কম্পিউটার

ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার "কেবল ভ্যালেন্টাইন" (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)

হংক হংক! সব সিঙ্গেল কি জাহাজে আছে?

সুতরাং, হ্যাঁ, এটি আবার বছরের সেই সময় যখন কিউপিড আমাদের সকলকে তার সুপার পাওয়ার "ভালোবাসা" দিয়ে আঘাত করে। (দুহ) ভ্যালেন্টাইনস ডে একেবারে কোণার কাছাকাছি, এবং সমস্ত প্রেম-বিধ্বস্ত দম্পতিরা তাদের PDA দক্ষতার সাথে অত্যধিক ঘনিষ্ঠ হওয়ার কারণে সোশ্যাল মিডিয়াতে তাদের ভালবাসার প্রশংসা করতে ভয় পায় না৷

আপনার কাছাকাছি বেকারির দোকানের হার্ট-আকৃতির কাপকেক থেকে শুরু করে লাল গোলাপের তোড়ার সেই বিরক্তিকর বিজ্ঞাপনগুলি যা আপনি ইন্টারনেট ব্রাউজ করার সময় স্ক্রিনে পপ করে চলেছে, মহাবিশ্ব আমাদের জানাতে কোনও চিহ্নই ছাড়ছে না যে ভ্যালেন্টাইন্স ডে প্রায় চলে এসেছে। ভালবাসা বাতাসে এবং আমাদের চারপাশে, বেশ আক্ষরিক অর্থেই।

এবং যাদের কিছু টিএলসি (টেন্ডার প্রেমময় এবং যত্ন) এর খুব প্রয়োজন ছিল তারা ইতিমধ্যেই তাদের প্রিয়জনের সাথে দেখা করেছে যার সাথে তারা ভি-দিন কাটাতে পারে। তবে যারা একক স্কোয়াডে আছেন, এবং তারা যদি এতে বেশ খুশি হন, তাহলে আমাদের কাছে একচেটিয়াভাবে আপনার জন্য কিছু থাকতে পারে।

এখানে কয়েকটি উপায় দেওয়া হল যে কীভাবে প্রযুক্তি আপনাকে ভ্যালেন্টাইনস ডেকে সবচেয়ে বেশি উপভোগ করতে সাহায্য করতে পারে যদি আপনার কাছে অন্য কোনও গুরুত্বপূর্ণ না থাকে৷

Netflix-এ BingeWatch

ভ্যালেন্টাইন নেই? আচ্ছা, আপনার কাছে Netflix থাকলে কে চিন্তা করে। Netflix এ বড় পর্দায় আপনার প্রিয় সিনেমা দেখার চেয়ে আরামদায়ক আর কি। আমরা মোটামুটি নিশ্চিত যে আপনার আশেপাশের সমস্ত সিনেমা হল দম্পতিদের ভিড় হবে এবং আপনি 14 th -এ শেষ মুহূর্তের রিজার্ভেশন পাবেন না ফেব্রুয়ারি। সুতরাং, কেন এই সমস্ত ঝামেলা এড়িয়ে যাবেন না এবং আমাদের আরামদায়ক বিছানা এবং আরামদায়ক ঘামের প্যান্টের পরিবর্তে ঘরে থাকতে পছন্দ করবেন।

পুনশ্চ. আপনি যদি এই বছর ভ্যালেন্টাইন না হওয়ার বিষয়টি নিয়ে বেশ দুঃখিত হন তবে রম-কম এড়িয়ে চলুন এবং মজাদার এবং হালকা কিছু বেছে নিন। হরর এবং থ্রিলারও কাজ করবে!

অনলাইনে খাবার অর্ডার করুন

ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার  কেবল ভ্যালেন্টাইন  (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)

খাবারের ভালবাসার চেয়ে আন্তরিক ভালবাসা আর নেই। সময়কাল। আপনার ভি-ডে আরও ভাল করতে প্রযুক্তি কীভাবে আপনাকে সাহায্য করতে পারে তা হল অনলাইনে খাবার অর্ডার করা এবং আপনার সবচেয়ে প্রিয় খাবারের সাথে নিজেকে আনন্দিত করা। অনলাইনে প্রচুর খাবার সরবরাহ করার অ্যাপগুলি অনলাইনে পাওয়া যায়, যে কোনও অ্যাপ বেছে নিন এবং নিজের খাবারের অর্ডার করুন এবং এটি আপনার দোরগোড়ায় পৌঁছে দিন। (কারণ পিৎজা এবং এক গ্লাস ওয়াইন ছাড়া আর কিছুই নেই, শুধু বলে)

হ্যাঁ, এটি একটি তারিখ। বোন ক্ষুধা!

কিন্ডল—এট রিড স্লিপ রিপিট

ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার  কেবল ভ্যালেন্টাইন  (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)

কোনো কিছু কি নির্মল প্রশান্তিতে পড়ার আনন্দকে হারাতে পারে? অবশ্যই না. এক কাপ কফি সহ একটি শান্ত পাঠের সেশনের চেয়ে সেরা থেরাপি নেই। পড়া হল নিখুঁত পালানো এবং আপনার চারপাশে ভ্যালেন্টাইনস ডে ভাইব থেকে বাঁচতে সাহায্য করবে। আপনার কিন্ডলটি ধরুন এবং আপনি পড়তে চান এমন কিছু বেছে নিন। যাদের জন্য আপনার কিন্ডল রিডার নেই তারা অনলাইনে ইবুক পড়তে পারেন। এছাড়াও, আপনি যদি পড়ার অনুরাগী না হন, তাহলে আপনার চোখকে বিশ্রাম দেওয়ার জন্য আপনি অডিওবুক শোনার চেষ্টা করতে পারেন।

প্লেস্টেশন বা Xbox কনসোলে গেমিং উপভোগ করুন

ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার  কেবল ভ্যালেন্টাইন  (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)

  আপনি যখন প্লেস্টেশন বা এক্সবক্স গেমিং কনসোলে আপনার প্রিয় গেমগুলি খেলতে উপভোগ করতে পারেন তখন কার একজন প্রিয়তমার প্রয়োজন। এছাড়াও আপনি আপনার বন্ধুদেরকে একটি মাল্টিপ্লেয়ার গেমিং সেশনের জন্য আমন্ত্রণ জানাতে পারেন যাতে আপনার বন্ধুদের সাথে এই V-দিনটিকে আরও একটি গেম-নাইট করা যায়। বিভিন্ন জেনারের উপর ভিত্তি করে কনসোলগুলিতে বিভিন্ন ধরণের গেমিং শিরোনাম বৈশিষ্ট্যযুক্ত। আপনার পছন্দ মত কিছু বাছুন এবং অ্যাড্রেনালিন কিক করতে প্রস্তুত হন৷

ক্যারাওকে সেশনস

ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার  কেবল ভ্যালেন্টাইন  (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)

একটি উত্তপ্ত গেম সেশনের পরে, আপনি আপনার দলের সাথে আপনার ভয়েসের শীর্ষে আপনার সর্বকালের প্রিয় ট্র্যাকগুলি গেয়ে একটি সুরেলা কারাওকে রাউন্ডের সাথে আরাম করতে পারেন। আপনার বন্ধুদের সাথে আপনার হাই-স্কুলের সমস্ত স্মৃতি আবার নতুন করে তুলুন এবং ক্লাসিকের উপর খাঁজকাটা করুন। একটি কারাওকে কনসোল নেই? চিন্তা করবেন না! এছাড়াও আপনি আপনার স্মার্ট টিভিতে YouTube অ্যাপটি হিট করতে পারেন এবং "Sing King Karaoke" চ্যানেলে যেতে পারেন কারণ কোনো কিছুই আমাদের বিনোদন থেকে বিরত রাখতে পারে না।

(হ্যাঁ, আপনি পরে আমাদের ধন্যবাদ জানাতে পারেন)

কম GUI এবং রোমান্টিক স্টাইলে কীভাবে প্রযুক্তি আপনাকে V-day বিশেষ করে তুলতে সাহায্য করতে পারে তার কয়েকটি উপায় এখানে দেওয়া হল৷

এছাড়াও, মাশ ওভারডোজ এড়াতে এই 8টি হাস্যকর ভ্যালেন্টাইনস ডে বিশেষ মেম দেখুন যা আপনার দিনটিকে সুন্দর করে তুলবে।

একটি নন-মিশি ভ্যালেন্টাইনকে চিয়ার্স!


  1. শুক্রবার অপরিহার্য:টেক নিউজ ফ্রাইডে

  2. বোকা দিবস বিশেষ:মজা করার জন্য শীর্ষ 5টি টেক প্র্যাঙ্ক!

  3. আপনার বাড়ির জন্য ফিউচারিস্টিক হাই টেক গ্যাজেট – পার্ট 1

  4. তার জন্য ভ্যালেন্টাইন্স ডে টেক গিফট গাইড