কম্পিউটার

আপনি এখন নতুন সারফেস প্রো এক্স এবং সারফেস ল্যাপটপ গো কিনতে পারেন

আপনি যদি আপনার পুরানো হার্ডওয়্যার আপগ্রেড করার সন্ধানে থাকেন তবে মাইক্রোসফ্টের সারফেস পরিসরে কিছু নতুন অফার রয়েছে। সারফেস প্রো এক্স এবং সারফেস ল্যাপটপ গো উভয়ই এখন আপনার অফিসিয়াল Microsoft স্টোর থেকে কেনার জন্য প্রস্তুত৷

কোথা থেকে সারফেস প্রো এক্স এবং সারফেস ল্যাপটপ গো কিনবেন

প্রথমত, আমাদের কাছে নতুন সারফেস প্রো এক্স রয়েছে। আমরা আগে এই ডিভাইসটি কভার করেছিলাম যখন সারফেস প্রো এক্স উত্তরসূরির গুজব উঠতে শুরু করে। সূত্র জানায় যে সারফেস প্রো এক্স-এর একটি নতুন পুনরাবৃত্তি বর্তমান সিস্টেমে ছোট টাচ-আপ দেবে।

নিশ্চিত যথেষ্ট, গুজব সত্য ছিল. নতুন সারফেস প্রো এক্স তার বড় ভাইয়ের কাছ থেকে একটি ধাপ-আপ, একটি আপগ্রেড করা SQ2 প্রসেসর এবং একটি একেবারে নতুন প্ল্যাটিনাম রঙ যা এই নতুন প্রজন্মের জন্য একচেটিয়া।

এই পরিবর্তনগুলি ছাড়াও, তবে, এই নতুন সারফেস প্রো এক্স এবং পুরানো সংস্করণের মধ্যে খুব বেশি পার্থক্য নেই। যেমন, আপনি যদি পুরানো মডেলের মালিক হন, তবে এটি আপগ্রেডের মূল্য নাও হতে পারে যদি না আপনি সত্যিই একটি মসৃণ প্রসেসর (বা একটি চকচকে প্লাটিনাম ডিভাইস) না চান।

আপনি অফিসিয়াল মাইক্রোসফ্ট সারফেস স্টোরে নতুন সারফেস প্রো এক্স কিনতে পারেন। ডিভাইসটি $799.99 থেকে শুরু হয় এবং আপনার চাহিদা এবং চাহিদার সাথে আরও ভালভাবে মেলে কনফিগার করা যেতে পারে৷

এরপরেই রয়েছে সারফেস ল্যাপটপ গো। আমরা এটাও কভার করেছি যখন Microsoft সারফেস ল্যাপটপ Go ঘোষণা করেছিল, দাম এবং প্রি-অর্ডারের বিবরণ সহ।

সারফেস ল্যাপটপ গো বর্তমান মহামারীর আলোকে পুরো পরিবারকে অনলাইনে কাজ করতে এবং শেখার জন্য সজ্জিত করার জন্য ডিজাইন করা হয়েছে। যেমন, এটির দাম একটি মিড-রেঞ্জ ল্যাপটপ হিসেবে রয়েছে এবং এই মুহূর্তে উপলব্ধ সবচেয়ে সস্তা সারফেস ল্যাপটপের শিরোনাম রয়েছে।

যাইহোক, 4GB RAM এবং একটি 64GB SSD সহ $549.99 এর প্রারম্ভিক মূল্যে আপনি খুব বেশি স্টোরেজ স্পেস পাবেন না। মাইক্রোসফ্ট সম্ভবত লোকেদের শুধুমাত্র অফিস স্যুটগুলির জন্য সবচেয়ে সস্তা সংস্করণ ব্যবহার করতে চায়, বিশেষ করে ক্লাউডে থাকাগুলি৷

আমাদের দেখতে হবে কিভাবে পর্যালোচকরা এই কিছুটা সঙ্কুচিত ল্যাপটপকে নিয়ে যায় তা দেখতে এটি তার নিম্ন স্পেসিফিকেশনকে অতিক্রম করে কিনা। আপনি যদি নিজেই এটির একটি শট দিতে ইচ্ছুক হন, তাহলে মাইক্রোসফ্ট সারফেস স্টোরে যান এবং আপনার নিজস্ব সংগ্রহ করুন৷

নতুন সারফেস পণ্য:তারা কি হিট নাকি মিস?

মাইক্রোসফ্ট সকলের কেনার জন্য সংশোধিত মাইক্রোসফ্ট সারফেস এক্স এবং নতুন সারফেস ল্যাপটপ গো উভয়ই প্রকাশ করেছে। এখন, কোভিড-পরবর্তী বিশ্বে সারফেস রেঞ্জের স্থান আছে কিনা তা ব্যবহারকারীদের উপর নির্ভর করে।

আশা করি, এই সারফেস পণ্যগুলি সাম্প্রতিক সারফেস ডুওর তুলনায় একটি ভাল প্রথম ছাপ দেয়। পর্যালোচকরা মাইক্রোসফটের উচ্চাভিলাষী দুই-স্ক্রিন ডিভাইসের সাথে সম্পূর্ণভাবে প্রভাবিত হননি।


  1. 7 নতুন Android O বৈশিষ্ট্য যা আপনি এখনই পেতে পারেন

  2. নতুন ম্যাকবুক প্রো টাচ বার দিয়ে আপনি সবচেয়ে দরকারী জিনিসগুলি করতে পারেন৷

  3. 2020 সালে 7টি সেরা ক্যামেরা ফোন আপনি কিনতে পারবেন

  4. হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ