কম্পিউটার

প্লেক্স অ্যাপল টিভি অ্যাপের জন্য সীমিত সমর্থন যোগ করে

জনপ্রিয় ক্রস-প্ল্যাটফর্ম মিডিয়া প্লেয়ার Plex এখন Apple-এর টিভি অ্যাপের সাথে কাজ করে, যা সিরি ডিজিটাল সহকারী এবং আপনার পরবর্তী তালিকায় চাহিদা-অনুকূল্য বিনামূল্যে সামগ্রীর জন্য সমর্থন নিয়ে আসে।

ব্যক্তিগত বিষয়বস্তু অসমর্থিত

এখন, হুলু, এইচবিও ম্যাক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং অন্যদের মতো অন্যান্য সরবরাহকারীদের সামগ্রীর সাথে ফ্রি প্লেক্স ভিডিওগুলি উপস্থিত হয়। এটি আপনাকে একটি ডিভাইসে Plex-এ কিছু দেখা শুরু করতে এবং অন্য কোনো ডিভাইসে যেখান থেকে ছেড়েছিল সেখান থেকে শুরু করতে দেয়।

Plex এর একজন কর্মচারী Reddit-এ নিশ্চিত করেছেন যে বৈশিষ্ট্যটি শুধুমাত্র Plex-এর বিনামূল্যের অন-ডিমান্ড সিনেমা এবং অপ্রকাশ্য বিজ্ঞাপন সহ টিভি শোতে কাজ করে। ব্যক্তিগত বিষয়বস্তু, লাইভ টিভি, এবং অন্যান্য Plex বৈশিষ্ট্য এই ইন্টিগ্রেশন সমর্থন করে না। একই ব্যক্তি যোগ করেছেন যে প্রযুক্তিগত বাধার কারণে এই পর্যায়ে Plex টিভি অ্যাপে ব্যবহারকারী-হোস্ট করা সামগ্রী চালু করতে পারে না।

আমরা ব্যক্তিগত মিডিয়াকেও সংহত করতে চাই তবে কয়েকটি কারণে এটি প্রযুক্তিগতভাবে সম্ভব নয়। এই কাজটি করার জন্য আমরা অ্যাপলকে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ সামগ্রীর একটি তালিকা প্রদান করি। আমাদের গোপনীয়তা নীতিতে বিস্তারিত হিসাবে, আমরা জানি না আমাদের ব্যবহারকারীদের তাদের ব্যক্তিগত মিডিয়া লাইব্রেরিতে কী সামগ্রী রয়েছে৷

অন্য কথায়, আপনার নিজস্ব মিডিয়া সামগ্রী যা আপনি Plex মিডিয়া সার্ভার ব্যবহার করে যেকোনো জায়গা থেকে অ্যাক্সেস করতে পারবেন তা পরবর্তীতে প্রদর্শিত হবে না এবং আপনি Siri-এর মাধ্যমে অনুরোধ করতে পারবেন না।

Plex বলেনি যে এটি রাস্তার নিচে সেই কার্যকারিতা বাস্তবায়ন করতে পারে কিনা। প্লেক্স অ্যাপটি অ্যাপল অ্যাপ স্টোর থেকে iPhone, iPad এবং Apple TV-এর জন্য বিনামূল্যে ডাউনলোড করা হয়।

কিভাবে Plex/Apple TV ইন্টিগ্রেশন সক্ষম করবেন

টিভি অ্যাপে Plex-এর বিজ্ঞাপন-সমর্থিত বিষয়বস্তু দেখা শুরু করতে, আপনাকে অবশ্যই অ্যাপলের টিভি অ্যাপের সাথে একীভূত করার জন্য Plex অ্যাপটিকে অনুমতি দিতে হবে। এটি করতে, কেবলমাত্র আপনার প্লেক্স অ্যাপের কপিটি সর্বশেষ সংস্করণে আপডেট করুন এবং তারপরে একটি বিনামূল্যের চলচ্চিত্র বা টিভি শো দেখা শুরু করুন। আপনি টিভি অ্যাপের সাথে যা দেখেছেন তা শেয়ার করার জন্য Plex-কে অনুমতি দেওয়ার জন্য আপনাকে একটি প্রম্পট পপ আপ দেখতে হবে।

"আপনার প্লেব্যাক, অনুসন্ধান, কেনাকাটা, এবং ডিভাইসের ট্রাস্ট স্কোরগুলি আপনার অভিজ্ঞতাকে ব্যক্তিগতকৃত করতে, অন্যদের অভিজ্ঞতা উন্নত করতে, আপনাকে বিজ্ঞপ্তি পাঠাতে এবং জালিয়াতি প্রতিরোধ করতে ব্যবহৃত হয়," Apple নোট৷

Plex-এ দেখার জন্য বিনামূল্যে

Plex ডিসেম্বর 2019-এ তার বিজ্ঞাপন-সমর্থিত পরিষেবা চালু করেছে, বড় স্টুডিও এবং ছোট প্রযোজকদের থেকে সিনেমা, টিভি শো এবং ডকুমেন্টারিগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস প্রদান করে। সাইডবারের মাধ্যমে Plex সমর্থন করে এমন সমস্ত ডিভাইসে "ফ্রি টু ওয়াচ" বিভাগটি অ্যাক্সেসযোগ্য৷

1080p পর্যন্ত মানের ফ্রি অন-ডিমান্ড কন্টেন্ট স্ট্রিম। Plex-এর মতে, বিজ্ঞাপন-চালিত পরিষেবাটি কেবল টেলিভিশনে আপনার প্রত্যাশার প্রায় এক-তৃতীয়াংশ বিজ্ঞাপন পরিবেশন করে৷

আরও তথ্যের জন্য, Plex ওয়েবসাইটে VOD FAQ দেখুন।


  1. আইফোনের জন্য 7টি সেরা আবহাওয়ার অ্যাপ

  2. কিভাবে Apple Notes অ্যাপে ব্যক্তিগত নোট লক করবেন

  3. আইটিউনস বা অ্যাপল কেনাকাটার জন্য কীভাবে অর্থ ফেরত পাবেন

  4. স্মার্ট ট্রাভেলারের জন্য সেরা 5টি ভ্রমণ অ্যাপ