কম্পিউটার

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

মকগো আইফোন জিপিএস লোকেশন স্পুফার হল একটি ইউটিলিটি সফ্টওয়্যার যা আপনার ফোনের জিপিএস অবস্থান দখল করে। আপনার পিসি বা ম্যাকে একটি ইন্টারফেস ব্যবহার করে যা দেখতে অনেকটা Google মানচিত্রের মতো, এটি আপনাকে আপনার ফোনের জন্য একটি নতুন বাস্তব-বিশ্বের অবস্থান চয়ন করতে দেয়৷ একবার আপনি একটি নতুন অবস্থান বেছে নিলে, আপনি এটিতে "টেলিপোর্ট" করতে একটি বোতামে ক্লিক করতে পারেন। তাহলে এই সফ্টওয়্যারটি কী, এবং কারা এটি ব্যবহার করতে চান?

এটি একটি স্পনসর নিবন্ধ এবং Foneazy দ্বারা সম্ভব হয়েছে. প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

নতুনদের জন্য লোকেশন স্পুফিং

অবশ্যই, আপনার ফোনের অবস্থান স্পুফ করতে সক্ষম হওয়া খুব দুর্দান্ত, এবং একটি গ্রাফিকাল ইন্টারফেসের সাথে এটি করতে সক্ষম হওয়া এটিকে খুব সহজ করে তোলে। একবার আপনি একটি নতুন অবস্থান বেছে নিলে, আপনি এটিতে "টেলিপোর্ট" করতে একটি বোতামে ক্লিক করতে পারেন। লোকেশন ব্যবহার করে এমন সব অ্যাপ স্পুফড লোকেশন ব্যবহার করে বোকা বানানো হয়।

একইভাবে, সেখানে নতুন অবস্থানে ঝাঁপ দেওয়া সময়ের সাথে পরিবর্তনশীল অবস্থানের অনুকরণ করবে:কারো হাঁটা, সাইকেল চালানো বা গাড়ি চালানোর অনুকরণ করুন। আপনি একটি বিন্দুতে ক্লিক করে এবং তারপরে অন্যটিতে ক্লিক করে এবং "স্টার্ট" টিপে এটি করবেন। আপনি ভ্রমণের গতি পরিবর্তন করতে পারেন এবং এমনকি বিভিন্ন উপায়ে যাত্রা লুপ করতে পারেন।

অবশেষে, আপনি রিয়েল টাইমে একটি যাত্রা অনুকরণ করতে একটি অন-স্ক্রীন জয়স্টিক বা কীবোর্ড কী দিয়ে ম্যানুয়ালি অবস্থান নিয়ন্ত্রণ করতে পারেন৷

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

একটি অতিরিক্ত বোনাস হিসাবে অতিরিক্ত বৈশিষ্ট্য আছে, এছাড়াও. আপনি একটি GPX ফাইল লোড করতে পারেন এবং সেটিকে সফ্টওয়্যারে আবার প্লে করতে পারেন, আপনার ফোনের GPS-এ বাস্তব জীবনের যাত্রা রিপ্লে করতে পারেন৷

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

এটা কার জন্য?

আমি যখন প্রথম Foneazy-এর MockGo GPS স্পুফিং টুল সম্পর্কে শুনেছিলাম, তখন আমি খুব কৌতূহলী ছিলাম যে কেন কেউ তাদের ফোনের অবস্থান জালিয়াতি করতে বা মিথ্যা বলতে চাইবে। আমি এটি সম্পর্কে চিন্তা করার সাথে সাথে, আমি বুঝতে পেরেছি যে আপনি এমন কোথাও আছেন যা আপনি নেই বলে আপনার ফোনকে বোকা বানানোর অনেক কারণ রয়েছে। লোকেশন-ভিত্তিক গেমিং, লোকেশন ব্যবহার করে এমন অ্যাপ পরীক্ষা করা, আপনি বাড়িতে থাকার সময় লোকেদের মনে করে আপনি অফিসে আছেন, এই ধরনের জিনিস।

এতে বলা হয়েছে, আপনার ফোনকে বোকা বানানোর অনেক কম ছায়াময় কারণ আছে যখন এটি একটি কম্পিউটারের সাথে সংযুক্ত ডেস্কে শুয়ে থাকে। অবস্থান-ভিত্তিক সফ্টওয়্যার পর্যালোচনা করা এবং পরীক্ষা করা, বিশেষ করে ভিডিওতে, যখন আপনি দর্শক বা পাঠকদের কাছে আপনার অবস্থান প্রকাশ না করার চেষ্টা করেন তখন অনেক কঠিন। সেই ব্যবহারে যেখানে খুশি ফোন রাখতে পারা একটি বর।

টেলিপোর্টেশন স্টেশন

এটি উঠে এবং চালানোর জন্য সত্যিই একটি সহজ সফ্টওয়্যার। শুধু আপনার পিসিতে USB সকেটে আপনার ফোনটি প্লাগ করুন, সফ্টওয়্যারটি চালান এবং ফোনটি স্বীকৃত এবং সংযুক্ত হয়ে যায়। এটি তারপর Google Maps-স্টাইল ইন্টারফেসে আপনার অবস্থান দেখায়। টেলিপোর্ট বোতাম টিপে এবং একটি অবস্থানে টাইপ করা আপনাকে সেই অবস্থানে নিয়ে যায়।

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

একক স্টপ মোডে, আপনি অন্য অবস্থানে ক্লিক করুন এবং "প্লে" টিপুন। আপনার ডিভাইসের অবস্থান বিন্দু A থেকে বি পয়েন্টে মসৃণভাবে চলে। আপনার ফোনে অবস্থান-ভিত্তিক যে কোনো অ্যাপ চেক করুন, এবং পয়েন্টারটি নির্বাচিত স্থানে অবস্থিত হবে এবং আপনি হাঁটছেন বা গাড়িতে উঠছেন এমনভাবে পরের অবস্থানে মসৃণভাবে চলে যাবে। . আপনি ভ্রমণের সময় গতি নির্বাচনযোগ্য।

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

আমি নিশ্চিত নই যে সফ্টওয়্যারটির একটি খারাপ দিক আছে, কারণ এটি পুরোপুরি কাজ করে এবং এটি যা করতে চলেছে তা ঠিক করে। শুধুমাত্র সামান্য আচার হল যখন আপনি ফোনটিকে থামাতে এবং আপনার আসল অবস্থানে ফিরিয়ে দিতে চান, আপনাকে এটি রিবুট করতে বলা হয়। নিশ্চিতভাবেই, এটি শেষ পর্যন্ত ফিরে আসে কিন্তু আপনি মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে কয়েকশ মাইল গ্রহ জুড়ে এটিকে ঝাঁকুনি দিয়েছিলেন বলে এর মাথা পেতে কয়েক মিনিট সময় লাগতে পারে।

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

অবস্থান-ভিত্তিক গেমগুলিতে নিজেকে একটি প্রান্ত দেওয়া এমন কিছু নয় যা ব্যক্তিগতভাবে আমার খুব বেশি প্রয়োজন, তবে এটি এই ধরণের স্পুফিং সফ্টওয়্যারগুলির জন্য প্রাথমিক ব্যবহারগুলির মধ্যে একটি হবে৷ আমি নিশ্চিত নই যে এটি আপনার ফোনকে জেলব্রেক না করে কীভাবে কাজ করে, তবে আমি অনুমান করি এটি আইটিউনসে পিগিব্যাক করে। যদিও এটি তা করে, এটি নিখুঁতভাবে কাজ করে এবং আপনার অবস্থান-সংবেদনশীল অ্যাপগুলিকে বোকা বানিয়ে ভাবতে পারে যে আপনি এমন কোথাও আছেন যেখানে আপনি নেই।

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

আমি নিশ্চিত নই যে এটি পিতামাতার অবস্থান-মনিটরিং সফ্টওয়্যারকে বোকা বানাতে পারে, তবে এটি ফোনে কোনও পরিবর্তন করে না, আমি কল্পনা করি এটি হবে। অসাধু কিশোর-কিশোরীরা লাইব্রেরিতে পড়ার ভান করে সিনেমা দেখতে পারে। একজন অভিভাবক হিসাবে, আমি সম্ভবত এই ধরনের শ্লীলতাহানিকে ক্ষমা করতে পারিনি, তবে এটি নিশ্চিতভাবেই ঘটে।

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

বোকা বানানোর গেমগুলিকে সহজ করার জন্য অনেকগুলি অন্তর্নির্মিত পরিমার্জন রয়েছে৷ উদাহরণস্বরূপ, একটি কুলডাউন টাইমার রয়েছে যা পোকেমন জিও কাউন্টডাউনকে সম্মান করে যাতে টেলিপোর্ট করার সময় নিজেকে নরম-নিষিদ্ধ হওয়া থেকে বিরত রাখা যায়। হ্যাঁ, এটা একটু প্রতারণা করছে।

মকগো পর্যালোচনা:জেলব্রেক ছাড়াই আইফোনে স্পুফ অবস্থান

এছাড়াও একটি বাস্তবসম্মত মোড রয়েছে যা আন্দোলনকে কিছুটা এলোমেলো করে দেয় যাতে এটি এত অভিন্ন এবং যান্ত্রিক না হয়, একাধিক ফোনে জিপিএস স্পুফ করার জন্য একটি মাল্টি-ডিভাইস মোড এবং একটি ট্র্যাকের রুটটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ করার একটি পদ্ধতি যাতে এটি একটি সার্কিট।

এটি কোথায় অবস্থিত?

আমি সত্যিই MockGo iPhone GPS অবস্থান স্পুফারের সাথে খেলা উপভোগ করেছি। হ্যাঁ, আপনি লোকেশন-ভিত্তিক গেমগুলিতে সুবিধার জন্য এটি ব্যবহার করতে পারেন, কিন্তু আমার দৃষ্টিকোণ থেকে, অফিস ছাড়াই সফ্টওয়্যারে অবস্থানগুলি পরীক্ষা করতে সক্ষম হওয়াই আসল উপযোগিতা।

মাসিক প্ল্যানটির দাম $9.95, এবং সমস্ত প্ল্যানের মতো এটি স্বয়ংক্রিয়ভাবে পুনর্নবীকরণ হবে, তবে আপনি যে কোনো সময় বাতিল করতে পারেন। সামান্য অর্থ সঞ্চয় করার জন্য, আপনি মাত্র $19.95-এ দুইটির দামে তিন মাসের আরেকটি স্তর পেতে পারেন। বার্ষিক এটি $39.95, এবং যারা সাবস্ক্রিপশন ঘৃণা করে, তাদের জন্য $59.95 এর আজীবন কেনাকাটার পরিকল্পনা রয়েছে। সমস্ত বিবরণ এবং টিউটোরিয়াল ওয়েবসাইটে রয়েছে৷


  1. আপনি কি আপনার ফোন রুট বা জেলব্রেক করেন?

  2. কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন

  3. কিভাবে:একটি আইফোন ট্র্যাক

  4. জেলব্রেক ছাড়াই আইফোনে অ্যাপস ডুপ্লিকেট করার জন্য 5টি সেরা iOS অ্যাপ ক্লোনার