কম্পিউটার

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

আমরা এটা স্বীকার করতে একটু লজ্জিত হতে পারি, কিন্তু সর্বশেষ প্রযুক্তি উদ্ভাবনের জন্য আমরা সবাই আমাদের সম্মিলিত মন হারিয়ে ফেলি। প্রযুক্তি আমাদের প্রাত্যহিক জীবনকে ব্যাপকভাবে উন্নত করেছে, তাই এটি শুধুমাত্র উপলব্ধি করে যে প্রযুক্তিটি আমাদের পোষা প্রাণীদের জীবনকেও আরও ভালো করে তুলবে। আজকের উচ্চ প্রযুক্তির সমাজে, একটি নতুন টেনিস বল বা কিছু বিড়াল নিপ আমাদের পশম বন্ধুদের জন্য এটি কাটাতে যাচ্ছে না। সৌভাগ্যবশত, আমাদের পোষা প্রাণীদের আরও নিরাপদ এবং আরও সংযুক্ত থাকতে সাহায্য করার জন্য বেশ কিছু প্রযুক্তির জ্ঞানসম্পন্ন সমাধান রয়েছে৷

1. LED পোষা কলার

কুকুরের মালিকরা ভালভাবে জানেন যে হাঁটার ক্ষেত্রে তাদের কুকুরগুলি বেশ উত্তেজিত হতে পারে। এটি কিছু কিছু অনিয়মিত আচরণের দিকে পরিচালিত করতে পারে, বিশেষ করে যখন আপনার কুকুর আপনার ধরা থেকে পালাতে এবং বাইরের বিশ্ব অন্বেষণ করতে চায়। দুর্ভাগ্যবশত, এটি আপনার কুকুরকে রাতে হাঁটা একেবারে উদ্বেগ-জনিত করে তোলে। অস্বস্তিকর পোষা প্রাণীরা অবিশ্বাস্য মোটরচালকের পথে চলে যেতে পারে। দিনের আলোতে দৌড়াদৌড়ি করা কুকুরকে এড়িয়ে চলা একটি লম্বা অর্ডার হতে পারে, কিন্তু রাতে এটি খুব বিপজ্জনক হয়ে ওঠে।

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

সৌভাগ্যবশত, একটি এলইডি কলার দিয়ে আপনার পোষা প্রাণীটি রাতের গাড়ি চালকদের কাছে স্পষ্টভাবে দৃশ্যমান হবে। বাজারে বেশ কয়েকটি এলইডি কলার রয়েছে। তারা বিভিন্ন আকার এবং রং বিভিন্ন পাওয়া যায়. উপরন্তু, তারা সব রিচার্জেবল অভ্যন্তরীণ ব্যাটারি বৈশিষ্ট্য. ইলুমিসিন দ্বারা তৈরি এলইডি কুকুরের কলারগুলি 4,000 এর বেশি গ্রাহকদের কাছ থেকে 4.5 স্টার রেটিং নিয়ে গর্বিত৷ উপরন্তু, Illumiseen কুকুরের ভেস্ট, পাঁজা, ঘোড়ার জন্য ব্রেস্টপ্লেট কলার এবং আরও অনেক কিছু সহ অন্যান্য LED নিরাপত্তা গিয়ার অফার করে৷

2. PetNet স্মার্ট ফিডার

ব্যস্ত সময়সূচী প্রায়ই অনুপস্থিত মানসিকতা হতে পারে। আপনি যখন আপনার পোষা প্রাণীটিকে একটি নির্দিষ্ট ডায়েটে নেওয়ার চেষ্টা করছেন তখন এটি সমস্যাযুক্ত হতে পারে। সৌভাগ্যক্রমে, এখানেই PetNet SmartFeeder আসে৷ SmartFeeder স্বয়ংক্রিয়ভাবে আপনার কুকুর বা বিড়ালের জন্য খাবার বিতরণ করে৷ এছাড়াও, মালিকরা তাদের পোষা প্রাণীর খাবারের অংশগুলিকে ব্যক্তিগতকৃত করতে পারেন। স্মার্টফিডার আপনার পোষা প্রাণীর বয়স, ওজন এবং কার্যকলাপের উপর ভিত্তি করে স্বাস্থ্যকর অংশের আকারের সুপারিশ করতে পারে। আপনি আপনার পোষা প্রাণীকে কম বা অতিরিক্ত খাওয়াবেন না তা নিশ্চিত করার জন্য এটি উপযুক্ত।

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

অধিকন্তু, স্মার্টফিডারে একটি স্মার্টফোন অ্যাপ রয়েছে যা ব্যবহারকারীদের তাদের লোমশ বন্ধুদের একটি ট্যাপ দিয়ে খাওয়াতে এবং আপনার পোষা প্রাণীকে খাওয়ানো হয়েছে বা খাবার কম হলে বিজ্ঞপ্তি পাঠাতে দেয়। উপরন্তু, SmartFeeder এমনকি Amazon Alexa, Nest ক্যামেরা এবং Google Home সহ বিভিন্ন IoT ডিভাইসের সাথে একীভূত করে। আপনার পোষা প্রাণীকে শেষবার কখন খাওয়ানো হয়েছিল আপনি এই ডিভাইসগুলিকে জিজ্ঞাসা করতে পারেন এবং এমনকি আপনার ডিজিটাল সহকারীকে শুধুমাত্র আপনার ভয়েস ব্যবহার করে আপনার পোষা প্রাণীকে খাওয়ানোর নির্দেশ দিতে পারেন!

3. Furbo

আপনার প্রিয় পোষা প্রাণী থেকে দূরে সময় কাটানো নির্যাতন হতে পারে। সৌভাগ্যবশত, Furbo আপনার অপরাধবোধ কমাতে পারে এবং আপনার পোষা প্রাণীকে একা বাড়িতে থাকার জন্য সামঞ্জস্য করতে সাহায্য করতে পারে। Furbo হল এমন একটি ডিভাইস যেখানে একটি সমন্বিত 720p হাই-ডেফিনিশন ক্যামেরার পাশাপাশি একটি দ্বিমুখী মাইক্রোফোন রয়েছে যাতে আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে দূর থেকে আপনার পোষা প্রাণীর সাথে যোগাযোগ করতে পারেন৷ এছাড়াও, Furbo-এর একটি ট্রিট-টসিং ফাংশনও রয়েছে যাতে আপনি শুধুমাত্র আপনার স্ক্রিনে একটি বোতামে ট্যাপ করে আপনার ফারবলকে পুরস্কৃত করতে পারেন।

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

Furbo-এর মাইক্রোফোন আপনাকে কেবল দূর থেকে আপনার পোষা প্রাণীর সাথে যোগাযোগ করতে দেয় না বরং তারা কীভাবে আপনার ভয়েসের সাড়া দেয় তাও শুনতে দেয়। এছাড়াও, Furbo অ্যাপ আপনার পোষা প্রাণীর ঘেউ ঘেউ শুনলে আপনার ফোনে পুশ বিজ্ঞপ্তি পাঠাবে। এইভাবে আপনি সর্বদা আপনার পোষা প্রাণীর জন্য সেখানে থাকতে পারেন যখনই এটি আপনার প্রয়োজন হয়৷

4. বাঁশি

অ্যামাজনে এবং সঙ্গত কারণেই হুইসেল হল এক নম্বর অ্যানিমেল ট্র্যাকার এবং লোকেটার। হুইসেল হল একটি ছোট ডিভাইস যা আপনার পোষা প্রাণীর কলারের সাথে সংযোগ করে। এটিতে দেশব্যাপী অবস্থান ট্র্যাকিং বৈশিষ্ট্য রয়েছে, যাতে মালিকরা তাদের পোষা প্রাণী সর্বদা কোথায় থাকে তা চিহ্নিত করতে পারেন। উপরন্তু, হুইসেল ব্যবহারকারীরা যখনই তাদের পোষা প্রাণী বাড়ি ছেড়ে যাবে তখনই পাঠ্য, ইমেল বা অ্যাপ সতর্কতা পাবেন। অধিকন্তু, হুইসেল একটি অ্যাক্টিভিটি ট্র্যাকার হিসাবে কাজ করে, মালিকদের তাদের বয়স, ওজন এবং বংশের উপর ভিত্তি করে তাদের পোষা প্রাণীর সামগ্রিক স্বাস্থ্য সম্পর্কে একটি অন্তর্দৃষ্টি দেয়।

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

হুইসলে একটি সাত দিনের ব্যাটারিও রয়েছে, যা বাজারে থাকা যেকোনো পোষা প্রাণী-ট্র্যাকারের সবচেয়ে দীর্ঘস্থায়ী ব্যাটারি। অতিরিক্তভাবে, হুইসেলটি অত্যন্ত টেকসই এবং সম্পূর্ণ জলরোধী, তাই আপনার পোষা প্রাণী যাই হোক না কেন, হুইসেলটি ধরে রাখতে চলেছে। সচেতন থাকুন যে হুইসল এর GPS অবস্থান পরিষেবাগুলির জন্য একটি সাবস্ক্রিপশন ফি প্রয়োজন৷ হুইসেল AT&T নেটওয়ার্ক ব্যবহার করে; যাইহোক, কোন নতুন ফোন চুক্তির প্রয়োজন নেই, এবং এই লেখার সময় প্ল্যানগুলি $6.95/মাস থেকে শুরু হয়।

5. Petmate Calmz উদ্বেগ ত্রাণ সিস্টেম

কুকুর মানুষের মতোই উদ্বেগে ভুগতে পারে। যদি আপনার কুকুর ভ্রমণ, উচ্চ শব্দ, অপরিচিত ব্যক্তি, আতশবাজি বা ছোট বাচ্চাদের কারণে অস্বস্তিতে ভোগে, তাহলে পেটমেটের Calmz উদ্বেগ ত্রাণ ব্যবস্থা ডাক্তারের নির্দেশ অনুসারে হতে পারে।

আপনার কুকুরের জন্য সেরা উচ্চ প্রযুক্তির পোষা পণ্যগুলির মধ্যে 5টি

Calmz হল আপনার কুকুরের জন্য একটি ভেস্টের মতো জোতা যা সম্ভাব্য চাপের ঘটনাগুলির সময় তাদের স্নায়ুকে শান্ত করার জন্য কম্পন এবং শব্দ প্রদান করে। সামঞ্জস্যযোগ্য জোতা আপনার কুকুরের মেরুদণ্ড বরাবর নির্দিষ্ট পয়েন্টের উপর ফিট করে। ডিভাইসটি চালু হলে, আপনার কুকুর শান্ত কম্পন অনুভব করবে, সেইসাথে থেরাপিউটিক টোন এবং শাস্ত্রীয় সঙ্গীত শুনতে পাবে।

আপনি উচ্চ প্রযুক্তির পোষা পণ্য সঙ্গে আপনার পশম বন্ধু pamper? আপনি কোনটি সুপারিশ করবেন? কমেন্টে আমাদের জানান!


  1. লিনাক্সের জন্য সেরা গেমিং মাউসের 5টি

  2. আপনার ওয়েবসাইটের জন্য সেরা আবহাওয়া উইজেট

  3. আপনার ওয়ার্ডপ্রেস সাইটের জন্য সেরা ওয়ার্ডপ্রেস হোস্টিং পরিষেবাগুলির মধ্যে 6টি

  4. আপনার অ্যাপল ওয়াচের জন্য সেরা অ্যাপস