কম্পিউটার

ডেভেলপার হ্যাক করা Windows 11কে Wi-Fi, eSIM, সেলুলার ড্রাইভার সহ সারফেস ডুওতে আরও ব্যবহারযোগ্য করে তোলে

আপনি এটি সম্পর্কে ইতিমধ্যেই জানেন, তবে গুস্তাভ মনস সারফেস ডুওতে উইন্ডোজ 11 আনার জন্য একটি অনুসন্ধানে রয়েছেন। সেই যাত্রার সর্বশেষ ধাপে, বিকাশকারীর কাছে তার প্রকল্পের জন্য একটি নতুন রিলিজ রয়েছে, যা বেশ কয়েকটি মূল ড্রাইভার আপডেট সহ ডুয়াল-স্ক্রীন ডিভাইসে Windows 11কে আরও ব্যবহারযোগ্য করে তোলে৷

GitHub-এ দেখা যায়, Monce-এর সর্বশেষ WOA প্রোজেক্ট রিলিজের সংস্করণ 2207.32 ছয়টি বড় পরিবর্তন এনেছে। এর মধ্যে বেশিরভাগই Wi-Fi, সেলুলার ডেটা, সেলুলার টেক্সট, eSim, এবং GPS সবই উদ্দেশ্য অনুযায়ী কাজ করে। আপনি যদি এটি চেষ্টা করার জন্য যথেষ্ট দুঃসাহসিক হন তবে এটি আপনাকে উইন্ডোজ 11 ট্যাবলেটের মতো সারফেস ডুও ব্যবহার করতে সহায়তা করতে পারে। যাইহোক, কলিং, এবং ক্যামেরা, এমনকি গ্রাফিক্স কার্ডের মতো জটিল জিনিসগুলি সঠিকভাবে কাজ করে না। এর মধ্যে কয়েকটি নীচে পরিচিত সমস্যার তালিকায় দেখা যেতে পারে।

সেই কারণে, আমরা স্পষ্টতই এটি চেষ্টা করার পরামর্শ দিই না এবং আপনার সারফেস ডুওকে ইট করার ঝুঁকি নিয়ে থাকি। যদিও সারফেস ডুও-এর এখন ফলো-আপ রয়েছে, (সারফেস ডুও 2,) এটি এখনও ব্যবহার করার জন্য একটি দুর্দান্ত ডিভাইস, এবং মাইক্রোসফ্ট এখনও এটিকে মাসিক নিরাপত্তা আপডেটের সাথে আপডেট করছে।


  1. সারফেস ল্যাপটপ SE-তে Windows 11 SE এর সাথে হাত লাগান:অনেকটা EdgeOS এর মতো মনে হয়

  2. Windows 10 বা Windows 11 এ কিভাবে Wi-Fi ড্রাইভার পুনরায় ইনস্টল করবেন

  3. আপনার Windows 10 এবং Windows 11 এ eSIM সমর্থন আছে কিনা তা দ্রুত কীভাবে পরীক্ষা করবেন

  4. Windows 11 এ কিভাবে ড্রাইভার আপডেট করবেন?