কম্পিউটার

Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে

2022 সালের জুনের জন্য Fortnite ক্রু প্যাকটি এখন লাইভ এবং গেমের মধ্যে দাবি করার জন্য সক্রিয় Fortnite ক্রু সাবস্ক্রিপশন সহ সমস্ত খেলোয়াড়ের জন্য উপলব্ধ।

জুন 2022 ক্রু প্যাক Fortnite বিদ্যার মধ্যে একটি বরং গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বৈশিষ্ট্যযুক্ত করে, শুধুমাত্র একটি এলোমেলো চরিত্র সংযোজনের বিপরীতে যা প্রায়শই ঘটে থাকে, দৈত্যাকার রোবটের প্রত্যাবর্তনের উপর ফোকাস করে যা খেলোয়াড়রা অধ্যায় 1 থেকে ফিরে আসার পর মনে রাখবে।

মেচা স্ট্রাইক কমান্ডার নামে, এই দৈত্যাকার রোবটটিকে সম্প্রতি কিছু রহস্যময় স্পেস স্টেশনে পুনর্গঠিত হতে দেখা গেছে এবং এই সপ্তাহান্তে অধ্যায় 3 সিজন 2 সমাপ্তিতে একটি প্রধান ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে৷

যদিও মেচা স্ট্রাইক কমান্ডার চরিত্রটি অফিশিয়াল ফোর্টনাইট গল্পের আর্টওয়ার্ক এবং ভিডিওগুলিতে দেখা গেলে একেবারে বিশাল হয় (গডজিলার আকার মনে করুন), স্পষ্ট গেমপ্লের কারণে ক্রু প্যাক সংস্করণটি একটি নিয়মিত চরিত্রের আকারে সঙ্কুচিত হয়েছে।

Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে

মেচা স্ট্রাইক কমান্ডার একটি তাজা নীল এবং কালো রঙের স্কিম নিয়ে গর্বিত যা The Origin থেকে খুব বেশি আলাদা নয় এবং এটি একটি Mecha Light Capacitor back bling এবং একটি অস্ত্রের মোড়ক সহ আসে। দুর্ভাগ্যবশত, মেচা স্ট্রাইক কমান্ডারের সাথে একটি পিক্যাক্সকে অন্তর্ভুক্ত করা হয়নি তবে দ্য অরিজিন-এর কর্মীরা এর অনুরূপ নান্দনিকতার কারণে একটি কঠিন বিকল্প তৈরি করে।

এটা সম্ভব যে জুনের শেষের আগে ত্বকে একটি নতুন পিক্যাক্স এবং এমনকি কিছু বিকল্প উপস্থিতি যোগ করা হবে যদিও এখনও কিছু ঘোষণা করা হয়নি।

যথারীতি, Fortnite ক্রু সদস্যরাও তাদের পুনর্নবীকরণ বিলিং তারিখে 1,000 V-Bucks পাবেন।

Fortnite অধ্যায় 3 সিজন 2 সমাপ্তি ইভেন্ট, সংঘর্ষ, বর্তমানে 4 ই জুন 4PM ET এ শুরু হতে চলেছে। একটি কাউন্টডাউন টাইমার এখন গেমের প্রধান স্ক্রিনে লাইভ রয়েছে যা বিভিন্ন সময় অঞ্চলের খেলোয়াড়দের সামনের পরিকল্পনা করতে সহায়তা করবে৷

যে সমস্ত খেলোয়াড়রা 4ঠা জুন 8AM ET-এর পরে যে কোনও সময়ে Fortnite-এ লগ ইন করবে তারা একটি বিনামূল্যে লোডিং স্ক্রিন ওয়ালপেপার এবং লবি ট্র্যাক পাবে।

আরও Fortnite খবর পরে? Twitter, Pinterest, এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷


  1. কিছু ​​প্রধান Fortnite বিদ্যা লুকিয়ে আছে অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস

  2. Windows 11 2022 আপডেট এখানে!

  3. এখানে 2022 সালে iPhone 11, 11 Pro এবং 11 Pro Max-এর জন্য সেরা আর্মব্যান্ড রয়েছে

  4. 2022 সালে ম্যাকের জন্য সেরা অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার