কম্পিউটার

প্রফেসর লেটন অ্যান্ড্রয়েড এবং আইওএসে আসেন

Professor Layton and the Curious Village এখন Android এবং iOS-এ খেলার জন্য উপলব্ধ। ধাঁধা গেমটি, প্রফেসর লেটন সিরিজের প্রথম, একটি মজার গল্প, চরিত্রের একটি আকর্ষণীয় কাস্ট এবং 100 টিরও বেশি পৈশাচিক পাজল রয়েছে৷

গোল্ডেন আপেলের পথে ধাঁধাঁ দিন

প্রফেসর লেটন এবং কিউরিয়াস ভিলেজে, আপনি টাইটেলার প্রফেসর লেটন এবং তার তরুণ সাইডকিক লুককে নিয়ন্ত্রণ করেন যখন তারা প্লটের কেন্দ্রস্থল "গোল্ডেন অ্যাপল" সনাক্ত করার চেষ্টা করেন। কিন্তু তা করার জন্য, তাদের বা বরং আপনাকে অনেক ধাঁধা সমাধান করতে হবে।

ধাঁধাগুলি ব্রেইনটিজার থেকে শুরু করে ম্যাজেস, শব্দ গেম থেকে স্লাইডিং টাইলস পর্যন্ত সম্পূর্ণ স্বরগ্রামকে কভার করে। তারা শিশুসুলভ সহজ থেকে শয়তানীভাবে কঠিন পর্যন্ত অসুবিধার মধ্যে রয়েছে। এবং সেগুলি সমাধান করার জন্য আপনার কাছে সীমাহীন সময় থাকাকালীন, সহায়ক ইঙ্গিতগুলি একটি প্রিমিয়ামে আসে৷

প্রফেসর লেটন অ্যান্ড দ্য কিউরিয়াস ভিলেজ 2007 সালে নিন্টেন্ডো ডিএস-এ প্রথম প্রকাশিত হয়েছিল। এর বিকাশকারী, লেভেল-5, তারপরে এই বছরের শুরুতে জাপানে অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ গেমটি প্রকাশ করেছে। এবং এখন, অবশেষে, কৌতূহলী গ্রাম বিশ্বব্যাপী উপলব্ধ।

এর মোবাইল রিলিজের জন্য গেমটিকে একটি HD মেকওভার দেওয়া হয়েছে এবং স্মার্টফোনের জন্য অপ্টিমাইজ করা হয়েছে। গ্রাফিক্স কখনোই ভালো দেখায়নি, দেখার জন্য কিছু নতুন অ্যানিমেশন আছে, এবং DS অভিজ্ঞতা আপনার নম্র স্মার্টফোনে নিখুঁতভাবে প্রতিলিপি করা হয়েছে।

ধাঁধার গেমিং ইতিহাসের এক টুকরো মালিক

দুর্ভাগ্যবশত, প্রফেসর লেটন এবং কিউরিয়াস ভিলেজ মুক্ত নয়। পরিবর্তে, এটির দাম মার্কিন যুক্তরাষ্ট্রে $9.99 এবং অন্য কোথাও এর সমতুল্য। তারপরও, এখানে অনেক গেম আছে, এবং প্রথম প্রফেসর লেটন টাইটেল হিসাবে প্রকাশিত হয়েছে এটি গেমিং ইতিহাসের একটি অংশ।

প্রফেসর লেটন আপনার জিনিস না হলে, চিন্তা করবেন না, কারণ অন্যান্য বিকল্প উপলব্ধ আছে। কেন আপনি আপনার ব্রাউজারে খেলতে পারেন এই বিনামূল্যের পাজল গেমগুলির একটি চেষ্টা করবেন না? অথবা সম্ভবত অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য এই মস্তিষ্কের ব্যায়াম গেমগুলি আপনার রাস্তার উপরে।


  1. অ্যান্ড্রয়েড এবং iOS এ স্ক্রিনশট স্ক্রোল করার জন্য 7টি সেরা অ্যাপ

  2. অ্যান্ড্রয়েড এবং আইওএসে কীভাবে গুগল সহকারী সেট আপ করবেন

  3. অ্যান্ড্রয়েড এবং আইওএসে কী প্রেস পপআপগুলি কীভাবে বন্ধ করবেন

  4. কিভাবে অ্যান্ড্রয়েড এবং iOS এ Instagram ক্যাশে সাফ করবেন