কম্পিউটার

আউটলুকে সংযুক্তিগুলি দেখা যাচ্ছে না? আপনি কীভাবে এই ত্রুটিটি ভালোর জন্য ঠিক করতে পারেন তা এখানে…

আপনার ইমেলগুলিতে ইমেল সংযুক্তি যোগ করা আপনাকে আপনার বার্তা সহ গুরুত্বপূর্ণ তথ্য স্থানান্তর করতে দেয়। ছবি, অডিও, ভিডিও, আপনি জানেন, সাধারণ জিনিস।

যাইহোক, প্রক্রিয়া কখনও কখনও ব্যর্থ হতে পারে। যদিও প্রেরক আপনাকে ফাইলটি পাঠিয়ে থাকতে পারে, সংযুক্তিটি আপনার শেষে কোথাও খুঁজে পাওয়া যায় না। অথবা, আপনি নিজের যোগ করা সংযুক্তি যাচাই করতে অক্ষম হতে পারেন। নিম্নলিখিতটিতে, আমরা এই সমস্যা থেকে বেরিয়ে আসার দ্রুততম উপায়গুলি দেখি৷ তো চলুন শুরু করা যাক।

আউটলুকে সংযুক্তিগুলি কি প্রদর্শিত হচ্ছে না? আপনি কিভাবে এই সমস্যাটি সমাধান করতে পারেন তা এখানে...

যদিও কেউ এই ত্রুটির সঠিক অপরাধীকে চিহ্নিত করতে পারে না, তবে আমাদের অবশ্যই কৌশলগুলি রয়েছে যা আপনি এটি থেকে বেরিয়ে আসতে পারেন৷ তাই আসুন এক এক করে সেগুলি দেখি৷

1. আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন

একটি শট দেওয়ার সবচেয়ে সুস্পষ্ট সমাধান হল প্রথমে আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করা। আপনি অফলাইনে থাকলে, আপনি আপনার ফাইল আপলোড করতে পারবেন না। সুতরাং, আপনি যদি কেবলযুক্ত ডিভাইস ব্যবহার করেন তবে প্রথমে আপনার রাউটারটি একটি পুঙ্খানুপুঙ্খভাবে পরীক্ষা করুন।

এবং যদি এটির পরিবর্তে Wi-Fi হয় তবে ড্রাইভারটি পরীক্ষা করতে ভুলবেন না। আপনি আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করার জন্য Windows ট্রাবলশুটারকেও যেতে পারেন৷

2. আপনার অ্যান্টিভাইরাস বন্ধ করুন

অ্যান্টিভাইরাস আপনার পিসির বিভিন্ন প্রক্রিয়ার স্বাভাবিক ক্রিয়াকলাপে সমস্যা সৃষ্টি করার জন্য কুখ্যাত। এখানেই আপনার অ্যান্টিভাইরাস নিষ্ক্রিয় করা সাহায্য করতে পারে—অন্তত আপনি ইমেল পাঠানোর সময়।

যাইহোক, আপনি যখন সংযুক্তি পাঠাচ্ছেন তখন আপনি এটি আবার চালু করতে পারেন। আপনার অ্যান্টিভাইরাস পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন এবং দীর্ঘমেয়াদী সমাধানের জন্য Outlook সংযুক্তি সমস্যার সমাধান করুন৷

3. আউটলুক আপডেট করুন

শেষ কবে আপনি আপনার অ্যাপ আপডেট করেছেন? একটি পুরানো অ্যাপ ব্যবহার করা আপনাকে লাইন বরাবর সব ধরণের সমস্যায় ফেলতে পারে—বিশাল নিরাপত্তা ত্রুটিগুলি তাদের মধ্যে একটি।

আউটলুকের ক্ষেত্রে, এটি আপনাকে এলোমেলো ইমেল পাঠানোর ত্রুটির সাথে আটকে যেতে পারে। সুতরাং, এই সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য আপনার অ্যাপ আপডেট করা অবশ্যই মূল্যবান। এটি করতে, Microsoft Store-এ যান৷ , এবং সেখান থেকে আপনার অ্যাপ আপডেট করুন। এখানে কিভাবে:

  • স্টার্ট মেনু এ যান অনুসন্ধান বার, 'store' টাইপ করুন এবং সেরা মিল নির্বাচন করুন।
  • স্টোর অ্যাপে, লাইব্রেরি-এ ক্লিক করুন নিচের বাম কোণ থেকে।
  • তারপর আপডেট পান এ ক্লিক করুন এবং সেখান থেকে আপনার আপডেট ইনস্টল করুন।

আউটলুকে সংযুক্তিগুলি দেখা যাচ্ছে না? আপনি কীভাবে এই ত্রুটিটি ভালোর জন্য ঠিক করতে পারেন তা এখানে…

এটাই. এটি করুন এবং আপনার অ্যাপ আপডেট হবে; এটি আপনার অ্যাপের সাথে সংযুক্তি সমস্যাগুলিকে স্থির করা উচিত। বিকল্পভাবে, আপনি অ্যাপটি রিসেটও করতে পারেন। সেটিংস> অ্যাপস> অ্যাপস এবং বৈশিষ্ট্য-এ যান .

সেখান থেকে, আপনার আউটলুক অ্যাপটি খুঁজে পেতে নিচে স্ক্রোল করুন, অ্যাপটির অপশন (তিনটি ডট) মেনুতে ক্লিক করুন যখন আপনি এটি খুঁজে পান এবং উন্নত বিকল্পগুলি নির্বাচন করুন। . নিচে স্ক্রোল করুন এবং রিসেট নির্বাচন করুন . আপনি একটি ডায়ালগ বক্স পাবেন যা আপনাকে আপনার ডেটা স্থায়ীভাবে মুছে ফেলার বিষয়ে সতর্ক করবে। রিসেট এ ক্লিক করুন৷ অপসারণ চূড়ান্ত করতে।

আউটলুকে সংযুক্তিগুলি দেখা যাচ্ছে না? আপনি কীভাবে এই ত্রুটিটি ভালোর জন্য ঠিক করতে পারেন তা এখানে…

আপনার আউটলুক অ্যাপে সংযুক্তি সমস্যা সমাধান করা

সংযুক্তিগুলি যেকোনো ইমেল পরিষেবার জন্য একটি গুরুত্বপূর্ণ উপাদান হয়ে উঠেছে এবং তথ্যের ব্যবসায়িক স্থানান্তরের একটি অংশ হয়ে উঠেছে। উপরের ধাপগুলির সাহায্যে, আপনি আপনার Outlook অ্যাপে থাকা সমস্ত সংযুক্তি সমস্যাগুলি সমাধান করতে পারেন৷


  1. এই অ্যাপের সাথে আটকে আছে উইন্ডোজে ত্রুটি খুলতে পারে না? এই ত্রুটিটি ভাল করার জন্য এখানে 5টি উপায় রয়েছে…

  2. Microsoft Edge সঠিকভাবে কাজ করছে না? এখানে আপনি কিভাবে এটি ঠিক করতে পারেন?

  3. আপনার iPhone হোম বোতাম কি কাজ করছে না? আপনি কীভাবে এটি ঠিক করতে পারেন তা এখানে রয়েছে!

  4. Google ড্রাইভ কিভাবে ঠিক করবেন আপনি সাইন ইন করার ত্রুটি