কম্পিউটার

আপনি এখন Android এবং iOS-এ অ্যানিমাল ক্রসিং খেলতে পারবেন

প্রাণী ক্রসিং সিরিজ, যা 2001 সাল থেকে গেমারদের আনন্দ দিচ্ছে, মোবাইল হয়ে গেছে। নিন্টেন্ডো কনসোল ব্যতীত অন্য যেকোন কিছুতে প্রকাশিত নতুন গেমটির নাম অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প . এবং এটি এখন অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ, প্রত্যাশিত সময়ের এক দিন আগে।

হ্যান্ডহেল্ড গেমিংয়ের মালিকানা নিয়ে সন্তুষ্ট নয়, নিন্টেন্ডো আপনার স্মার্টফোনেও একটি বাড়ি খোঁজার চেষ্টা করছে। এটি সুপার মারিও রান দিয়ে জিনিসগুলি শুরু করেছে৷ , Fire Emblem Heroes লঞ্চ করার আগে . এটি একটি মোবাইলে কাজ করছে লেজেন্ড অফ জেল্ডা পাশাপাশি খেলা। এরই মধ্যে রয়েছে অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প ...

আপনার পকেটে পশু ক্রসিং ক্যাম্প

নিন্টেন্ডো উন্মোচন করেছে অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প অক্টোবরে, একটি নভেম্বর রিলিজ টিজিং. গেমটি আনুষ্ঠানিকভাবে আগামীকাল (নভেম্বর 22, 2017) রিলিজ করা হবে, তবে এটি ইতিমধ্যেই Google Play Store এবং Apple App Store-এ উপলব্ধ৷ যা প্রাণী ক্রসিং এর ভিড় সৃষ্টি করেছে ভক্তরা এটি ডাউনলোড করুন।

দুর্ভাগ্যবশত সেই উৎসুক বিভারদের জন্য, অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প কাজ করার জন্য একটি অবিরাম ইন্টারনেট সংযোগ প্রয়োজন। এবং তা, SimCity 2013-এর কথা মনে করিয়ে দেয় এমন পরিস্থিতিতে৷ বিপর্যয়, সার্ভারগুলিকে ওভারলোড হওয়ার দিকে পরিচালিত করেছে। একমাত্র পরিচিত সমাধান হল এটি সংযোগ না হওয়া পর্যন্ত অধ্যবসায় করা।

গেমটি নিজেই, এটি মূলত সম্পূর্ণ শিরোনামের একটি সরলীকৃত সংস্করণ। এবং গেমপ্লে মেকানিক্স অবিলম্বে পরিচিত হবে যে কেউ আগের গেম খেলেছে. বড় পার্থক্য হল আপনি এখন ক্যাম্পগ্রাউন্ডে একটি RV-তে থাকেন, যা খেলার জায়গাটিকে অনেক ছোট করে তোলে।

সুপার মারিও রান থেকে ভিন্ন , অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প অ্যান্ড্রয়েড এবং আইওএস-এ খেলা বিনামূল্যে। আপনি বাস্তব-বিশ্বের অর্থের জন্য পাতার টিকিট কিনতে পারেন, তবে আপনি গেমটি খেলেও এইগুলি উপার্জন করতে পারেন। এবং এই ক্ষুদ্র লেনদেনগুলি স্টার ওয়ার্স:ব্যাটলফ্রন্ট II-এর মতো গোপনীয়তার কাছাকাছি কোথাও নয় .

সিরিজে একটি যোগ্য সংযোজন

প্রাণী ক্রসিং:পকেট ক্যাম্প সিরিজের একটি যোগ্য সংযোজন। এবং এই লাইটহার্টেড গেমগুলির উত্সর্গীকৃত অনুরাগীদের জন্য অবশ্যই খেলা। এবং যদি আপনি না হন, এবং Nintendo-এর অনুরাগী না হয়ে থাকেন তাহলে সবসময় সেগা ফরএভার আছে, যা আপনাকে আপনার স্মার্টফোনে ক্লাসিক সেগা গেম খেলতে দেয়৷

এখনও পশু ক্রসিং সঙ্গে খুব পরিচিত না? সেরা পশু ক্রসিং গ্রামবাসী দেখুন!

আপনি কি অ্যানিমেল ক্রসিং-এর অনুরাগী৷ সিরিজ? যদি তাই হয়, আপনি কি অ্যানিমাল ক্রসিং:পকেট ক্যাম্প খেলবেন আপনার স্মার্টফোনে? আপনি যদি ইতিমধ্যে এটি ডাউনলোড করে থাকেন, তাহলে আপনি এটি সম্পর্কে কি মনে করেন? আপনি কি ক্ষুদ্র লেনদেনের অন্তর্ভুক্তিতে কিছু মনে করেন? দয়া করে নীচের মন্তব্যে আমাদের জানান!


  1. এন্ড্রয়েড এবং আইওএস-এ ব্যাকগ্রাউন্ডে কীভাবে YouTube চালাবেন

  2. অ্যান্ড্রয়েড এবং iOS এর জন্য 10টি সেরা মোবাইল গেম আপনাকে অবশ্যই খেলতে হবে

  3. এখন আপনি যেকোনো পিসিতে PUBG খেলতে পারবেন, PUBG Lite ডাউনলোড করুন!

  4. আপনি কি অ্যান্ড্রয়েডে ফেসটাইম ব্যবহার করতে পারেন