কম্পিউটার

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

2020 সালটি একটি নাটকীয় লাফ দিয়েছে, বেশ আক্ষরিক অর্থেই! "কোয়ারান্টাইন", "সামাজিক দূরত্ব", স্ব-বিচ্ছিন্নতা" এর মতো শব্দগুলি আমাদের জীবনের এবং দৈনন্দিন কথোপকথনের একটি বিশাল অংশ হয়ে উঠেছে। সমগ্র বিশ্ব মহামারী করোনাভাইরাস রোগের বিরুদ্ধে লড়াই করছে, এবং আমরা সবাই আমাদের ঘরের মধ্যে বন্দী হয়ে আছি যাতে নিজেদেরকে COVID-19 ভাইরাসের সংস্পর্শে আসা থেকে রক্ষা করা যায়।

বাড়িতে থাকাই নিরাপদ থাকার একমাত্র উপায়, তবে আমরা এই সত্যটিকে উপেক্ষা করতে পারি না যে এই সমস্ত কিছু একঘেয়েমির দিকে নিয়ে যায়! একঘেয়েমি এড়াতে, সোশ্যাল মিডিয়া আমাদের মনোবল বাড়াতে অনেক সাহায্য করে কারণ এটি দৃঢ়ভাবে বোঝায় যে আপনি এতে একা নন। আপনি দেখতে পাবেন যে আপনার কিছু লোক ওয়ার্কআউট চ্যালেঞ্জ গ্রহণ করছে, কেউ হয়ত এর মধ্যে রান্না করার জন্য অনুরাগ খুঁজে পেয়েছে, অথবা কেউ কেউ তাদের পালঙ্কে বসে নেটফ্লিক্সে উপলব্ধ কিছু দেখছে।

ইন্সটাগ্রাম হল জীবন!

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

Instagram হল সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি, বিশ্বজুড়ে 500 মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারী রয়েছে। হ্যাঁ, এটি একটি বিশাল সম্প্রদায় আপনাকে অনেক বিনোদন দিতে পারে যেখানে আপনি আপনার বন্ধু এবং অনুগামীদের সাথে সংযোগ করতে পারেন এবং তারা কী করছেন তা দেখতে পারেন৷ আমরা নিশ্চিত যে আপনার ইনস্টাগ্রাম ফিডের মাধ্যমে স্ক্রল করার অবিরাম ঘন্টা ব্যয় করতে হবে, মেমস দেখা থেকে শুরু করে IGTV ভিডিওগুলি থেকে আপনার প্রিয় সেলিব্রিটিদের নতুন পোস্টগুলি পরীক্ষা করা পর্যন্ত।

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

সুতরাং, আসুন মজা বন্ধ না করে আপনার Instagram-ming অভিজ্ঞতা শুধুমাত্র আপনার স্মার্টফোনের মধ্যে সীমাবদ্ধ রাখুন। ওয়েবে Instagram হল একটি ডেস্কটপ ব্রাউজারে (Windows এবং Mac) Instagram অ্যাক্সেস করার একটি দুর্দান্ত উপায় যেখানে আপনি আপনার ফিড ব্রাউজ করতে পারেন, DM এর মাধ্যমে আপনার বন্ধুদের সাথে কথা বলতে পারেন, আপনার অ্যাকাউন্ট থেকে গল্প এবং ছবি পোস্ট করতে পারেন, আপনার বড় স্ক্রীন থেকে৷

ওয়েবে ইনস্টাগ্রাম কীভাবে ব্যবহার করবেন তার একটি দ্রুত সফর এবং আপনি ইনস্টাগ্রামের ডেস্কটপ সংস্করণ থেকে চেষ্টা করতে পারেন এমন কয়েকটি জিনিস এখানে রয়েছে।

ওয়েবে ইনস্টাগ্রাম কীভাবে ব্যবহার করবেন

আপনার ডেস্কটপে, আপনার পছন্দের যেকোনো ওয়েব ব্রাউজারে "Instagram.com" খুলুন এবং আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন। ইনস্টাগ্রামের ওয়েব সংস্করণ ইন্টারফেস একটি ঝরঝরে বিন্যাস সহ আসে, বাম দিকে ফিড প্রদর্শন করে এবং ডান কলামে আপনার প্রোফাইল, গল্প এবং পরামর্শের লিঙ্ক।

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

ওয়েবে Instagram ব্যবহার করা সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা। আপনি এটি যত বেশি ব্যবহার করবেন, তত বেশি আপনি এটি উপলব্ধি করবেন। ফিডের মাধ্যমে স্ক্রোল করা, গল্প দেখা, ছবি বা ভিডিও পোস্ট করা, বন্ধুদের কাছে DM পাঠানো থেকে শুরু করে, ওয়েবে ইনস্টাগ্রাম আপনাকে এই সমস্ত কিছু করার অনুমতি দেয় যা আপনি ইনস্টাগ্রামের মোবাইল অ্যাপে করেন কোনো কিছু মিস না করে।

এছাড়াও পড়ুন:অক্ষম হওয়ার পরে কীভাবে আপনার Instagram ফিরে পাবেন

পিসি থেকে ছবি এবং ভিডিও পোস্ট করা সহজ হয়ে উঠেছে

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

আমরা একটি DSLR বা অন্য কোন পেশাদার ক্যামেরা সরঞ্জামে ক্লিক করা সমস্ত ছবি, আমরা একটি পিসি বা ল্যাপটপে সংরক্ষণ করার প্রবণতা, তাই না? এখন বলুন, যদি আপনার ফটো গ্যালারি থেকে আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনো ছবি আপলোড করতে হয়। আপনি এখন কি করবেন? সাধারণ ক্ষেত্রে, আপনি ইমেল বা অন্য কোনো মাধ্যমে আপনার স্মার্টফোনে ছবি বা ভিডিও স্থানান্তর করবেন, তাই না?

ওয়েল, যে বেশ ব্যস্ত শোনাচ্ছে. ওয়েবে ইনস্টাগ্রামের সাহায্যে, আপনি সরাসরি আপনার পিসি বা ল্যাপটপে সংরক্ষিত ছবিগুলি আপনার Instagram অ্যাকাউন্টে আপলোড করতে পারেন এবং আপনার ফোনে ছবি স্থানান্তর করার সমস্ত ঝামেলা থেকে নিজেকে বাঁচাতে পারেন৷

আপনার উইন্ডোজ বা ম্যাক পিসি থেকে Instagram ওয়েব থেকে ছবি এবং ভিডিওগুলি কীভাবে পোস্ট করবেন সে সম্পর্কে সমস্ত কিছু জানতে, এই লিঙ্কে যান।

আপনার বন্ধুদের সাথে সংযোগ করুন

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

অবশেষে তার ওয়েব অ্যাপ্লিকেশনে Instagram ডাইরেক্ট বৈশিষ্ট্যটি রোল আউট করার জন্য Instagram কে ধন্যবাদ। হ্যাঁ, আমরা বেশি খুশি। এবং এর মানে হল আপনি আপনার বন্ধুদের এবং অনুসরণকারীদের সাথে সংযোগ করতে, পাঠ্য পাঠাতে, ছবি বা ভিডিও পাঠাতে, নতুন গোষ্ঠী তৈরি করতে এবং আপনার স্মার্টফোনে ইনস্টাগ্রাম ডাইরেক্ট বিভাগের অধীনে আপনি সাধারণত যা করেন তা উপভোগ করতে পারেন।

চিত্তাকর্ষক, তাই না?

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

ওয়েবে Instagram ডাইরেক্ট খুলতে, আপনার Instagram অ্যাকাউন্টে সাইন ইন করুন, উপরের মেনু প্যানে তীর আইকনে (হোম আইকনের পাশে) আলতো চাপুন। আপনার সমস্ত বিদ্যমান কথোপকথন এখনই স্ক্রিনে উপস্থিত হবে। একটি নতুন বার্তা পাঠাতে বা নতুন কারো সাথে চ্যাট শুরু করতে, নোটপ্যাড আইকনে আলতো চাপুন, পরিচিতির নাম টাইপ করা শুরু করুন এবং তারপর একটি কথোপকথন শুরু করতে "পরবর্তী" বোতামটি চাপুন৷

এছাড়াও পড়ুন:ইনস্টাগ্রামের জন্য স্টোরি সেভার ব্যবহার করে কীভাবে ইনস্টাগ্রাম স্টোরি ডাউনলোড করবেন

সঠিক উপায়ে ভূত অনুসারীদের থেকে মুক্তি পান

আপনি কি ইনস্টাগ্রামে ক্রমাগত স্প্যাম অনুসরণ, বার্তা এবং অপ্রাসঙ্গিক মন্তব্য দ্বারা বিরক্ত? ঠিক আছে, জাল ফলোয়ার থাকার প্রধান সমস্যাগুলির মধ্যে একটি হল আপনার অ্যাকাউন্টে কোনও জৈব বৃদ্ধি নেই এবং এই ভূত অনুসরণকারীরা এমনকি "ইনস্টাগ্রামের নিয়মাবলী" লঙ্ঘন করতে পারে। , এবং আপনি শেষ পর্যন্ত আপনার অ্যাকাউন্ট নিষিদ্ধ হতে পারেন।

অতএব, আপনাকে অবশ্যই এই ভূত অনুসারীদের নিয়ন্ত্রণ করতে হবে এবং অবিলম্বে আপনার অ্যাকাউন্ট থেকে তাদের সরিয়ে ফেলতে হবে। সৌভাগ্যবশত, অনেক ডেভেলপার চাহিদাগুলি বোঝে এবং স্প্যাম গার্ডের মতো একটি নির্ভরযোগ্য ওয়েব পরিষেবা ব্যবহার করে Instagram অ্যাকাউন্টগুলি পরিষ্কার করার এবং স্প্যাম কার্যকলাপগুলিকে ব্লক করার ক্ষমতা অফার করে৷ প্ল্যাটফর্মটি নিরাপদে জাল অনুসরণকারীদের এবং অপ্রাসঙ্গিক এবং নিষ্ক্রিয় অ্যাকাউন্টগুলিকে কয়েকটি ক্লিকে মুছে দেয়। এমনকি এটি বট প্রোফাইলগুলি সনাক্ত করার সম্ভাবনাও রাখে যাতে আপনি সম্পূর্ণভাবে বর্ধিত ব্যস্ততা উপভোগ করতে পারেন!

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

এটি চেষ্টা করুন সেরা ইনস্টাগ্রাম ক্লিনার আজই এবং ভূত অ্যাকাউন্ট এবং স্প্যাম কার্যকলাপ থেকে আপনার Instagram রক্ষা করুন!

একটি শট মূল্য?

আপনি যখন আপনার ডেস্কটপ থেকে কাজ করছেন তখন ইনস্টাগ্রামকে আপনার দৃষ্টির বাইরে না দেওয়ার একটি চমৎকার উপায় হল ওয়েবে ইনস্টাগ্রাম। এইভাবে, আপনি যেখানেই থাকুন না কেন ইনস্টাগ্রাম ব্যবহারের অন-দ্য-গো অভিজ্ঞতা উপভোগ করতে পারেন!

ওয়েব অ্যাপে Instagram থেকে আপনি যা করতে পারেন

তাহলে, আপনি কি ওয়েবে ইনস্টাগ্রাম ব্যবহার করার জন্য উন্মুখ? আপনি যদি এখনও ইনস্টাগ্রামের ডেস্কটপ সংস্করণটি চেষ্টা না করে থাকেন তবে এটি একটি শট দিন। নীচের মন্তব্য বাক্সে আপনার চিন্তা শেয়ার করতে বিনা দ্বিধায়.


  1. আপনি কি একবারে Gmail থেকে সমস্ত ইমেল মুছতে পারেন?

  2. Google ডিসকভার ফিড কী এবং আপনি কীভাবে এটি পরিচালনা করতে পারেন?

  3. কীভাবে কাউকে ইনস্টাগ্রামে আপনাকে অনুসরণ করা থেকে আটকানো যায়

  4. আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!