কম্পিউটার

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

Netflix হল আমাদের সর্বকালের প্রিয় সঙ্গী যিনি করোনাভাইরাস প্রাদুর্ভাব হওয়ার আগেই আমাদেরকে "সামাজিক দূরত্ব" অনুসরণ করতে উৎসাহিত করেছিলেন। হ্যাঁ, আপনাকে এখানে সৎ হতে হবে! এবং বিশেষ করে এখন, এই স্ব-কোয়ারান্টিন পর্বে, নেটফ্লিক্স এই কঠিন সময়ে আমাদের বিনোদন দেওয়ার জন্য বেশ ভাল কাজ করছে। নেটফ্লিক্সে আমাদের প্রিয় টিভি শো দেখার চেয়ে ভাল আনন্দ আর কিছু নেই, তাই না? আমরা বিরক্ত হই বা না করি, Netflix হল আমাদের যাওয়ার গন্তব্য।

খ্যাতির কথা বললে, Netflix নিঃসন্দেহে অনলাইন স্ট্রিমিং পরিষেবা বিভাগে একটি বিপ্লব এনেছে। Netflix নিঃসন্দেহে 158 মিলিয়নেরও বেশি অর্থপ্রদানের সদস্যপদ সহ বিশ্বব্যাপী অন্যতম জনপ্রিয়, শীর্ষস্থানীয় বিনোদন পরিষেবা।

আমরা সবাই নেটফ্লিক্সে আসক্ত, এবং এর চেয়ে তিক্ত সত্য আর নেই!

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

কিন্তু অপেক্ষা করুন, যখন আমরা স্ক্রিনে Netflix সাইটের ত্রুটি দেখি তখনই কি আমাদের হৃদয়ের স্পন্দন এড়িয়ে যায় না?

Netflix সাইট ত্রুটি
আমরা আপনার অনুরোধ প্রক্রিয়া করতে অক্ষম ছিলাম৷
নীচের বোতামে ক্লিক করে Netflix হোম পেজে যান .”

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

চিন্তা করবেন না! এপোক্যালিপস এখনও আঘাত করেনি। সুতরাং, আপনি যদি আপনার স্ক্রিনে এই ত্রুটিটি দেখতে পান, তাহলে এখানে কয়েকটি উপায় রয়েছে যা আপনাকে একটি নিরবচ্ছিন্ন স্ট্রিমিং অভিজ্ঞতা উপভোগ করতে Netflix সাইটের ত্রুটি ঠিক করতে সাহায্য করবে৷

কিভাবে Netflix সাইটের ত্রুটি সমাধান করবেন

আসুন এই সমস্যা সমাধানের সমাধানগুলির মধ্যে ডুব দিয়ে দ্রুত অন্বেষণ করি।

একটি ভিন্ন ডিভাইস থেকে সাইন ইন করুন

সবচেয়ে প্রাথমিক সমাধান থেকে শুরু করে, Netflix আপনাকে সমস্যাটি এখনও বিরাজ করছে কিনা তা পরীক্ষা করতে একটি ভিন্ন ডিভাইস থেকে সাইন ইন করার পরামর্শ দেয়। কিন্তু আপনি এটি করার আগে, নিশ্চিত করুন যে আপনি আপনার প্রাথমিক ডিভাইস থেকে Netflix লগ আউট করেছেন।

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

আপনি যদি সফলভাবে অন্য ডিভাইসে স্ট্রিম করতে সক্ষম হন, ভাল এবং ভাল, তবে, আপনি যদি এখনও স্ক্রিনে একই বার্তা দেখতে পান, Netflix ব্যবহারটি ঠিক না করা পর্যন্ত কিছুক্ষণ অপেক্ষা করুন এবং তারপর কয়েক ঘন্টা পরে স্ট্রিম করার চেষ্টা করুন।

নেটফ্লিক্স কুকিজ সাফ করুন

"Netflix সাইট ত্রুটি" বেশিরভাগই ঘটে নেটওয়ার্ক সংযোগ সমস্যার কারণে বা যখন আপনার ব্রাউজার ক্যাশে রিফ্রেশ করার প্রয়োজন হয়। এটি ঠিক করার একটি নির্ভরযোগ্য সমাধান হল আপনার অ্যাকাউন্ট থেকে Netflix কুকিজ এবং ডেটা থেকে মুক্তি পাওয়া।

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

এটি করতে, আপনার অ্যাকাউন্টে সাইন আপ করুন এবং Netflix কুকিজ সেটিংস পৃষ্ঠাতে যান। কুকিজ এবং ব্রাউজিং ডেটা মুছুন। এর পরে, আপনি স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্ট থেকে সাইন আউট হয়ে যাবেন। এটি সমস্যার সমাধান করেছে কিনা তা পরীক্ষা করতে আবার সাইন আপ করুন৷

ব্রাউজার বা অ্যাপ রিস্টার্ট করুন

হ্যাঁ, কখনও কখনও আপনার ব্রাউজার পুনরায় চালু করা আপনাকে "Netflix সাইট ত্রুটি" ঠিক করতে সাহায্য করতে পারে। আপনি যদি একটি ওয়েব ব্রাউজারে আপনার Netflix অ্যাকাউন্টে লগ ইন করে থাকেন, তাহলে ব্রাউজারটি বন্ধ করুন এবং তারপরে এটি পুনরায় চালু করুন। আপনি যদি আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে Netflix দেখছেন, তাহলে আপনি অ্যাপ্লিকেশনটি বন্ধ করে এবং কয়েক মুহূর্ত পরে এটি পুনরায় চালু করে একই কাজ করতে পারেন।

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

এছাড়াও, যদি সমস্যাটি এখনও বিদ্যমান থাকে, তাহলে আপনি আপনার Netflix অ্যাকাউন্টে লগ ইন করার জন্য একটি ভিন্ন ব্রাউজার চেষ্টা করতে পারেন। এই ক্ষেত্রে, আপনি নিশ্চিত হবেন যে সমস্যাটি ব্রাউজার-নির্দিষ্ট বা জেনেরিক কিনা।

ডিভাইস এবং ওয়াইফাই নেটওয়ার্ক পুনরায় চালু করুন

কখনও কখনও একটি সাধারণ রিবুট বেশিরভাগ জটিল প্রযুক্তিগত সমস্যার সমাধান। সুতরাং, হ্যাঁ, আপনি সমস্ত আতঙ্কিত এবং হতাশ হওয়া শুরু করার আগে, নিশ্চিত করুন যে আপনি আপনার ডিভাইসটি পুনরায় চালু করেছেন এবং তারপরে এটি ত্রুটিটি সংশোধন করেছে কিনা তা দেখতে Netflix পুনরায় চালু করুন৷

Netflix সাইট ত্রুটি:এই ত্রুটিটি কীভাবে সমাধান করবেন

এটি ছাড়াও, আপনাকে যা করতে হবে তা এখানে। আপনার ওয়াইফাই রাউটারটি বন্ধ করুন এবং তারপর 20-30 সেকেন্ড পরে এটি পুনরায় চালু করুন। আপনি এখনও স্ক্রীনে ত্রুটি বার্তা পাচ্ছেন কিনা তা পরীক্ষা করতে Netflix রিফ্রেশ করুন।

উপসংহার

"Netflix সাইট ত্রুটি" সমস্যাটি ঠিক করার জন্য এখানে কয়েকটি ওয়ার্কঅ্যারাউন্ড ছিল। আমরা আশা করি যে এই সমাধানগুলি আপনাকে সমস্যাটি কাটিয়ে উঠতে সাহায্য করবে যাতে আপনি আবার Netflix-এ আপনার প্রিয় শো এবং সিনেমাগুলি দেখতে শুরু করতে পারেন৷

এছাড়াও পড়ুন:আপনি কি একজন Netflix বাফ? এই 9টি আশ্চর্যজনক Netflix টিপস, কৌশল এবং হ্যাকগুলি আপনার স্ট্রিমিং অভিজ্ঞতার সবচেয়ে বেশি ব্যবহার করতে দেখুন৷

শুভকামনা!


  1. কিভাবে ত্রুটি 502 খারাপ গেটওয়ে সমাধান করবেন?

  2. কীভাবে ERR_NETWORK_CHANGED Chrome ত্রুটি সমাধান করবেন

  3. কীভাবে মুলতুবি লেনদেন স্টিম ত্রুটির সমাধান করবেন [কাজযোগ্য সমাধান]

  4. Netflix এরর কোড NW-3-6 (2022 গাইড)