কম্পিউটার

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

একটি আইফোনের মালিকানা একটি আনন্দদায়ক কারণ এটি প্রচুর মন-ফুঁকানো এবং অসামান্য বৈশিষ্ট্য সহ আসে৷ এরকম একটি বৈশিষ্ট্য হল iMessage। এটি একটি তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ পরিষেবা যা আইফোনগুলির মধ্যে অডিও-ভিডিও বার্তা পাঠাতে এবং গ্রহণ করতে ব্যবহৃত হয়। যাইহোক, কখনও কখনও, যখন আপনি একটি iMessage পাঠানোর চেষ্টা করেন এবং এটি কোন কারণ ছাড়াই ব্যর্থ হয়, তখন কি বিরক্ত লাগে না?

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

ঠিক আছে, এর জন্য অনেক কারণ থাকতে পারে, যেমন প্রযুক্তিগত ত্রুটি এবং নেটওয়ার্ক সংযোগ এবং আরও অনেক কিছু। সৌভাগ্যবশত, আপনি কয়েকটি সহজ পদক্ষেপ সম্পাদন করে আপনার iMessage ত্রুটিগুলি ঠিক করতে পারেন৷

এই পোস্টে, আমরা iPad এবং iPhone এ iMessage ঠিক করার জন্য কিছু হ্যাক নিয়ে আলোচনা করব। তো, এখানে আমরা যাই!

আপনার iMessage রিবুট করুন

রিবুট বা রিফ্রেশ হল সমস্যা সমাধানের একটি মৌলিক উপায়। আপনার ফোনের স্ক্রিন হিমায়িত হোক বা একটি সফ্টওয়্যার কাজ করছে না, একটি বৈশিষ্ট্য রিবুট করা প্রথম জিনিস বলে মনে হয়। সমস্যা সমাধানের জন্য আপনি আপনার iMessage শুধুমাত্র টগল অফ করে আবার চালু করে রিবুট করতে পারেন।

একই কাজ করতে, সেটিংস> বার্তা> iMessage বন্ধ টগল করুন এ যান। এখন, পরিবর্তনগুলি প্রয়োগ করতে আপনার ডিভাইসটি পুনরায় চালু করুন। একবার ফোন রিস্টার্ট হয়ে গেলে, আপনার iMessage ফিচার চালু করতে উপরে উল্লিখিত ধাপগুলি অনুসরণ করুন৷

iMessage সিস্টেম স্থিতি পরীক্ষা করুন

অ্যাপলের সাম্প্রতিক আপগ্রেড বা নিয়মিত রক্ষণাবেক্ষণের কারণে, iMessage সাময়িক ঝামেলার মধ্য দিয়ে যেতে পারে এমন কিছু সম্ভাবনা রয়েছে। যাইহোক, সেই অনুযায়ী পরিবর্তন করতে আপনি সহজেই iMessage সিস্টেমের স্থিতি পরীক্ষা করতে পারেন।

https://www.apple.com/uk/support/systemstatus/

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

আপনার ইন্টারনেট সংযোগ সঠিকভাবে কাজ করছে কিনা তা পরীক্ষা করুন।

কখনও কখনও খারাপ ইন্টারনেট সংযোগের কারণে, আপনি iMessage এর সাথে সমস্যার সম্মুখীন হতে পারেন। যেহেতু iMessage সেলুলার ডেটা বা Wi-Fi সংযোগে কাজ করে, তাই আপনার ডিভাইসের সেটিংসে পরিবর্তন করার আগে বা আপনার নেটওয়ার্ক সেটিংস রিসেট করার আগে আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করা সর্বদা ভাল৷

কিভাবে আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করবেন?

ধাপ 1:সাফারিতে যান।

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

ধাপ 2:আপনার পছন্দের যেকোনো ওয়েবসাইট নেভিগেট করুন।

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

ধাপ 3:যদি Safari লোড হতে সময় নেয় বা পৃষ্ঠাটি লোড না করে, তাহলে আপনার ইন্টারনেট সংযোগ অপরাধী হতে পারে।

ধাপ 4:শুধু ইন্টারনেটের উৎস বন্ধ করুন এবং তারপর এটি চালু করুন। যদি সমস্যার মূল কারণ একটি ইন্টারনেট সংযোগ হয়, তাহলে আপনি iMessages পাঠাতে বা গ্রহণ করতে সক্ষম হবেন৷

আপনার নেটওয়ার্ক সেটিংস রিসেট করুন

যদি উপরের কোনটিই আপনার জন্য কাজ না করে, তাহলে আপনার নেটওয়ার্ক সেটিংস রিসেট করা একটি শট দেওয়ার মতো। কখনও কখনও, আপনার নেটওয়ার্ক সংযোগ আপনার ফোনে একটি টোল নেয় এবং আপনার iMessage এর সাথে বিশৃঙ্খলা করে৷ আপনার ডিভাইসের নেটওয়ার্ক সেটিংস রিসেট করা আপনার ফ্যাক্টরিকে ডিফল্টে সেট করবে এবং এটি আপনাকে সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারে। আপনি যদি নেটওয়ার্ক সেটিংস রিসেট করতে চান তাহলে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:

ধাপ 1:'সেটিংস' সনাক্ত করুন।

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

ধাপ 2:'সাধারণ' নির্বাচন করুন।

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

ধাপ 3:'রিসেট' নির্বাচন করুন।

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

ধাপ 4:''রিসেট নেটওয়ার্ক সেটিংস''-এ ক্লিক করুন।

আইপ্যাড এবং আইফোনে iMessage ঠিক করার জন্য হ্যাকস

একজন টেকনিশিয়ানের সাথে যোগাযোগ করুন

যদি আপনার জন্য কিছুই কাজ করে না, তাহলে অবশ্যই নিকটস্থ Apple Store-এ যোগাযোগ করাই শেষ অবলম্বন এবং এই সমস্যা সমাধানের সবচেয়ে নিশ্চিত উপায়। বিলম্ব এড়াতে আপনি দোকানে যাওয়ার আগে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারেন। আপনার iMessage সমস্যা সমাধান করা ছাড়াও, আপনি আপনার ডিভাইসের ডায়াগনস্টিকস, কভার মেরামত, পরিবর্তন, পরিবর্তন এবং অন্যান্য Apple পণ্যের আপগ্রেডে সহায়তা পেতে পারেন।

এখন, আপনি জানেন কিভাবে iMessage কাজ না করার মূল কারণ খুঁজে বের করতে হয় এবং iPad এবং iPhone এ iMessage ঠিক করতে হ্যাক করে।

আরও হ্যাক এবং কিভাবে করতে হয় তা জানতে আমাদের সাথেই থাকুন!


  1. আইফোনে কোনও শব্দ কীভাবে ঠিক করবেন

  2. কিভাবে আপনার আইফোনে "iMessage বিতরণ করা হয়নি" ঠিক করবেন?

  3. কিভাবে আইফোনে iMessage সক্রিয় করবেন

  4. আইফোন/আইপ্যাডে কাজ করছে না এয়ারড্রপ ঠিক করুন (2022 সমাধান)