কম্পিউটার

আপনি একটি আইফোনে অ্যাপ লাইব্রেরি লুকাতে পারবেন না, তবে আপনি যা করতে পারেন তা এখানে

iOS 14 এর সাথে প্রকাশের পর থেকে, অনেক লোক আইফোন অ্যাপ লাইব্রেরির জন্য তাদের ঘৃণা প্রকাশ করেছে। এবং যদি আপনি তাদের মধ্যে একজন হন, তাহলে আপনি এটি পরিত্রাণ পেতে একটি উপায় খুঁজছেন হতে পারে. দুর্ভাগ্যবশত, আপনার ডিভাইস থেকে অ্যাপ লাইব্রেরি লুকানোর বা মুছে ফেলার কোনো উপায় নেই। তবুও, এটির সাথে আপনার অভিজ্ঞতা উন্নত করার জন্য আপনি কিছু পদক্ষেপ নিতে পারেন৷

iPhone অ্যাপ লাইব্রেরি এড়িয়ে চলতে শিখুন

বর্তমানে, আইফোন অ্যাপ লাইব্রেরি থেকে "পরিত্রাণ" পাওয়ার একমাত্র উপায় হল এটিকে এড়ানো। অ্যাপ লাইব্রেরিটি আপনার হোম স্ক্রিনের শেষে অবস্থিত এবং আপনি এটিকে ডানদিকে সোয়াইপ করে খুঁজে পেতে পারেন। যদিও আপনি শুধু সোয়াইপ করা এড়াতে পারেন, তবে অ্যাপ লাইব্রেরি ব্যবহার করা এড়াতে আপনি অন্যান্য পদক্ষেপ নিতে পারেন।

1. আপনার হোম স্ক্রিনে উইজেট যোগ করুন

অ্যাপ লাইব্রেরি এড়ানোর একটি উপায় হল আপনার হোম স্ক্রিনে আরও অ্যাপ, ফোল্ডার এবং উইজেট যোগ করা। আপনার কাছে যত বেশি আইটেম থাকবে, অ্যাপ লাইব্রেরিতে স্ক্রোল করতে তত বেশি সময় লাগবে, এটিকে উপেক্ষা করা সহজ হবে।

কিছু সেরা আইফোন উইজেট এক টন হোম স্ক্রীন স্থান নেয়। এছাড়াও, তারা এমনকি আপনার উত্পাদনশীলতা বাড়াতে পারে। উদাহরণস্বরূপ, আপনার ইমেল, মানচিত্র, আবহাওয়া এবং আরও অনেক কিছু পরীক্ষা করার জন্য উইজেট রয়েছে৷ আপনার লাইফস্টাইলের সাথে মানানসই সেগুলি বেছে নিন এবং সেই উইজেটগুলিকে আপনার হোম স্ক্রিনে যুক্ত করুন৷

2. আপনার হোম স্ক্রিনে সরাসরি নতুন অ্যাপ যোগ করুন

এটা সম্ভব যে আপনার নতুন অ্যাপগুলি সরাসরি অ্যাপ লাইব্রেরিতে ডাউনলোড হচ্ছে, এটি ব্যবহার না করা অসম্ভব। আপনার হোম স্ক্রিনে নতুন অ্যাপ যোগ করা হয়েছে তা নিশ্চিত করে আপনি এটি ঠিক করতে পারেন। এটি করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. সেটিংসে যান এবং তারপরে আপনি হোম স্ক্রীন না পাওয়া পর্যন্ত স্ক্রোল করুন।
  2. নিশ্চিত করুন যে হোম স্ক্রিনে যোগ করুন নতুন ডাউনলোড করা অ্যাপস-এর অধীনে নির্বাচন করা হয়েছে .
আপনি একটি আইফোনে অ্যাপ লাইব্রেরি লুকাতে পারবেন না, তবে আপনি যা করতে পারেন তা এখানে আপনি একটি আইফোনে অ্যাপ লাইব্রেরি লুকাতে পারবেন না, তবে আপনি যা করতে পারেন তা এখানে

3. আপনার অ্যাপগুলি খুঁজতে অনুসন্ধান ব্যবহার করুন

এটি অনিবার্য যে একটি অ্যাপ সনাক্ত করতে আপনাকে কিছু সময়ে অ্যাপ লাইব্রেরি ব্যবহার করতে হবে। তবুও, এটি খুঁজে পেতে বিভিন্ন ফোল্ডারের মাধ্যমে অনুসন্ধান করার পরিবর্তে, আপনি পরিবর্তে অনুসন্ধান ফাংশনটি ব্যবহার করতে পারেন। এটি ব্যবহার করতে, অ্যাপ লাইব্রেরিতে স্ক্রোল করুন এবং অনুসন্ধান বারে আপনি যে অ্যাপটি খুঁজছেন সেটি টাইপ করুন। সহজ পিসি।

আইফোন অ্যাপ লাইব্রেরি একটি ডিলব্রেকার হওয়া উচিত নয়

নতুন আইফোন আপডেট একটি চ্যালেঞ্জ হতে পারে. তবে অ্যাপল ক্রমাগত উন্নতি করছে। যদিও আমাদের আপাতত অ্যাপ লাইব্রেরির সাথে থাকতে হতে পারে, কে জানে ভবিষ্যত কী আছে। অ্যাপ লাইব্রেরি সম্পূর্ণরূপে গ্রহণ করার জন্য আপনার যা প্রয়োজন হতে পারে তা হল কিছু সহায়ক টিপস এবং কৌশল।


  1. ফেসবুক অ্যাপ কি আসলে গোপনে আপনার উপর গুপ্তচরবৃত্তি করতে পারে?

  2. আইফোন ডাউনলোড করা অ্যাপ অনুপস্থিত? অ্যাপ লাইব্রেরি চেক করুন

  3. ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

  4. আপনার iPhone এ অ্যাপের জন্য বিজ্ঞপ্তি ব্যাজ লুকান