কম্পিউটার

Tasker অ্যাপ বিটা Google Sleep API-এর জন্য সমর্থন যোগ করে

সব ধরণের জিনিস স্বয়ংক্রিয় করার ক্ষেত্রে Tasker হল আরও শক্তিশালী Android অ্যাপগুলির মধ্যে একটি। অ্যান্ড্রয়েড পাওয়ার ব্যবহারকারীদের জন্য, টাস্কারের মতো কাজ করতে পারে এমন একটি অ্যাপ খুঁজে পাওয়া কঠিন৷

যাইহোক, Tasker-এর বিটা অনেক ভালো হচ্ছে, কারণ অ্যাপ ডেভেলপার নতুন-ঘোষিত Google Sleep API-এর জন্য সমর্থন যোগ করছে, যেমন অ্যাপের Subreddit-এ ঘোষণা করা হয়েছে।

স্লিপ API দিয়ে টাস্কার কি করে?

Tasker এর স্রষ্টা জোয়াও ডিয়াজ একটি লোভনীয় ভিডিও পোস্ট করেছেন যাতে দেখায় যে Tasker-এর সবচেয়ে দরকারী কিছু বৈশিষ্ট্য আপনি ঘুমিয়ে আছেন বা জেগে আছেন তা জেনে কীভাবে উপকৃত হতে পারে। মূলত, যেকোন ট্রিগার ইভেন্ট যা আপনি Tasker-এ ব্যবহার করতে চান তা আপনার বর্তমান চেতনার অবস্থার উপর ভিত্তি করে বন্ধ হয়ে যেতে পারে।

উদাহরণস্বরূপ, আপনি জেগে আছেন কিনা তার উপর নির্ভর করে আপনি বিজ্ঞপ্তিগুলি চালু বা বন্ধ করতে পারেন৷ আর একটি দুর্দান্ত জিনিস আপনি করতে পারেন, আপনি যদি স্মার্ট হোম ডিভাইসে থাকেন, তাহল আপনি জেগে ওঠার সময় কানেক্টেড লাইট জ্বালিয়ে দেন বা ঘুমিয়ে পড়লে বন্ধ করে দেন।

আপনি যদি সৃজনশীল হতে ইচ্ছুক হন তবে Tasker সব ধরণের বিকল্প অফার করে এবং এখন এটি আপনার ঘুম ট্র্যাক করতে পারে, আপনি এটির সাথে আরও অনেক কিছু করতে পারেন৷

কখন টাস্কারের নতুন আপডেট রিলিজ হবে?

আপনি এখনই Tasker Google Play বিটা ডাউনলোড করতে পারেন, তাই আপনি যদি ঘুমের ইন্টিগ্রেশন চেষ্টা করতে আগ্রহী হন তাহলে আপনাকে অপেক্ষা করতে হবে না। দুর্ভাগ্যবশত, ডেভেলপার ঘোষণা করেননি কখন অ্যাপটি বিটা থেকে রিলিজ হবে।


  1. ম্যাকের জন্য Google ভয়েস অ্যাপ পাওয়ার 2টি সহজ উপায়

  2. আইফোনের জন্য Google Pay অ্যাপ ডাউনলোড কীভাবে সম্পাদন করবেন

  3. অ্যান্ড্রয়েডের জন্য 7 সেরা স্লিপ ট্র্যাকিং অ্যাপ

  4. অ্যান্ড্রয়েডের জন্য ৮টি Google Apps আপনাকে অবশ্যই চেষ্টা করে দেখতে হবে