কম্পিউটার

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

আপনি যদি এই ছুটির মরসুমে একটি নতুন ল্যাপটপ কিনতে চান, তাহলে আপনি Windows 11-এর সাথে আসা একটিকে বিবেচনা করতে চাইতে পারেন কারণ এটি মাইক্রোসফ্টের সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ OS। আপনার পুরানোটি নতুন অপারেটিং সিস্টেমের সাথে আনুষ্ঠানিকভাবে সামঞ্জস্যপূর্ণ না হলে আপনি উইন্ডোজ 11 পূর্বে ইনস্টল করা একটি ল্যাপটপ কিনতে চাইতে পারেন। ঠিক আছে, আমরা আমাদের কিছু প্রিয় Windows 11 ডিভাইসের তালিকা একত্র করেছি, আপনাকে সঠিকটি কিনতে সাহায্য করার আশায়।

লেনোভো স্লিম 7 কার্বন

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

আমাদের তালিকার শীর্ষে রয়েছে Lenovo Slim 7 কার্বন। এই ল্যাপটপের ওজন মাত্র 2.37 পাউন্ড, এবং এটি AMD Ryzen 75800USeries মোবাইল প্রসেসর, ইন্টিগ্রেটেড AMD Radeongraphics বা ঐচ্ছিক NVIDIA GeForceMX450 GPU-তে প্যাক করে। এমনকি ল্যাপটপটিতে একটি OLED প্যানেল রয়েছে, সরু বেজেল এবং 90 Hz রিফ্রেশ রেট সহ। এটি Windows 11 এর অ্যানিমেশনকে প্রাণবন্ত করে তোলে এবং আপনার চলচ্চিত্র এবং অন্যান্য বিষয়বস্তুকে আরও প্রাণবন্ত করে তুলবে।

Acer Aspire Vero

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

Acer Aspire Vero ছিল প্রথম উইন্ডোজ 11 ল্যাপটপের মধ্যে একটি যেটি প্রকাশ করা হয়েছে এবং $900 মূল্যের জন্য এটির একটি টন মূল্য রয়েছে। এটিতে একটি প্রশস্ত 15.6-ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং এতে 16GB RAM এবং একটি 512GB SSD রয়েছে। ল্যাপটপের একটি অনন্য ডিজাইনও রয়েছে, যেখানে এটি পুনর্ব্যবহৃত উপকরণ থেকে তৈরি করা হয়েছে। ভুলে গেলে চলবে না, এতে রয়েছে লেটেস্ট 11 তম প্রজন্মের ইন্টেল প্রসেসর। Acer ডিভাইসে স্ট্যান্ডার্ড স্ক্রুও ব্যবহার করে, যাতে আপনি আপনার স্টোরেজের পাশাপাশি RAM আপগ্রেড করতে পারেন।

Dell XPS 13

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

আমরা সম্প্রতি XPS 13 পর্যালোচনা করেছি, এবং এটি বর্তমানে বাজারে সেরা Windows 10 ল্যাপটপের মধ্যে একটি। ডেল চেকআউটে একটি উইন্ডোজ 11 বিকল্পও অফার করে, যদিও, তাই আমরা এটিকে মিশ্রণে যুক্ত করছি। দৃশ্যত, এই ল্যাপটপটি এর ইনফিনিটি এজ ডিসপ্লে এবং একটি বোনা গ্লাস এবং কার্বন ফাইবার অভ্যন্তর দিয়ে পরাজিত করা কঠিন। এটি 11 তম জেনার প্রসেসরগুলিও খেলাধুলা করে, তাই এটি বেশ ভাল-পারফর্মিং ডিভাইস হিসাবে রয়ে গেছে৷

Samsung Galaxy Book Pro 360

তালিকার তৃতীয় স্থানে রয়েছে Samsung Galaxy Book Pro 360। এই ল্যাপটপটি এখন চেকআউটের সময় Windows 11 বিকল্পের সাথে আসে এবং এটি $1,000-এর জন্য বেশ বিলাসবহুল। ডিভাইসটিতে একটি বড় 15.6-ইঞ্চি FHD AMOLED ডিসপ্লে রয়েছে যা আপনার চালকে প্রাণবন্ত করে তুলতে এবং আমাদের তালিকার অন্যান্য ল্যাপটপের মতোই এতে ইন্টেলের সর্বশেষ প্রসেসর রয়েছে। এটি একটি রূপান্তরযোগ্য, তাই আপনি এটিকে ঘুরিয়ে দিতে পারেন এবং ঐচ্ছিক Samsung SPen দিয়ে স্ক্রিনে কালি দিতে পারেন৷

HP Specter x360 2-in-1

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

আমরা আমাদের তালিকাকে আরও দামী ল্যাপটপের দিকে নামানোর সাথে সাথে আমরা HP - Specter x360 2-in-1-এ অবতরণ করি। ব্ল্যাক ফ্রাইডে-এর জন্য এই ল্যাপটপের দাম $1,630, তবে এটির দামের মতো চশমা রয়েছে। আপনি একটি ইমারসিভ স্লিম-বেজেল OLED টাচ স্ক্রিন, 16GB RAM এবং 1TB SSD পাবেন৷ Samsung Galaxy Book Pro 360-এর মতো, এটিও একটি রূপান্তরযোগ্য, তাই আপনি এটিকে ভাঁজ করতে পারেন এবং উপযুক্ত মনে হলে ট্যাবলেট হিসাবে ব্যবহার করতে পারেন৷

সারফেস ল্যাপটপ স্টুডিও

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

আমরা এখন মাইক্রোসফটের নিজস্ব ফ্ল্যাগশিপ উইন্ডোজ 11 ডিভাইস, সারফেস ল্যাপটপ স্টুডিওতে আছি। আমরা সম্প্রতি এই ডিভাইসটি পর্যালোচনা করেছি এবং দেখেছি যে যদিও এটির দাম $2,100, তবে এটি আপনি কিনতে পারেন এমন সেরা Windows 11 ল্যাপটপগুলির মধ্যে একটি৷ স্টেজ মোড থেকে স্টুডিও মোড, ল্যাপটপ মোড পর্যন্ত ব্যবহারের একাধিক মোড রয়েছে, যা অর্থের মূল্য যোগ করে। ওহ, এবং ডিভাইসের ভিতরে একটি Nvidia RTX 3050Ti গ্রাফিক্স কার্ডও রয়েছে, যাতে আপনি এতে গেম উপভোগ করতে পারেন।

সারফেস প্রো 8

হলিডে শপিং 2021:আপনি কিনতে পারেন সেরা Windows 11 ল্যাপটপ

আমরা আমাদের তালিকাটি সারফেস প্রো 8 দিয়ে শেষ করছি। আবারও, আরেকটি ফ্ল্যাগশিপ (কিন্তু ব্যয়বহুল) উইন্ডোজ 11 ডিভাইস, আপনি যদি প্রো 8 কিনে থাকেন তবে আপনি মাইক্রোসফ্ট থেকে সর্বশেষ এবং সেরাটি উপভোগ করছেন। সারফেস প্রো 8 এর কিছু বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে এর নতুন স্লিম -বেজেল ডিসপ্লে, সারফেস স্লিম পেন 2 সহ হ্যাপটিক্সের জন্য সমর্থন, এবং একটি অপসারণযোগ্য SSD।

Windows 11 রেডি ডিভাইস খোঁজার জন্য টিপস

আমরা সম্ভবত সমস্ত Windows 11 ডিভাইসের তালিকা করতে পারি না, যদিও আমরা চাই, তবে আপনি কীভাবে একটি খুঁজে পেতে পারেন সে সম্পর্কে আমাদের কিছু পরামর্শ রয়েছে। বেশিরভাগ খুচরা বিক্রেতার ল্যাপটপের জন্য অনুসন্ধান করার সময় ফলাফল পৃষ্ঠায় একটি "ফিল্টার" বিকল্প থাকে। আমাদের Windows 10 ডিভাইসগুলিকে ফিল্টার করতে "অপারেটিং সিস্টেম" বিভাগের অধীনে "Windows 11" নির্বাচন করতে ভুলবেন না। অবশ্যই, আপনার মূল্য এবং অন্যান্য বিষয়গুলিও মাথায় রাখুন। শুভ কেনাকাটা, সবাই!


  1. 2019 সালে কেনার জন্য সেরা 5টি সেরা OLED ল্যাপটপ

  2. ThinkPad X13s পর্যালোচনা:যুগে যুগে ARM ল্যাপটপে সেরা উইন্ডোজ

  3. স্কুলে ফিরে যাওয়ার জন্য সেরা Windows 11 ল্যাপটপ

  4. আপনি কি এখনও উইন্ডোজ 7 এ উইন্ডোজ মুভি মেকার ডাউনলোড করতে পারেন?