কম্পিউটার

Android এর জন্য রানকিপার অ্যাপ

অ্যান্ড্রয়েডের জন্য রানকিপার অ্যাপটি দৌড়বিদ, হাঁটার এবং হাইকারদের জন্য একটি অ্যাপ। অন্যান্য শীর্ষস্থানীয় চলমান-ভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মতো, রানকিপার অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলিতে অন্তর্নির্মিত GPS বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে। এতে রুট ট্র্যাকিং, একটি ইতিহাস বৈশিষ্ট্য এবং ব্যক্তিগতকরণ বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত রয়েছে। এই অ্যাপটি চিত্তাকর্ষক, কিন্তু অন্যান্য অ্যান্ড্রয়েড ফিটনেস অ্যাপের তুলনায় এটি কীভাবে দাঁড়ায়?

আপনার ওয়ার্কআউটের বিস্তারিত সারাংশ

রানকিপার আপনার গতি, গড় এবং সর্বোচ্চ গতি, দূরত্ব এবং সময়ের পরিসংখ্যান সহ একটি বিস্তারিত মানচিত্রে আপনার রুট দেখায়। আপনার ওয়ার্কআউটে নিযুক্ত থাকাকালীন আপনার রুট ম্যাপ দেখার ক্ষমতা রানকিপারের একটি দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে। এই বৈশিষ্ট্যটি হাইকারদের জন্য একটি জীবন রক্ষাকারী হতে পারে যারা পিটানো পথ ছেড়ে চলে যায় বা যারা হারিয়ে গেছে।

Android এর জন্য রানকিপার অ্যাপ

অ্যান্ড্রয়েড ফোনে অন্তর্নির্মিত জিপিএস বৈশিষ্ট্য ব্যবহার করে এমন সমস্ত অ্যাপের মতো, ট্র্যাকিং কাজ করার জন্য আপনার আকাশের একটি পরিষ্কার দৃশ্য প্রয়োজন। তাই যখন রাঙ্কিপার একটি স্বতন্ত্র জিপিএস ট্র্যাকিং ডিভাইস হিসাবে কাজ করতে পারে, গভীর জঙ্গলে হাইক করার সময় এটি কাজ করবে বলে আশা করবেন না৷

রানকিপারে সেটিংস এবং ব্যক্তিগতকরণ 

রানকিপার, কার্ডিও ট্রেইনার এবং রানট্যাস্টিক-এর মতো রানিং-ভিত্তিক অ্যাপগুলি বিভিন্ন স্তরের ব্যক্তিগতকরণের অনুমতি দেয়। রানকিপারের সাথে, আপনি দূরত্ব বা সময় দ্বারা আপনার ওয়ার্কআউট রেকর্ড করতে পারেন। আপনি মাইল বা কিলোমিটার ব্যবহার করবেন কিনা তাও বেছে নিন। কার্ডিও প্রশিক্ষকের বিপরীতে, যাইহোক, রানকিপার মোট পোড়া ক্যালোরির সারসংক্ষেপ অন্তর্ভুক্ত করে না। এবং, RunTastic এর বিপরীতে, এটি আচ্ছাদিত উচ্চতার উপর বিশদ বিবরণ প্রদর্শন করে না।

Android এর জন্য রানকিপার অ্যাপ

রাঙ্কিপার আপনার ওয়ার্কআউটগুলি ফেসবুক এবং টুইটারের মতো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলির সাথে শেয়ার করতে পারে। আপনি যদি এমন একটি ফিটনেস গ্রুপের অংশ হন যা ওয়ার্কআউটগুলি ভাগ করতে বা অন্যান্য সদস্যদের বিরুদ্ধে প্রতিযোগিতা করার জন্য সোশ্যাল নেটওয়ার্কিং ব্যবহার করে, তাহলে রাঙ্কিপার অনায়াসে আপলোডিং প্রদান করে এবং আপনি পছন্দ করলে Facebook এ আপনার রুট পোস্ট করবে৷

আপনি যদি সোশ্যাল নেটওয়ার্কিং ব্যবহার না করেন তবে রাঙ্কিপারের এই বৈশিষ্ট্যগুলি এবং ব্যক্তিগতকরণ সেটিংস উপেক্ষা বা বন্ধ করা যেতে পারে।

ম্যাপিং এবং ইতিহাস

মোবাইল ডিভাইসের জনপ্রিয়তার আগে, দৌড়বিদরা যারা তাদের ওয়ার্কআউটের ট্র্যাক রাখতে চেয়েছিলেন তারা কলম এবং কাগজ বা ডেস্কটপ কম্পিউটারের উপর নির্ভর করতেন। Runkeeper-এর মতো অ্যাপগুলির সাহায্যে, আপনি প্রতিটি ওয়ার্কআউটকে লগ-এ সংরক্ষণ করার ক্ষমতা সহ আপনার রুটের একটি সহজে দেখা যায় এমন মানচিত্র দেখতে পান বিভাগ।

Android এর জন্য রানকিপার অ্যাপ

আপনি অ্যাপের মধ্যে একটি ওয়ার্কআউট সম্পূর্ণ করার পরে, আপনাকে ওয়ার্কআউটটি সংরক্ষণ করতে বলা হবে। আপনার সমস্ত সংরক্ষিত ওয়ার্কআউটগুলি খুঁজে পেতে, প্রধান মেনুতে যান এবং আমি দেখুন অধ্যায়. সেখানে, আপনি আপনার ওয়ার্কআউটের বিশদ পর্যালোচনা করতে পারেন এবং একে অপরের সাথে ওয়ার্কআউটের তুলনা করতে পারেন।

রানকিপার অ্যান্ড্রয়েড অ্যাপের সারাংশ

রানকিপারের চিত্তাকর্ষক ম্যাপিং বৈশিষ্ট্য এবং সামাজিক নেটওয়ার্কিং ক্ষমতা রয়েছে। রানকিপার দরকারী, ব্যবহারে সহজ এবং বৈশিষ্ট্য সমৃদ্ধ। এটি এটিকে অ্যান্ড্রয়েডের জন্য শীর্ষ চলমান অ্যাপগুলির মধ্যে একটি করে তোলে৷ তবে, এটি এত বৈশিষ্ট্য সমৃদ্ধ নয় যে এটি আপনার জন্য কাজ করে৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অ্যাপ লক এবং লকারগুলির মধ্যে 3টি৷

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা লেখার 7টি অ্যাপ

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি ইমেল অ্যাপ

  4. Android এর জন্য শোবক্স অ্যাপ কি?