কম্পিউটার

অরিজিনাল সারফেস ডুওতে একই সাথে উভয় স্ক্রিনে উইন্ডোজ 11কে অ্যাকশনে দেখুন

বিকাশকারী Gustave Monce মূল সারফেস ডুওতে Windows 11 চালানোর অনুসন্ধানে একটি নতুন মুহূর্ত আঘাত করেছে। সম্প্রতি টুইটারে শেয়ার করা হয়েছে, মন্স ডুয়াল-স্ক্রীন ডিভাইসে (উইন্ডোজ সেন্ট্রালের মাধ্যমে) একই সময়ে উভয় ডিসপ্লে জুড়ে চলমান নতুন Microsoft অপারেটিং সিস্টেম প্রদর্শন করেছে।

যদিও এটি দেখতে বেশ চমত্কার দেখায়, এবং পাশাপাশি সেট আপ করা দুটি মনিটরে Windows 11 চালানোর সময় আপনি যা পেতে পারেন তার মতোই, কিছু সতর্কতা রয়েছে। প্রতি মনসের টুইটার থ্রেড, স্পর্শ এখনও কাজ করে না, এবং পুরো সেটআপটি একটি ব্লুটুথ মাউস দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে। পারফরম্যান্সটিও বেশ ভাল বলে মনে হচ্ছে, Lumia 950 XL-এ Windows 11 চালানোর চেয়েও ভাল৷

"পাগল 4 বছর SoC কর্মক্ষমতা পরিপ্রেক্ষিতে কি করেছে। ওহ এবং থার্মালগুলি খুব ভাল," মনস একটি ফলো-আপ টুইটে বলেছেন। মনস ডিভাইসে চলমান CompteSharp অ্যাপটিও দেখিয়েছেন, বলেছেন যে শেডারগুলি ঠিক আছে৷

এটি মনসের একটি আকর্ষণীয় পার্শ্ব প্রকল্প, যা মূলত ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল এবং এটি ডুয়াল-স্ক্রীন অ্যান্ড্রয়েড ডিভাইসে উইন্ডোজ চালানোর যাত্রার সর্বশেষ পদক্ষেপ। আপনি যদি যথেষ্ট সাহসী হন তবে আপনি গিটহাবের গাইডটি পরীক্ষা করে দেখতে পারেন, তবে সতর্ক করা উচিত যে এটি অত্যন্ত প্রযুক্তিগত, এবং যারা ডিভাইসটি ইট করতে ভয় পান না তাদের জন্য নয়। এটি সারফেস ডুও 2-তেও কাজ করবে না।

ভবিষ্যতের দিকে যাচ্ছেন, মনে হচ্ছে মনস অন্য একটি প্রকল্পকে উত্যক্ত করছে। ডেভেলপারকে Duo-এ দীর্ঘ-বাতিল অ্যান্ড্রোমিডা ওএস চালানোর জন্য টিজ করা হয়েছে বলে মনে হচ্ছে, কিন্তু সে শেষ পর্যন্ত কী করে তা আমাদের দেখতে হবে।


  1. মাইক্রোসফ্ট সারফেস বুককে নতুন প্রো ডিভাইস দিয়ে প্রতিস্থাপন করার গুজব প্রকাশ করেছে

  2. (হ্যান্ডস-অন ভিডিও) সারফেস ল্যাপটপ SE এ Windows 11 SE এর সাথে জীবন যাপন করা

  3. সারফেস ল্যাপটপ SE-তে Windows 11 SE এর সাথে হাত লাগান:অনেকটা EdgeOS এর মতো মনে হয়

  4. যেকোন Windows 10 PC এর জন্য সারফেস ডায়াল কিভাবে কনফিগার করবেন