কম্পিউটার

আপনি কি আপনার ফোন রুট বা জেলব্রেক করেন?

আপনি কি আপনার ফোন রুট বা জেলব্রেক করেন?

তাদের ফোনে অতিরিক্ত কার্যকারিতা পেতে, অনেক লোক তাদের ডিভাইস রুট বা জেলব্রেক করে। এটি অবশ্যই অনেক সুবিধা এবং অসুবিধার সাথে আসে যেমন সম্ভবত আপনার ওয়ারেন্টি নষ্ট করা বা এমনকি ডিভাইসটিকে ইট করা। আমরা আমাদের লেখকদের জিজ্ঞাসা করেছি যে তারা তাদের ফোন রুট করে বা জেলব্রেক করে।

আমাদের মতামত

আমাদের অনেক লেখক তাদের ফোন রুট করেন, মানে তাদের অ্যান্ড্রয়েড ফোন আছে। বেশিরভাগ ক্ষেত্রে, তারা বেপরোয়া পরিত্যাগের সাথে এটি করছে না এবং নির্দিষ্ট কার্যকারিতার জন্য এটি করছে।

ড্যামিয়েন সাধারণত তার অ্যান্ড্রয়েড ফোনটি যেভাবে পাঠানো হয় ঠিক সেভাবেই রাখবে; যাইহোক, তিনি স্বীকার করেন, “আমি তখনই আমার ফোন রুট করি যখন আমার সত্যিই প্রয়োজন এমন একটি বৈশিষ্ট্য থাকে। ” মহেশ তার রুট করে যাতে সে “কাস্টম মোড এবং টুলস যেমন Xposed মডিউলগুলিতে অ্যাক্সেস পেতে পারে।

ক্রিস্টোফার তার ফোন রুট করে যাতে সে “একটি সম্পূর্ণ ফিচার সেট অ্যাক্সেস করতে পারে৷৷ "যদিও "বিকাশকারী-স্তরের পরিবর্তন" ঝুঁকিপূর্ণ হতে পারে, তিনি পরীক্ষাটি উপভোগ করেন। ডেরিক রুট অ্যাক্সেস না পাওয়াটা অস্বস্তিকর বলে মনে করেন। তিনি তার ফোন রুট করেন “কারণ আমি ফার্মওয়্যার প্রতিস্থাপন করতে চাই, হোস্ট ফাইলের মাধ্যমে বিজ্ঞাপন ব্লক করতে, ব্যস্তবক্সের সাথে NFS শেয়ার মাউন্ট করতে এবং ব্লোট আনইনস্টল করতে চাই।

আমি এখানে একমাত্র নেকড়ে যার একটি আইফোন আছে। আইফোনের আত্মপ্রকাশের পর থেকে আমি সেগুলি পেয়েছি এবং কখনও জেলব্রেক করতে প্রলুব্ধ হইনি। একের জন্য, আমি কখনই এমন কার্যকারিতা চাইনি যা জেলব্রেকিং ঝুঁকির জন্য আমার কাছে ইতিমধ্যে যথেষ্ট খারাপ ছিল না। অন্যের জন্য, অ্যাপল সাধারণত তাদের ওয়ারেন্টি নিয়ে সত্যিই কঠোর। যদি আমার ফোনে কিছু হয়ে থাকে, আমি চাই তারা বিনামূল্যে তা ঠিক করুক।

আপনার মতামত

আমাদের অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা যখন প্রয়োজন হয় তখন তাদের ফোন রুট করে বা চারিদিকে রুট করা অভিজ্ঞতা পছন্দ করে, যখন একজন আইফোন ব্যবহারকারী জেলব্রেক না করতে পছন্দ করে। তোমার খবর কি? আপনি কি আপনার ফোন রুট বা জেলব্রেক করেন? নীচে মন্তব্য বিভাগে আমাদের জানান৷


  1. কিভাবে আপনি সেরা পারফরম্যান্সের জন্য আপনার ফোন অপ্টিমাইজ করবেন?

  2. আপনার অ্যান্ড্রয়েড ফোন আপনার উপর গুপ্তচরবৃত্তি করছে কিনা তা কীভাবে জানবেন

  3. আপনি আপনার পুরানো মোবাইল ফোন দিয়ে কি করবেন?

  4. আপনার Android ফোন রুট করার 15টি কারণ