কম্পিউটার

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

এটা অস্বীকার করার কিছু নেই, ইন্টারনেট বিড়াল পছন্দ করে। বিশেষ করে যখন এটি memes আসে. আপনি এমনকি একটি বা দুটি বিড়ালের মালিক হতে পারেন, অথবা আপনার নিজের বিড়াল থাকতে চান। যদি এটি পরবর্তী হয়, আপনি সম্ভবত অন্যদের পোস্ট করা বিড়ালের ফটোগুলির মাধ্যমে জীবনযাপন করেন। তুমি দরিদ্র, বিড়ালের মালিক না।

কিন্তু এমনকি যদি আপনার একটি বিড়াল থাকে, বা ইনস্টাগ্রাম বা ফেসবুকের মাধ্যমে আপনার বিড়াল মজার দৈনিক ডোজ পান, কখনও কখনও এটি যথেষ্ট নাও হতে পারে। জামাকাপড় এবং আনুষাঙ্গিক থেকে ভিডিও গেম সব কিছুতেই আপনার বিড়াল দরকার।

যদিও আমরা আপনাকে পরবর্তী বিড়াল ফ্যাশনিস্তা হতে সাহায্য করতে পারি না, আমরা কিছু দুর্দান্ত বিড়াল-থিমযুক্ত গেম জানি যা আপনি আপনার স্মার্টফোনে খেলতে পারেন।

1. সুপার ফ্যান্টম ক্যাট 2

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

আপনি যদি উজ্জ্বল প্ল্যাটফর্মের অনুরাগী হন, এবং বিশেষ করে সুপার মারিও ব্রোস., তাহলে সুপার ফ্যান্টম ক্যাট 2 অবশ্যই খেলা হবে৷

গেমটিতে রঙিন এবং ব্লকি গ্রাফিক্স রয়েছে যা যে কেউ সুন্দর এবং কমনীয় মনে করবে। খেলার জন্য বিভিন্ন বিড়ালের একটি বিস্তৃত তালিকা রয়েছে, প্রত্যেকের নিজস্ব স্বতন্ত্র পোশাক রয়েছে এবং কিছু বিশেষ ক্ষমতা রয়েছে। যদিও সমস্ত প্রয়োজনীয় নায়কের টুকরো সংগ্রহ করতে সময় লাগে, তাই কিছুক্ষণের জন্য এটি চালানোর আশা করুন৷

সুপার ফ্যান্টম ক্যাট 2 লেভেল-ভিত্তিক, এবং লক্ষ্য হল পরবর্তী এলাকায় যাওয়ার জন্য শেষে পোর্টালে পৌঁছানো। কিন্তু পথে বাধা, ফাঁদ এবং শত্রু রয়েছে, যা বলা সহজ করে তোলে। সৌভাগ্যবশত, আপনার পাশে ফ্যান্টম ওয়ার্ল্ডের ক্ষমতা থাকবে, যা অসম্ভবকে সম্ভব করে তুলবে।

এমন অনুসন্ধানও রয়েছে যা সম্পূর্ণ করার জন্য আরও উদ্দেশ্য প্রদান করে, সেইসাথে ঝরঝরে পুরস্কারও। এগুলি স্বাভাবিক স্তরের তুলনায় কিছুটা বেশি চ্যালেঞ্জিং৷

সুপার ফ্যান্টম ক্যাট 2 হল আসল সুপার ফ্যান্টম ক্যাটের একটি ভাল সিক্যুয়েল, এবং যারা প্ল্যাটফর্মিং মজা করতে চান তাদের জন্য এটি দুর্দান্ত।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য সুপার ফ্যান্টম ক্যাট 2 | অ্যান্ড্রয়েড (ফ্রি)

2. ক্যাট কোয়েস্ট

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

আপনি কি ডায়াবলো 3-এর মতো অ্যাকশন-প্যাকড, রিয়েল-টাইম অন্ধকূপ হামাগুড়ি দেওয়ার মেজাজে আছেন? কিন্তু বিড়ালের সাথে? তাহলে আপনি ক্যাট কোয়েস্ট পছন্দ করবেন।

ড্রাগন, জাদুতে পূর্ণ একটি দুর্দান্ত যাত্রা শুরু করুন এবং হ্যাঁ, আপনি এটি অনুমান করেছেন, বিড়াল। যেহেতু একটি দুষ্ট প্রাণী আপনার বোনকে ক্যাট্যাপ করে, তাকে ফিরিয়ে আনা আপনার উপর নির্ভর করে।

ক্যাট কোয়েস্টে একটি কার্টুন শৈলী সহ স্বতন্ত্র 2.5D ভিজ্যুয়াল রয়েছে যা প্রিয় এবং আরাধ্য উভয়ই। ফেলিংগার্ডের জগতটি জমকালো এবং বিস্তারিত, এবং নেভিগেশন এবং রিয়েল-টাইম যুদ্ধের সময় অবিশ্বাস্যভাবে মসৃণ অ্যানিমেশন রয়েছে।

ফেলিংগার্ড একটি বিশাল বিশ্ব, এবং খেলোয়াড়রা রৈখিক অনুসন্ধানে সীমাবদ্ধ নয়। আপনি জমির চারপাশে অবাধে ঘোরাঘুরি করতে পারেন, সমতল ও শক্তিশালী হওয়ার জন্য রিয়েল-টাইমে লড়াই করতে পারেন এবং গোপন অন্ধকূপগুলিতে যেতে পারেন। হাতাহাতি যুদ্ধ বা জাদুকরী মন্ত্রের মাধ্যমে আপনার পথ পাকানোর জন্য অনেক শত্রু আছে এবং প্রচুর লুটও সংগ্রহ করতে হবে।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য ক্যাট কোয়েস্ট | অ্যান্ড্রয়েড ($4.99)

3. Neko Atsume:Kitty Collector

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

আপনি কি আরাম করতে চান এবং ডিজিটাল বিড়াল (বা Tamagotchis মত ভার্চুয়াল পোষা প্রাণী) সংগ্রহ করতে চান, বিশেষ করে যদি আপনার নিজের কল করার মতো সত্যিকারের বিড়াল না থাকে? তারপর Neko Atsume চেক আউট করুন।

Neko Atsume এর সাধারণ শিল্প শৈলী অতি সহজ গেমপ্লের সাথে মেলে। বিড়ালদের আকৃষ্ট করার জন্য আপনাকে যা করতে হবে তা হল আপনার উঠোনে খেলনা এবং স্ন্যাকস রাখুন। অবশেষে, তারা আসবে এবং আপনাকে দেখাবে।

বিড়ালরা বিনামূল্যে খাবার এবং খেলার সময় দেখার জন্য থামলে, তারা উপহার হিসাবে কিছু মাছ রেখে যাবে। আপনি আরও বেশি বিড়ালকে আকৃষ্ট করার জন্য নতুন খেলনা এবং খাবারের জন্য মাছ ব্যয় করেন এবং চক্রটি পুনরাবৃত্তি করেন।

নেকো অ্যাটসুমে বিড়ালের 40 টি বিভিন্ন প্রজাতি রয়েছে। প্রত্যেকে নির্দিষ্ট খেলনা এবং খাবারের দ্বারা আকৃষ্ট হয়, তাই আপনাকে প্রতি মুহূর্তে কিছু পরিবর্তন করতে হবে, বিশেষ করে যদি আপনি বিরল জাতগুলি ধরতে চান।

ডাউনলোড করুন৷ : Neko Atsume: iOS এর জন্য কিটি কালেক্টর | অ্যান্ড্রয়েড (ফ্রি)

4. বিড়াল পাখি

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

হয়তো সুপার ফ্যান্টম ক্যাট 2 আপনার জন্য প্ল্যাটফর্মের জন্য যথেষ্ট নয়। অথবা সম্ভবত আপনি আপনার বিড়ালদের পছন্দ করেন... উড়তে? যেভাবেই হোক, ক্যাট বার্ড আপনার চাহিদা পূরণ করবে।

ক্যাট বার্ডে রেট্রো গেমারদের আকর্ষণ করার জন্য নস্টালজিক পিক্সেল আর্ট ভিজ্যুয়াল এবং চিপটিউনস রয়েছে। সাদা বিড়ালটিও আরাধ্য, বিশেষ করে যখন এটি তার ছোট ছোট হাত দিয়ে উড়ে যায়।

ক্যাট বার্ডের বেশ কয়েকটি বিশ্ব রয়েছে যা বিভিন্ন স্তরে পরিপূর্ণ। লক্ষ্য হল উড়ন্ত বিড়ালটিকে প্রতিটি পর্যায়ের শেষে পোর্টালে পৌঁছাতে সাহায্য করা যাতে সে বাড়িতে যেতে পারে। এটি যথেষ্ট সহজে শুরু হয়, তবে অতিরিক্ত বিপদ, ফাঁদ এবং শত্রুরা এটিকে বেঁচে থাকার একটি চ্যালেঞ্জিং কাজ করে তোলে। এই এক সময় সম্পর্কে সব.

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য বিড়াল পাখি | অ্যান্ড্রয়েড (ফ্রি)

5. রুটি বিড়ালছানা

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

বিড়াল এবং রুটি হাতে হাতে যায়। পুরো "বিড়াল ব্রেডিং" মেমে মনে আছে? ধারণাটি এতটাই অপ্রতিরোধ্য যে এটির জন্য একটি সম্পূর্ণ গেম উত্সর্গীকৃত।

রুটি বিড়ালছানা, আপনি একটি বেকার ভূমিকা নিতে. আপনাকে অবশ্যই দুষ্ট চৌকর্পকে সমস্ত বিড়ালকে কলঙ্কিত বিড়ালের খাবারের সাথে বন্য এবং আক্রমণাত্মক হতে বাধা দিতে হবে। বিড়াল যখন হিংস্র হয় তখন দত্তক ও খাওয়ানো হবে না, তাই আপনাকে তাদের সাথে যুদ্ধে জড়াতে হবে যতক্ষণ না তারা রুটির মাধ্যমে ধরা পড়ার মতো যথেষ্ট দুর্বল হয়।

হ্যাঁ, আপনি আক্ষরিক অর্থে বিড়ালছানা ক্যাপচার করার জন্য একটি পোকবলের মতো রুটি ব্যবহার করেন। তারপরে আপনি তাদের রক্ষা করার জন্য রুটি রুটির বর্ম তৈরি করেন যেমন আপনি অন্যান্য বন্য বিড়ালদের নিয়ন্ত্রণ করতে ব্যবহার করেন। আপনার বিড়াল বাহিনীর সাথে ভ্রমণ করুন, বিরল এবং শক্তিশালী জাত খুঁজুন এবং চৌকর্পের হাত থেকে তাদের বাঁচান।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য ব্রেড বিড়ালছানা | অ্যান্ড্রয়েড (ফ্রি) [আর উপলব্ধ নেই]

6. Nom Cat

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

আমরা সবাই জানি বিড়াল খেতে পছন্দ করে, তাহলে কেন এটাকে মোবাইল গেমে পরিণত করবেন না?

নোম ক্যাটস একটি দ্রুত আর্কেড শৈলী গেম যা আপনার প্রতিচ্ছবি পরীক্ষা করে। মাছের অবিরাম ঢেউ ধরতে এবং খাওয়ার জন্য দুটি বিড়ালকে তাদের মুখ প্রশস্ত করার জন্য কেবল টোকা-আঁকড়ে ধরে রাখুন। কিন্তু আপনি সেই বোমাগুলির দিকে লক্ষ্য রাখতে চাইবেন যেগুলি মিশ্রিত হয়েছে৷ বিড়াল যত বেশি মাছ খায়, আপনার স্কোর তত বেশি৷

নোম ক্যাটেও বিখ্যাত বিড়ালদের একটি চিত্তাকর্ষক তালিকা রয়েছে, যার মধ্যে রয়েছে গারফিল্ড, গ্রাম্পি ক্যাট, নায়ান ক্যাট, কীবোর্ড ক্যাট এবং আরও অনেক কিছু।

ডাউনলোড করুন৷ :iOS এর জন্য Nom Cat | অ্যান্ড্রয়েড (ফ্রি)

7. নয়ান বিড়াল:মহাকাশে হারিয়ে গেছে

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

আপনার কি মনে আছে নায়ান ক্যাট, ইন্টারনেটের প্রিয় উড়ন্ত বিড়াল পপ-টার্টে একটি রামধনু ট্রেইল রেখে বিস্ময়করতার? এই জনপ্রিয় মেম বিড়ালের জন্যও একটি গেম রয়েছে, এবং এটি আপনার প্রত্যাশার মতোই এলোমেলো এবং পাগল।

Nyan Cat:Lost in Space হল পাঁচটি ভিন্ন গেম মোড সহ একজন অসীম রানার। তাদের প্রত্যেকটি গেমপ্লেতে একটি অনন্য মোড় যোগ করে যা এটিকে আরও চ্যালেঞ্জিং বা এমনকি শিথিল করে তোলে। পথের ধারে, ন্যান বিড়ালকে সুস্বাদু খাবার সংগ্রহ করতে এবং বোমা, ইউএফও এবং কুকুরের মতো বিপজ্জনক বিপদ এড়াতে সাহায্য করুন।

আরও Nyan বিড়াল মজার জন্য, একটি ভার্চুয়াল পোষা মিনি-গেম আছে যা আপনি যদি বিড়ালটিকে খুশি রাখেন তবে আপনাকে দ্রুত পুরষ্কার দেয়। আপনি আপনার নিজস্ব Nyan বিড়ালও তৈরি করতে পারেন, যদি আসলটি আপনার জন্য যথেষ্ট বিড়াল না হয়।

এবং দুর্দান্ত আকর্ষণীয় "ন্যান" গানটি সম্পর্কে ভুলবেন না৷

ডাউনলোড করুন৷ : ন্যান ক্যাট:iOS এর জন্য মহাকাশে হারিয়ে গেছে | অ্যান্ড্রয়েড (ফ্রি)

8. শুদ্ধ তারিখ

আপনি কি বিড়াল পছন্দ করেন? বিড়াল প্রেমীদের জন্য 8টি স্মার্টফোন গেম

কখনও কখনও প্রাণীরা অবশ্যই মানুষের চেয়ে ভাল, এবং এটি বিড়াল সমন্বিত ডেটিং সিমুলেটর দ্বারা সঠিক প্রমাণিত হয়। আপনার শুদ্ধ তারিখকে হ্যালো বলুন।

এই সৃজনশীল ইন্টারেক্টিভ ভিজ্যুয়াল উপন্যাসটি রোম্যান্স, রহস্য এবং সাসপেন্সকে এক প্যাকেজে একত্রিত করে এবং অনেক বিড়াল দিয়ে এটি সম্পূর্ণ করে।

Purrfect Date-এ, খেলোয়াড়রা একজন গবেষকের ভূমিকায় অবতীর্ণ হয় যিনি এই প্রত্যন্ত দ্বীপে বিড়াল অধ্যুষিত এই দ্বীপে একটি নতুন কাজ পান, যার নাম উপযুক্তভাবে ক্যাট আইল্যান্ড। একটি রহস্য চলছে, কথা বলা বিড়াল, এবং সন্দেহজনক NPCs. আপনি যখন দ্বীপের রহস্য উদঘাটন করার চেষ্টা করবেন, আপনি আরও ব্যক্তিগত স্তরে একটি বিড়ালকে জানার সুযোগ পাবেন। এটা প্রায় বিড়ালদের মত মানুষ, অদ্ভুতভাবে যথেষ্ট।

শুদ্ধ তারিখে ছয়টি গল্পের মধ্য দিয়ে যেতে হবে, এবং আপনার জন্য কঠিন সিদ্ধান্ত অপেক্ষা করছে। এটি একটি অনন্য (যদি কিছুটা ভয়ঙ্কর) গেম যা মনোমুগ্ধকর।

ডাউনলোড করুন৷ :iOS ($4.99)

-এর জন্য সঠিক তারিখ

সময় কাটানোর একটি পুর-ফেক্ট উপায়

আপনি যদি বিড়াল এবং মোবাইল গেম পছন্দ করেন তবে অবশ্যই সেখানে প্রচুর বিকল্প রয়েছে। আমরা এইমাত্র আপনার উপভোগের জন্য কিছু সেরা বিড়াল-থিমযুক্ত গেমগুলিকে রাউন্ড আপ করেছি, এবং আশা করি তারা আপনাকে আপনার প্রতিদিনের বিড়াল ঠিক করতে সাহায্য করবে৷

এবং যখন আমরা বিড়ালদের সম্পর্কে থাকি, তখন আপনি এটিতে থাকাকালীন এই অন্যান্য প্রচলিত মোবাইল গেমগুলি সম্পর্কে ভুলবেন না। অথবা আপনি সর্বদা আপনার বিড়ালকে বিনোদন দেওয়ার জন্য একটি ট্যাবলেট ব্যবহার করতে পারেন।

ইমেজ ক্রেডিট:Alexmia/Depositphotos


  1. 2022 সালে অ্যাপল টিভির জন্য 15 সেরা গেম

  2. 2022 সালে ওকুলাসের জন্য 10টি সেরা ভিআর গেম

  3. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান

  4. সেখানে সেরা 10টি সিমুলেশন গেম আপনাকে অবশ্যই খেলতে হবে