কম্পিউটার

কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন

আপনার iOS ডিভাইস জেলব্রেক করা আপনার জন্য সুযোগের একটি সম্পূর্ণ নতুন জগত খুলে দেয়। এটি আপনার আইফোনে অতিরিক্ত বৈশিষ্ট্য এবং কার্যকারিতা নিয়ে আসে, যা আনজেলব্রেক করা ডিভাইসে উপলব্ধ নয়। কিন্তু, সুবিধার পাশাপাশি, জেলব্রেকিংয়ের নিজস্ব খারাপ দিক রয়েছে। এই পদ্ধতিটি আপনার আইফোনের ওয়ারেন্টি বাতিল করবে এবং আপনার iOS অপারেটিং সিস্টেমের কর্মক্ষমতা এবং নিরাপত্তা সমস্যা সৃষ্টি করতে পারে। যাইহোক, অনেক iFolks এখনও তাদের iPhone জেলব্রেক করার সিদ্ধান্ত নেয়। এবং, আপনি যদি সেই পথে যেতে চান, এখানে আপনি কম্পিউটার ব্যবহার না করে iOS 9.2 – 9.3.3 এ আপনার iPhone জেলব্রেক করার সবচেয়ে সহজ উপায় খুঁজে পেতে পারেন৷ উপরন্তু, এই জেলব্রেকিং পদ্ধতিতে আপনার অ্যাপল আইডি লগইন শংসাপত্রের প্রয়োজন নেই এবং আপনার মূল্যবান সময়ের 5 মিনিটের বেশি সময় লাগবে না। সুতরাং, যথেষ্ট কথা বলা. কাজটা সেরে ফেলি।

সর্বদা প্রথমে ব্যাকআপ নিন

জেলব্রেকিং প্রক্রিয়ায় ঝাঁপিয়ে পড়ার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনি আপনার iDevice ব্যাকআপ করেছেন। এবং, আপনি যদি এখনও এটি না করে থাকেন, তাহলে এখানে আপনি আপনার কম্পিউটার ব্যবহার না করে কীভাবে এটি সম্পাদন করবেন তা খুঁজে পেতে পারেন Wi-Fi বা কম্পিউটার ছাড়াই আইফোনের ব্যাকআপ কিভাবে।

সমর্থিত ডিভাইস এবং iOS সংস্করণ

এই টিউটোরিয়ালটি iOS 9.2 বা iOS 9.3.3 চালিত iDevices জেলব্রেক করার জন্য ব্যবহার করা যেতে পারে। সুতরাং, আপনার যদি আগের iOS সংস্করণ থাকে তবে আপনাকে প্রথমে আপডেট করতে হবে। ভেবেছিলাম এটি বাধ্যতামূলক নয়, আমরা আপনার ডিভাইসে iOS 9.3.3 ইনস্টল করার পরামর্শ দিই। Apple iOS 9.2 থেকে iOS 9.3.3 পর্যন্ত অনেক বাগ সংশোধন করেছে৷

আপনি যদি ভাবছেন যে আপনি আপনার নির্দিষ্ট ডিভাইসে এই জেলব্রেক পদ্ধতিটি ব্যবহার করতে চান কিনা, এখানে সমর্থিত iDevice গুলির তালিকা রয়েছে:iPhone 6s, iPhone 6s Plus, iPhone 6, iPhone 6s Plus, iPhone 5s, iPhone SE, iPad Pro, iPad Air 2, iPad mini 4, iPad mini 3, iPad mini 2, iPod Touch 6Gen.

জেলব্রেকিং স্টেপস

  1. লঞ্চ করুনসাফারি আপনার iDevice-এ।
  2. নেভিগেট করুন iclarified.com/jailbreak/pangu-pp/
  3. ট্যাপ করুনইনস্টল করুন-এ এখন পৃষ্ঠার নীচে লিঙ্ক৷
    কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন
  4. ট্যাপ করুন ইনস্টল-এ যখন বার্তাটি আপনার স্ক্রিনে উপস্থিত হয়।
  5. এখন, PP অ্যাপটি আপনার iDevice-এ ডাউনলোড হতে শুরু করবে। পর্যবেক্ষণ করুন ডাউনলোড হচ্ছে প্রক্রিয়া সাবধানে এটি শেষ হওয়ার পরপরই, (লোড হচ্ছে... থেকে ইনস্টল হচ্ছে...) সোয়াইপ করুন উপরে আপনার নিয়ন্ত্রণ কেন্দ্র এবং টগল করুন বিমান মোড চালু . এই পদক্ষেপটি PP কে আপনার ডিভাইসে সফলভাবে ইনস্টল করার অনুমতি দেবে। ইনস্টলেশন প্রক্রিয়া শেষ হলে, আপনি এয়ারপ্লেন মোড অফ টগল করতে পারেন।
    কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন
  6. এখন, আপনাকে বিশ্বাস করতে হবে ডেভেলপার প্রোফাইল পিপি অ্যাপে সাইন ইন করতে ব্যবহৃত হয়। এটির অনুমতি দিতে, যানসেটিংস-এ , ট্যাপ করুন সাধারণ-এ , তারপর খোলা ডিভাইস ব্যবস্থাপনা .
    কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন
  7. বাছাই করুনবেইজিং হং ইউয়ান অনলাইন প্রযুক্তি এন্টারপ্রাইজ থেকে অ্যাপস
  8. ট্যাপ করুনট্রাস্ট বেজিং হং ইউয়ান অনলাইন প্রযুক্তিতে , এবং তারপর ট্যাপ করুন বিশ্বাস আবার, পপআপ বার্তায়৷
    কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন
  9. ক্লিক করুন বাড়ি বোতাম আপনার হোম স্ক্রিনে ফিরে আসতে, এবং লঞ্চ করুন PP অ্যাপ .
  10. যখন একটি পপআপ বার্তা উপস্থিত হয় যা আপনাকে পুশ বিজ্ঞপ্তিগুলিকে অনুমতি দিতে বলে ক্লিক করুন ঠিক আছে।
  11. আনটিক করুন PP বক্স বড় বৃত্তের নিচে অবস্থিত, এবং তারপর ট্যাপ করুন বৃত্ত .
  12. টিপুন শক্তি আপনার স্ক্রীন লক করতে বোতাম এবং অপেক্ষা করুন 6 সেকেন্ডের জন্য .
  13. আপনার লক স্ক্রিনে একটি পুশ নোটিফিকেশন উপস্থিত হবে যা আপনাকে বলবে যে আপনার ডিভাইসটি সফলভাবে জেলব্রোকেন হয়েছে৷
    কম্পিউটার ছাড়া iOS 9.2 – 9.3.3-এ iDevices কিভাবে জেলব্রেক করবেন
  14. আনলক করুন৷ আপনার iDevice এবং লঞ্চ করুন PP অ্যাপ . আপনি বৃত্তে একটি লোডিং অ্যানিমেশন লক্ষ্য করবেন। এটি সাইডিয়ার জন্য জেলব্রেক পরিবেশকে অভিযোজিত করছে। এটি শেষ হয়ে গেলে, আপনার ডিভাইসটি স্প্রিংবোর্ডে Cydia অ্যাপের সাথে রিসপ্রিং (নরম রিবুট) হবে।

দ্রষ্টব্য: এই জেলব্রেকিং পদ্ধতি টিথার করা হয়। এর মানে প্রতিটি রিবুট করার পরে জেলব্রেক পদ্ধতিটি পুনরায় কার্যকর করা প্রয়োজন। সুতরাং, আপনার iDevice থেকে PP অ্যাপটি মুছে ফেলবেন না। যখনই আপনার ডিভাইস পুনরায় বুট হবে তখনই আপনাকে এটিকে পুনরায় চালাতে হবে এবং বৃত্তে আলতো চাপতে হবে৷

রেপ আপ

আপনি জানেন যে জেলব্রেকিং এমন একটি পদ্ধতি যার নিজস্ব সুবিধা এবং অসুবিধা রয়েছে। আপনি যদি জেলব্রেক অফার করে এমন বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে দেখতে চান তবে উপরের ধাপগুলি অনুসরণ করুন এবং আপনার কোনও অতিরিক্ত সমস্যা হবে না। যদি কোনো কারণে আপনি জেলব্রেকিং অফার করে এমন বৈশিষ্ট্য এবং কার্যকারিতা নিয়ে সন্তুষ্ট না হন এবং আপনি ফিরে যেতে চান এবং আপনার iDevice আনজেলব্রেক করতে চান, তাহলে আপনি নিম্নলিখিত নিবন্ধটি দেখতে পারেন How To Unjailbreak Your iPhone।

নীচের মন্তব্য বিভাগে আপনার জেলব্রেকিং অভিজ্ঞতা এবং চিন্তা শেয়ার করতে নির্দ্বিধায়. আপনি jailbreaken বা unjailbreaken iDevices ব্যবহার পছন্দ করেন?


  1. কিভাবে বোতাম ছাড়াই আইফোনের স্ক্রিনশট নেওয়া যায়

  2. কিভাবে iOS ডাউনগ্রেড করবেন

  3. কিভাবে iOS 12 ইনস্টল করবেন

  4. কিভাবে কম্পিউটার ছাড়াই আইফোন পাসকোড আনলক করবেন