কম্পিউটার

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

বিশ্ব হল ধীরে ধীরে স্মার্ট হচ্ছে। প্রথমে আমাদের পিসি 'স্মার্ট' হয়ে ওঠে তারপর আমাদের ফোনগুলি স্মার্টফোনে রূপান্তরিত হয় এবং এখন আমাদের ঘড়ির সময়। অ্যাপলের স্মার্টওয়াচটি সর্বকালের সবচেয়ে ট্রেন্ডি পরিধানযোগ্য গ্যাজেটগুলির মধ্যে একটি। এটিকে ব্যবহার করার জন্য আরও সহজ করার জন্য এখন পর্যন্ত সূক্ষ্ম অ্যাপগুলির একটি সম্পূর্ণ স্বরগ্রাম প্রকাশিত হয়েছে। তবে সবচেয়ে কঠিন বিষয় হল সেই অসীম ক্ষুদ্র টাইলসের গুচ্ছ থেকে কোন অ্যাপগুলি ডাউনলোড করতে হবে তা নির্ধারণ করা৷

অতএব, আমরা কিছু সেরা অ্যাপল ওয়াচ অ্যাপের (কিছু বিনামূল্যে কিছু অর্থপ্রদান) চেষ্টা করেছি এবং একত্রিত করেছি যা অবশ্যই একটি শট মূল্যের।

সেরা Apple Watch Apps

এই নিন!

1. Google মানচিত্র (বিনামূল্যে)

ছোট স্ক্রিনে যাওয়ার জন্য একটি অনন্য অভিজ্ঞতা৷ অ্যাপল ঘড়িতে Google মানচিত্রের সম্পূর্ণ ভিন্ন পদ্ধতি রয়েছে। ঝামেলামুক্ত ড্রাইভিং করার জন্য বারবার ফোন চেক না করেই আপনি আপনার গ্যাজেট স্ক্রিনে দ্রুত বিজ্ঞপ্তি পেতে পারেন। শহরের সেরা জায়গা এবং সেখানে যাওয়ার জন্য আপনার প্রয়োজনীয় তথ্য খুঁজুন। অ্যাপটি এখানে পান

2. Evernote (ফ্রি)

Evernote শুধুমাত্র আমাদের নোটের যত্ন নেওয়ার জন্য নয়, কার্যকরভাবে সেগুলি পরিচালনা করার জন্য অ্যাপল ওয়াচ অ্যাপগুলির মধ্যে একটি হিসাবে উল্লেখযোগ্যভাবে প্রমাণিত হয়েছে৷ দ্রুত নোট নিন, করণীয় তালিকা তৈরি করুন এবং আপনি অনলাইনে খুঁজে পাওয়া সমস্ত ভাল জিনিস সংরক্ষণ করুন। অ্যাপটি এখানে পান

3. উৎপাদনশীল (বিনামূল্যে)

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

যেকোন নির্দিষ্ট সময়ের জন্য আপনার দিন এবং সময়সূচীর অভ্যাস পরিকল্পনা করার একটি দুর্দান্ত উপায়৷ লঞ্চ হলে, এটি প্রাসঙ্গিক তালিকায় স্যুইচ করবে, আপনাকে আপনার সময়সূচীটি দ্রুত পরীক্ষা করতে সক্ষম করে। অ্যাপটি এখানে পান

4. অন্ধকার আকাশ (3.99$)

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

অন্ধকার আকাশ হল আপনার স্মার্টওয়াচের জন্য উপযুক্ত আবহাওয়ার অ্যাপ। এটি আপনাকে এক নজরে বলতে পারে কখন বৃষ্টি হবে (বা তুষার) এক ঘন্টা আগে, তাই আপনি কুকুরকে হাঁটতে বা লাঞ্চে ছুটে যেতে পারবেন এবং জানেন যে আপনি শুকনো থাকবেন। অ্যাপটি এখানে পান।

5. ফ্যান্টাস্টিক্যাল 2 (4.99$)

Fantastical 2 হল সেরা অ্যাপল ওয়াচ ক্যালেন্ডার অ্যাপ যাতে প্রাকৃতিক ভাষা পার্সিং, রিমাইন্ডার, একটি সুন্দর সপ্তাহের দৃশ্য এবং আরও অনেক কিছু রয়েছে! অ্যাপটি এখানে পান।

6. রানকিপার (ফ্রি)

রানকিপার হল এমন একটি বহুমুখী অ্যাপ যা শুরুর দৌড়বিদ থেকে শুরু করে জিম ফ্রিক পর্যন্ত সবার জন্যই কিছু না কিছু আছে৷ আপনার ব্যায়ামের রুটিন ট্র্যাক করুন, প্রতিদিনের লক্ষ্য সেট করুন, ঘাম ঝরান এবং পথ ধরে আপনার ফিটনেস অগ্রগতি দেখুন। অ্যাপটি এখানে পান।

7. বিবিসি সংবাদ (ফ্রি)

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

শব্দে কী ঘটছে তা দেখুন এবং সর্বশেষ খবরের সাথে যোগাযোগ রাখুন৷ বিবিসি নিউজ সাংবাদিকদের বিশ্বস্ত নেটওয়ার্ক থেকে সাম্প্রতিক, ব্রেকিং নিউজ নিয়ে আসে। অ্যাপটি এখানে পান।

8. iTranslate (ফ্রি)

iTranslate হল সেরা Apple ওয়াচ অ্যাপগুলির মধ্যে একটি যা আপনি মিস করতে পারবেন না৷ এটি সহজেই 90টিরও বেশি ভাষায় পাঠ্য, ওয়েবসাইট অনুবাদ করে বা ভয়েস-টু-ভয়েস কথোপকথন শুরু করে। অ্যাপটি এখানে পান।

9. ডেলিভারি (4.99$)

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

ডেলিভারিগুলি প্রতিটি প্ল্যাটফর্মে দুর্দান্ত কাজ করে, একটি নিখুঁত অ্যাপ ট্র্যাক করার জন্য একটি নিখুঁত অ্যাপ্লিকেশান যা আপনার কাছে ছুটে চলেছে, এবং আপনার ঘড়ির স্ক্রিনে বিশিষ্ট পুশ বিজ্ঞপ্তিগুলি দিয়ে আপনি আউট হননি তা নিশ্চিত করে . অ্যাপটি এখানে পান।

10. TuneIn রেডিও প্রো (9.99$)

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

TuneIn-এর কাছে বিশ্বজুড়ে খেলাধুলা, সংবাদ, সঙ্গীত এবং টক রেডিওর বৃহত্তম নির্বাচন রয়েছে৷ অ্যাপল ওয়াচ ব্যবহার করে, আপনি আপনার আইফোনের বর্তমান স্টেশন পরিবর্তন করতে পারেন, সাম্প্রতিক এবং সম্পর্কিত স্টেশনগুলি অ্যাক্সেস করতে পারেন, শোগুলি অনুসরণ করতে পারেন এবং বিরতি/প্লে/এড়িয়ে যেতে পারেন। অ্যাপটি এখানে পান।

11. আমার কাছাকাছি খুঁজুন

11 সেরা অ্যাপল ওয়াচ অ্যাপস

আপনার কতবার একটি ট্রিপের মাঝখানে একটি গ্যাস স্টেশন খুঁজে বের করতে বা আপনি নতুন যে শহরে সবচেয়ে কাছের ATM খুঁজে বের করতে হয়েছে? আমার কাছাকাছি খুঁজুন আপনাকে এটি এবং আরও অনেক কিছু করতে সাহায্য করে মাত্র কয়েকটি ক্লিকে। অ্যাপটি এখানে পান।

তাই এখানে আপনার জন্য বেছে নেওয়া সেরা অ্যাপল ওয়াচ অ্যাপ রয়েছে! আমরা মনে করি এগুলি শুরু করার জন্য সবচেয়ে উপযুক্ত হবে। আমরা যদি আপনার প্রিয়টি মিস করি তাহলে মন্তব্য বাক্সে আমাদের জানান!


  1. আপনার অ্যাপল ওয়াচের জন্য সেরা অ্যাপস

  2. 8 সেরা অ্যাপল পেন্সিল অ্যাপ

  3. 9টি সেরা আইপ্যাড মিউজিক অ্যাপ

  4. কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা বাড়াতে ৭টি সেরা অ্যাপ