কম্পিউটার

ডেভেলপার কীভাবে সারফেস ডুওতে Windows 11 ইনস্টল করবেন তার নির্দেশাবলী প্রদান করে

ডেভেলপার Gustave Monce তাদের নিজস্ব সারফেস ডুও-তে Windows 11 ইনস্টল করার জন্য কিছুক্ষণ কাজ করছে এবং এখন আপনি নিজের ঝুঁকিতে এটি চেষ্টা করতে পারেন কারণ একটি গাইড এখন উপলব্ধ (Newin এর মাধ্যমে)

Github এ উপলব্ধ, এই নতুন গাইড গুস্তাভের টুইকিংয়ের ফলাফল। এটি শুধুমাত্র 128GB সারফেস ডুও (Duo 2 সমর্থিত নয়) এর জন্য এবং অন্তত বলতে গেলে এটি একটি সহজ কাজ নয়। আপনি যেমন আশা করেন, এতে একটি কাস্টম UEFI ব্যবহার করা এবং ড্রাইভার এবং অন্যান্য সংবেদনশীল জিনিসগুলির সাথে ডিল করা জড়িত। আপনাকে বুটলোডার আনলক করতে হবে, এবং কাস্টম পার্টিশনও তৈরি করতে হবে।

সবকিছু ঠিকঠাক থাকলে, আপনি আপনার Duo-তে নেটিভ Windows 11 উপভোগ করতে পারবেন, যদিও Windows-এ কিছু জিনিস যেমন টাচ, সেলুলার, ক্যামেরা, ঠিক কাজ নাও করতে পারে। ন্যায্য সতর্কীকরণ, যেমন অন্য একজন ডেভেলপার বলেছেন, "এখন প্রায় কিছুই কাজ করছে না।"

সুতরাং, আপনি যদি নিজের ঝুঁকিতে এটি চেষ্টা করার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি একটি বিশেষ ডিভাইসের সাথে শেষ করবেন যা অনেক কিছু করতে পারে না। তবুও, এটি একটি সুন্দর ছোট সাইড প্রজেক্ট, বিশেষ করে আপনি যদি উচ্চ প্রযুক্তিগত হন, এবং ডুয়াল-স্ক্রীন সারফেস নিও ট্যাবলেটটি কখনই বাতিল না হলে জিনিসগুলি কেমন হত তা দেখতে চান৷


  1. কিভাবে আজই উইন্ডোজ টার্মিনাল ইনস্টল করবেন

  2. Windows 10

  3. Windows 11 এ WiFi ড্রাইভার কিভাবে ইনস্টল করবেন?

  4. কিভাবে উইন্ডোজ 11 2022 আপডেট এখনই ইনস্টল করবেন