কম্পিউটার

চকলেট ডে স্পেশাল:এই ভ্যালেন্টাইন্স ডে এড়িয়ে চলা উচিত প্রযুক্তিগত উপহারের ধারণা!

এটি বছরের সেই দিনটি যখন আপনার মিষ্টি দাঁতকে প্রশ্রয় দেওয়ার জন্য একটি সুন্দর অজুহাত থাকে, - আহেম - ক্যালোরি গ্রহণের বিষয়ে অপরাধবোধ না করে!

এবং আপনি যদি আজও যে সমস্ত ক্যালোরি গ্রহণ করতে চলেছেন তার জন্য আপনি যদি এখনও দোষী বোধ করেন তবে আমাদের কাছে কিছু ভাল খবর আছে:

~সিএনবিসিতে রিপোর্ট করা হিসাবে

তাহলে সেখানে! এবং যখন আপনি আপনার প্রিয় ক্রিমি এবং/অথবা চকোলাটি আনন্দে কামড় দিচ্ছেন, তখন এখানে সাধারণ ভুলগুলির একটি তালিকা রয়েছে যা আপনি যদি আপনার প্রিয়জনকে (গুলি) গ্যাজেট বা 'প্রযুক্তিযুক্ত' উপহার দেওয়ার পরিকল্পনা করছেন তবে আপনাকে এড়িয়ে চলতে হবে।

1. তারা চান না এমন জিনিস উপহার দেওয়া শেষ করুন:

আপনি যদি বিশেষভাবে প্রযুক্তি জ্ঞানী না হন তবে আপনার উপহারের ধারণাগুলিকে মিশ্রিত করার একটি বড় সুযোগ রয়েছে৷ উদাহরণস্বরূপ, প্লে স্টেশন গেমগুলির সাথে এক্সবক্স গেমগুলি বিনিময় করবেন না! একইভাবে, যদি কেউ আইফোনের চেয়ে অ্যান্ড্রয়েড পছন্দ করে, তাহলে একটি আইফোন দেওয়া সত্যিই ভাল ধারণা নয় কারণ আপনি মনে করেন এটি একটি ভাল উপহার দেবে।

চকলেট ডে স্পেশাল:এই ভ্যালেন্টাইন্স ডে এড়িয়ে চলা উচিত প্রযুক্তিগত উপহারের ধারণা!

2. তাদের এমন একটি গ্যাজেট কিনুন যা তাদের শরীর-সচেতন করে তুলতে পারে:

যদিও আমরা সবাই একটি স্বাস্থ্যকর জীবনধারার জন্য, V-day খুব কমই এমন একটি দিন যা কাউকে তাদের যে সমস্ত পাউন্ড ত্যাগ করতে হবে তা মনে করিয়ে দেয়! ফিটনেস গ্যাজেট যেমন ফিটবিট আরিয়া 2 স্মার্ট স্কেল, পাওয়ারডট ইলেকট্রিক্যাল মাসল স্টিমুলেটর, থেরাগুন জি২প্রো ভি-ডে-র জন্য সেরা উপহার সামগ্রী নয়। হতে পারে, আপনি পরবর্তী তারিখের জন্য এই উপহারের ধারণাটি সংরক্ষণ করতে পারেন। অথবা না. একসাথে দৌড়ানো একটি ভাল বিকল্প। শুধু বলছি!

চকলেট ডে স্পেশাল:এই ভ্যালেন্টাইন্স ডে এড়িয়ে চলা উচিত প্রযুক্তিগত উপহারের ধারণা!

3. একটি 'বড় সারপ্রাইজ' প্রতিশ্রুতি দিন এবং তারপর খারাপভাবে ব্যর্থ হন:

যতদূর প্রযুক্তি যায়, নতুন গ্যাজেট উপহার দেওয়া 'বড় বিস্ময়' তৈরি করতে পারে৷ যাইহোক, কোন সর্বশেষ প্রযুক্তিতে আপনার আশা পিন করবেন না, যা এখনও বাজারে প্রকাশিত হয়নি। মুক্তির তারিখ পিছিয়ে যেতে পারে। তখন কি? আপনার মনে হতে পারে এমন কিছু জনপ্রিয় অপ্রকাশিত গ্যাজেটগুলির মধ্যে রয়েছে Royole FlexPai ফোল্ডিং স্মার্টফোন, গেমিং ল্যাপটপ, স্মার্ট স্পিকার এবং পছন্দগুলি৷ তবে এগুলোকে V-Day উপহার হিসেবে চিহ্নিত করবেন না!

চকলেট ডে স্পেশাল:এই ভ্যালেন্টাইন্স ডে এড়িয়ে চলা উচিত প্রযুক্তিগত উপহারের ধারণা!

4. এমন গ্যাজেট কিনুন যা আপনার সঙ্গীকে বিশেষ মনে করে না:

সব ধরনের প্রেম আছে এবং তারপর রোমান্টিক প্রেম আছে! ভালো লাগুক আর না লাগুক, V-day সব কিছুর উপরে রোম্যান্সকে বোঝাতে এসেছে। বিগ ডে-তে আপনি শেষ যে কাজটি করতে চান তা হল আপনার সঙ্গীকে 'বিশেষের চেয়ে কম' অনুভব করা। এয়ারপডস এবং অ্যামাজন ইকোর মতো জিনিসগুলি, যা আপনার উভয়ের দ্বারা ভাগ করা যেতে পারে, অবশ্যই তাকে বিশেষ বোধ করবে না। এড়িয়ে চলুন!

চকলেট ডে স্পেশাল:এই ভ্যালেন্টাইন্স ডে এড়িয়ে চলা উচিত প্রযুক্তিগত উপহারের ধারণা!

So there, these are the five common mistakes that you should avoid while choosing geeky gifts for your loved ones. Watch this space for more dos and don’ts and other ideas for V-Day.

You might also like 10 Awesome Gift ideas for your Tech Savvy Valentine.


  1. প্রতিশ্রুতি দিবস বিশেষ:4 উপায় প্রযুক্তি আপনাকে সবচেয়ে বড় প্রতিশ্রুতি রাখতে সাহায্য করে!

  2. টেডি ডে স্পেশাল:জিকি থিংস সিঙ্গেল (এবং দম্পতিরা) এই ভ্যালেন্টাইন উইকএন্ড করতে পারে

  3. তার জন্য ভ্যালেন্টাইন্স ডে টেক গিফট গাইড

  4. ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার "কেবল ভ্যালেন্টাইন" (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)