কম্পিউটার

এক্সবক্স এবং এপিক গেমস সমস্ত ফোর্টনাইট আয় ইউক্রেনে দান করার জন্য

এপিক গেমস আজ ঘোষণা করেছে যে সংস্থাটি ইউক্রেনে মানবিক প্রচেষ্টায় সহায়তা করার জন্য মেগা-জনপ্রিয় ফোর্টনাইট ভিডিও গেম থেকে উত্পন্ন সমস্ত রাজস্ব দান করবে। মাইক্রোসফ্টও এই উদ্যোগে অংশ নিতে সম্মত হয়েছে এবং তার Xbox কনসোলগুলিতে তৈরি হওয়া সমস্ত Fortnite আয়ও দান করবে৷

এটি লক্ষণীয় যে এপিক গেমস এবং মাইক্রোসফ্ট কেবল ফোর্টনাইট-সম্পর্কিত বিক্রয় থেকে লাভ দান করছে না তবে গেম থেকে উত্পন্ন আয়ের পুরোটাই দান করছে।

ইউক্রেনের এই তহবিল সংগ্রহের উদ্যোগটি আজ, 20শে মার্চ থেকে 3রা এপ্রিল পর্যন্ত চলবে এবং এতে V-Bucks-এর ক্রয় (বাস্তব বিশ্বের অর্থ বা স্টোর ক্রেডিট সহ, ইন-গেম V-Bucks নয়) অন্তর্ভুক্ত থাকবে, নতুন এবং পুনর্নবীকরণ করা Fortnite ক্রু সদস্যতা, কন্টেন্ট বান্ডেল, এবং নতুন অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস কেনা যা এখন থেকে মাত্র এক ঘন্টার মধ্যে।

3রা এপ্রিলের আগে Fortnite-এর মধ্যে রিডিম করা অন্য কোথাও প্রাপ্ত কোডের মানও অন্তর্ভুক্ত করা হবে।

ঘোষণার পোস্টটি বর্তমানে ইউনিসেফ, ডাইরেক্ট রিলিফ, ইউএন ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম এবং টিউএনএইচসিআরকে প্রাথমিক সংস্থা হিসাবে তালিকাভুক্ত করেছে যারা তহবিল সংগ্রহ করবে যদিও এটি আরও বলে যে ভবিষ্যতে আরও গোষ্ঠী যুক্ত করা হবে।

যারা ইউক্রেনকে সমর্থন করতে চান না তাদের জন্য, এপিক গেম তাদের অবস্থান বরং স্পষ্ট করে তোলে।

"এপিকের সমস্ত ফোর্টনাইট উইন্ডোতে অর্জিত আয় মানবিক ত্রাণকে সমর্থন করার জন্য বিতরণ করা হবে," ঘোষণাটি পড়ে। “আপনি যদি আপনার কেনাকাটার তহবিল সহ Epic এড়াতে চান, তাহলে অনুগ্রহ করে 4 এপ্রিল, 2022 বা তার পরে পর্যন্ত Fortnite-এ আসল টাকা দিয়ে কিছু কেনা বন্ধ রাখুন।”

ইউক্রেনকে সমর্থন করার জন্য উপরোক্ত উদ্যোগের পাশাপাশি, এপিক গেমসও সম্প্রতি রাশিয়ায় বিক্রয় বন্ধ করেছে যদিও তার পরিষেবাগুলি সম্পূর্ণরূপে স্থগিত করা থেকে বিরত ছিল। হাস্যকরভাবে, এই পদক্ষেপের অর্থ হল রাশিয়ার ফোর্টনাইট খেলোয়াড়রা যারা আক্রমণের বিপক্ষে তারা বাকি বিশ্বের মতো ইউক্রেনকে সমর্থন করতে অক্ষম হবে।

মাইক্রোসফ্ট রাশিয়ায় তার ব্যবসার বিভিন্ন দিক স্থগিত করার প্রতিশ্রুতি দিয়েছে সরকারকে তার আক্রমণ বন্ধ করার জন্য চাপ দেওয়ার প্রয়াসে।

Fortnite এর সর্বশেষ ব্যাটল পাসের জন্য, এটি এমন একটি খুব কম সময়ের মধ্যে যেখানে আপডেটের আগে এটি থেকে প্রায় কিছুই ফাঁস হয়নি যা এখন Xbox কনসোল, উইন্ডোজ পিসি এবং অন্যান্য সমস্ত সমর্থিত প্ল্যাটফর্মগুলিতে রোল আউট হচ্ছে। কিছু গুজব রয়েছে যে মার্ভেলের ডক্টর স্ট্রেঞ্জ ব্যাটল পাসের একটি অংশ হতে পারে এবং দ্য সেভেনের আরও সদস্য উপস্থিত হবে। শীঘ্রই সব প্রকাশ করা হবে৷

আপডেট:Fortnite অধ্যায় 3 সিজন 2 এখন লাইভ।

আরো প্রযুক্তি এবং গেমিং খবর চান? টুইটার এবং ফেসবুকে আমাদের অনুসরণ করুন৷


  1. নতুন Ransomware BadRabbit রাশিয়া এবং ইউক্রেনকে লক্ষ্য করে

  2. কিভাবে পিসিতে Xbox 360 গেম খেলবেন

  3. আইফোন এবং আইপ্যাডে কীভাবে এক্সবক্স গেম খেলবেন

  4. Windows 11 সংস্করণ 22H2:সমস্ত উদ্ভাবন এবং নতুন ফাংশন