কিন্তু যারা নান্দনিকতার বিষয়ে যত্নশীল তাদের জন্য, ঘড়ির মুখের জন্য অসংখ্য পছন্দ যেখানে ডিভাইসটি সত্যিই উজ্জ্বল হয়। ডিফল্টরূপে, আপনি মডুলার, সিরি, অ্যাক্টিভিটি ডিজিটাল, ব্রীথ, ক্যালিডোস্কোপ, ভ্যাপার, মিকি মাউস এবং ইউটিলিটি ফেস সহ একাধিক অ্যাপল ওয়াচ ফেস থেকে বেছে নিতে পারেন।

কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খোঁজার সেরা জায়গা

এই সবগুলি ভালভাবে ডিজাইন করা হয়েছে এবং প্রায় যে কারও জন্য কাজ করবে, তবে আপনি যদি আলাদা হতে চান তবে কাস্টম অ্যাপল ঘড়ির মুখের জন্য যান। আপনি আপনার অ্যাপল ওয়াচের পটভূমি হিসাবে আপনার ফটো গ্যালারি থেকে ছবিগুলি বেছে নিতে পারেন, কিন্তু বর্তমানে, আপনি সত্যিকারের "কাস্টম" মুখগুলি ডাউনলোড করতে পারবেন না - তবে আপনি ব্যাকগ্রাউন্ড হিসাবে কাজ করার জন্য দুর্দান্ত ছবিগুলি খুঁজে পেতে পারেন এবং "জটিলতা" যোগ করে আপনার কাস্টম মুখ তৈরি করতে পারেন৷ ”

একটি "জটিলতা" হল একটি বিশেষ বৈশিষ্ট্য যা আপনি ঘড়ির মুখে যোগ করতে পারেন, যেমন একটি স্টক মূল্যের টিকার বা অন্য অ্যাপ থেকে তথ্য। আপনি এক নজরে কোন তথ্য দেখেন তা বেছে নেওয়ার ক্ষমতা হল আপনি কীভাবে আপনার ঘড়ির মুখ অন্য কারো থেকে অনন্য করে তুলতে পারেন। মূল বিষয় হল ব্যাকগ্রাউন্ড কোথায় দেখতে হবে তা জানা।

কোথায় একটি কাস্টম অ্যাপল ওয়াচ ফেসের জন্য জটিলতা পেতে হয়

অনেক থার্ড-পার্টি অ্যাপ জটিলতার সাথে আসে যা আপনি পরে আপনার Apple Watch এ যোগ করতে পারেন। উদাহরণস্বরূপ, iTranslate একটি জটিলতা নিয়ে আসে যা আপনি যোগ করতে পারেন যা স্বয়ংক্রিয়ভাবে আপনার GPS অবস্থানের উপর ভিত্তি করে স্থানীয় ভাষা নির্ধারণ করে এবং সারা দিন সহায়ক বাক্যাংশ অনুবাদ করে। পূর্ণ-স্ক্রীন মোডে প্রবেশ করার জন্য আপনি সেখান থেকে জটিলতায় ট্যাপ করতে পারেন এবং আপনার এটিতে অনুবাদ করতে হবে এমন বাক্যাংশটি বলতে পারেন৷

কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খোঁজার সেরা জায়গা

জটিলতা প্রদান করে এমন থার্ড-পার্টি অ্যাপগুলির একটি সম্পূর্ণ তালিকা আসা কঠিন। যাইহোক, যখন একটি অ্যাপ একটি জটিলতা প্রদান করে তখন এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার সম্ভাব্য বিকল্পগুলির তালিকায় উপস্থিত হবে। আপনি ওয়াচ অ্যাপটি চালু করে এবং জটিলতা আলতো চাপার মাধ্যমে আপনার বর্তমানে যেগুলি আছে তা দেখতে পারেন আমার মুখের নীচে .

ওয়াচমেকার

ওয়াচমেকার এমন একটি অ্যাপ যা দাবি করে যে 100,000 টিরও বেশি বিভিন্ন ঘড়ির মুখ এবং হাত বেছে নিতে হবে। এটি অ্যাপল ওয়াচের জন্য অ্যানিমেটেড মুখ তৈরি করতে লাইভ ফটো বৈশিষ্ট্য ব্যবহার করে, তবে অ্যাপের ভিতরে নোট করে যে অ্যানালগ হাত, আবহাওয়া এবং ব্যাটারি বৈশিষ্ট্যগুলি অ্যাপল দ্বারা সমর্থিত নয়।

কিছু বিষয়ে সচেতন হতে হবে:অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যায়, তবে সেটআপ প্রক্রিয়া আপনাকে প্রতি সপ্তাহে $3.99 এ তাদের প্রিমিয়াম পরিষেবার জন্য সাইন আপ করতে অনুরোধ করে। এটিকে বাইপাস করার উপায় হল উপরের-ডান কোণায় একটি ছোট "X"৷

কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খোঁজার সেরা জায়গা

অ্যাপটি বেশ কয়েকটি বিনামূল্যের ব্যাকগ্রাউন্ড এবং একটি ঘড়ির মুখ নির্মাতার অ্যাক্সেস প্রদান করে, তবে এটি তার প্রিমিয়াম পরিষেবাকে ঠেলে দেওয়ার ক্ষেত্রে অত্যন্ত আক্রমনাত্মক - এতটাই যে এটি প্রায় অব্যবহারযোগ্য। যদিও এটি একটি বিকল্প যদি আপনি কাস্টম অ্যাপল ওয়াচ ফেস তৈরির জন্য প্রতিটি সম্ভাব্য আউটলেট অন্বেষণ করতে নিবেদিত হন, তবে এটি আপনার নিজের ঝুঁকিতে ব্যবহার করুন৷

মুখগুলি৷ [কিছু নির্দিষ্ট অঞ্চলে উপলব্ধ নয়]

Faces হল আরেকটি অ্যাপ যা বিস্তৃত সৃজনশীল ব্যাকগ্রাউন্ডে অ্যাক্সেস দেয়। ওয়াচমেকারের মতো, এটি বিজ্ঞাপনে ধাঁধাঁযুক্ত। বেছে নেওয়ার জন্য কয়েক ডজন বিভাগ আছে, কিন্তু তাদের বেশিরভাগের জন্য আপনাকে ছবিগুলি অ্যাক্সেস করতে প্রিমিয়াম পরিষেবাতে সদস্যতা নিতে হবে। যাইহোক, প্রতিটি বিভাগ এক থেকে দুটি বিনামূল্যের ব্যাকগ্রাউন্ড অফার করে।

কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খোঁজার সেরা জায়গা

অ্যাপটি কোনো অপ্রয়োজনীয় পদক্ষেপ ছাড়াই কাজ করে, ফেসারের মতো অ্যাপের বিপরীতে।

  1. আপনি এটি চালু করুন, আপনি যে ছবিটি চান সেটি নির্বাচন করুন এবং তারপরে একটি ঘড়ির মুখ তৈরি করুন ক্লিক করুন .
  2. বিজ্ঞাপনটি উপেক্ষা করুন এবং উপরের বাম কোণে "X" ক্লিক না করা পর্যন্ত অপেক্ষা করুন৷
  3. স্ক্রীনে ওয়াচ আইকনে আলতো চাপুন, তারপরে ওয়াচ ফেস তৈরি করুন নির্বাচন করুন৷ প্রদর্শিত মেনু থেকে। তারপরে আপনি একটি ফটো ঘড়ির মুখ এবং একটি ক্যালিডোস্কোপ ঘড়ির মুখের মধ্যে নির্বাচন করতে পারেন৷ আপনি কিছু অন্যান্য বিবরণ নির্বাচন করতে সক্ষম হবেন, যেমন আপনি কোথায় উপস্থিত হতে চান এবং কোন জটিলতা ক্ষেত্রগুলি সক্রিয় করতে চান।
  4. একবার আপনি এটি করে ফেললে, শুধু যোগ করুন এ আলতো চাপুন৷ এবং এটি কয়েক সেকেন্ডের মধ্যে আপনার ঘড়িতে প্রদর্শিত হবে।

বিবেচনা করার মতো অন্যান্য অ্যাপ রয়েছে, যেমন ওয়াচ ফেস [নির্দিষ্ট অঞ্চলে উপলব্ধ নয়] এবং ফেসার। আমরা পরীক্ষিত প্রতিটি অ্যাপের একটি প্রিমিয়াম সদস্যতা প্রয়োজন। সত্য হল, কাস্টম অ্যাপল ঘড়ির মুখ তৈরি করতে আপনার কোনও অ্যাপের প্রয়োজন নেই। অ্যাপল দ্বারা স্থাপিত বিধিনিষেধের কারণে "সত্য" কাস্টম মুখগুলি উপলব্ধ না হলেও, আপনি ব্যাকগ্রাউন্ড হতে আপনার গ্যালারিতে একটি ফটো চয়ন করতে পারেন৷

এই ফটোগুলি ওয়েবের যে কোনও জায়গা থেকে ডাউনলোড করা যেতে পারে। একবার আপনি ডাউনলোড করে ব্যাকগ্রাউন্ড বেছে নিলে, আপনি যে জটিলতা যোগ করতে চান তা নির্বাচন করুন। এটিতে কিছুটা ফিনাগলিং লাগে, তবে আপনি তৃতীয় পক্ষের বিকাশকারীকে অর্থ প্রদান না করেই আপনার কাস্টম অ্যাপল ওয়াচ ফেস তৈরি করতে পারেন৷

একটি কাস্টম অ্যাপল ওয়াচ ফেস খুঁজে পাওয়ার একক সেরা জায়গা হল গুগল। হতে পারে এমন একটি ডিজাইনের জন্য Pinterest বা Deviant Art ব্রাউজ করুন যা আপনাকে আবেদন করে। এটি সংরক্ষণ করুন, এটি আপনার ঘড়িতে প্রয়োগ করুন এবং আপনার মুখ তৈরি করুন। এটি একটি তৃতীয় পক্ষের অ্যাপের সাথে কাজ করার চেষ্টা করার চেয়ে সহজ এবং দ্রুত।


  1. আপনার অ্যাপল ওয়াচের জন্য সেরা অ্যাপস

  2. 8টি সেরা তৃতীয় পক্ষের অ্যাপল ওয়াচ স্ট্র্যাপ

  3. আপনার হারিয়ে যাওয়া অ্যাপল ঘড়িটি কীভাবে খুঁজে পাবেন?

  4. 11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস