কম্পিউটার

Gmail বা Yahoo! ব্যবহার করে Windows 10-এ একটি Microsoft অ্যাকাউন্ট তৈরি করুন!

একটি Microsoft ইমেল ঠিকানা ছাড়া Windows 10 এ একটি Microsoft অ্যাকাউন্টের সুবিধা চান? সমস্যা নেই. আপনি Gmail, iCloud, বা Yahoo! অ্যাকাউন্ট সেট আপ করতে।

স্টার্ট মেনু খুলুন এবং আপনার ব্যবহারকারীর নাম-এ ক্লিক করুন> অ্যাকাউন্ট সেটিংস পরিবর্তন করুন। এরপরে, আপনার অ্যাকাউন্টের অধীনে, এর পরিবর্তে একটি Microsoft অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন-এ ক্লিক করুন৷

Gmail বা Yahoo! ব্যবহার করে Windows 10-এ একটি Microsoft অ্যাকাউন্ট তৈরি করুন!

আপনি যখন সাইন-ইন প্রম্পট দেখেন, কোন অ্যাকাউন্ট নেই? একটি তৈরি করুন! লিঙ্ক এবং এটিতে ক্লিক করুন৷

এখন আপনি আপনার নন-Microsoft ইমেল ঠিকানাটি আপনার নতুন Microsoft অ্যাকাউন্টের সাথে সংযুক্ত করতে প্রবেশ করতে পারেন। এছাড়াও আপনাকে আপনার পাসওয়ার্ড, পুরো নাম, জন্মদিন এবং দেশের মতো কয়েকটি বিবরণ টাইপ করতে হবে। একটি নতুন ইমেল ঠিকানা পান উপেক্ষা করুন৷ লিঙ্ক করুন এবং পরবর্তী ক্লিক করে এগিয়ে যান।

পরবর্তী স্ক্রিনে, আপনি Microsoft-এর ব্যক্তিগতকৃত বিজ্ঞাপন এবং প্রচারমূলক অফারগুলি থেকে অপ্ট আউট করতে পারেন। আবার পরবর্তী টিপুন এবং সেটআপ প্রক্রিয়া শেষ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন। একটি নন-Microsoft ইমেল ঠিকানা সহ আপনার Microsoft অ্যাকাউন্ট এখন Windows 10 এর সাথে ব্যবহারের জন্য প্রস্তুত!

আপনি স্থানীয় অ্যাকাউন্টের সাথেও Windows ব্যবহার করতে পারেন, তবে ব্যক্তিগতকৃত সেটিংস সংরক্ষণ, Windows স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করা এবং এজ পাসওয়ার্ড সিঙ্ক করার মতো সুবিধার জন্য Microsoft অ্যাকাউন্ট থাকাটা ভালো।

আপনি কি Windows 10 এর সাথে একটি Microsoft অ্যাকাউন্ট বা স্থানীয় অ্যাকাউন্ট ব্যবহার করেন? আমাদের বলুন কেন আপনি একটিকে অন্যের থেকে পছন্দ করেন!

ইমেজ ক্রেডিট:Shutterstock এর মাধ্যমে GongTo দ্বারা Microsoft অ্যাকাউন্ট লগইন করুন


  1. Windows 11 এ কিভাবে একটি স্থানীয় অ্যাকাউন্ট তৈরি করবেন

  2. কিভাবে 2017 সালে Windows 10 এর Microsoft অ্যাকাউন্টে স্থানীয় অ্যাকাউন্ট পরিবর্তন করবেন

  3. কিভাবে উইন্ডোজ 7 এ একটি প্রশাসক অ্যাকাউন্ট তৈরি করবেন?

  4. Windows 11 এ কিভাবে একটি স্থানীয় অ্যাকাউন্ট তৈরি করবেন