কম্পিউটার

আপনার জন্য বিশেষ ব্ল্যাক ফ্রাইডে ডিল!

সব আপনার ব্ল্যাক ফ্রাইডে কেনাকাটার জন্য সেট? আপনার সমস্ত তহবিল ব্যয় করার আগে অপেক্ষা করুন। আমরা আপনার জন্য কিছু সুপার আশ্চর্যজনক ডিল পেয়েছি।

আমরা ব্ল্যাক ফ্রাইডে 2016-এ ব্যবহারকারীদের জন্য আমাদের বেস্ট-সেলিং অ্যাপগুলিতে আশ্চর্যজনক অফার আনতে যাচ্ছি৷ অপেক্ষা করুন! আপনার এই উত্তেজনাপূর্ণ অফার সম্পর্কে আরও জানতে হবে।

ব্ল্যাক ফ্রাইডে অ্যাপ ডিল শুরু হবে ২৫ th নভেম্বর এবং 28 th পর্যন্ত চলবে নভেম্বর, 2016 যা সাইবার সোমবার হবে। এই দিনগুলির মধ্যে, আপনি অবিশ্বাস্য দামে সর্বাধিক বিক্রিত অ্যাপগুলি পেতে সক্ষম হবেন৷ Systweak উইন্ডোজ, ম্যাক, iOS এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য তার অ্যাপ্লিকেশন এবং টুলগুলির সম্পূর্ণ ক্যাটালগে ছাড় দিচ্ছে। এর মধ্যে রয়েছে উইন্ডোজ, ম্যাক, অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য সিস্টেম এবং ফোন অপ্টিমাইজেশন টুল এবং ফটো অ্যাপ। এগুলি ছাড়াও, আমাদের কাছে ড্রাইভার আপডেট সফ্টওয়্যার, ফাইল পুনরুদ্ধার এবং ক্লাউড ব্যাকআপ সরঞ্জামগুলির অফার রয়েছে৷

আমাদের টুল এবং অ্যাপ্লিকেশনের লক্ষ্য হল গড় ব্যবহারকারীদের আজকের প্রযুক্তিগত অভিজ্ঞতা উন্নত করা। ব্ল্যাক ফ্রাইডে এটি করার আরেকটি সুযোগ। আপনি কম্পিউটার এবং মোবাইল অ্যাপগুলির সেরাটি পাবেন যা আপনার ডিভাইসগুলিকে অপ্টিমাইজ করা এবং ডেটা স্ট্রিমলাইন ও সংগঠিত রাখার নিশ্চিত সমাধান৷

আমাদের বিশেষ ব্ল্যাক ফ্রাইডে অ্যাপ ডিলের সাথে যুক্ত থাকতে এই স্থানটি দেখুন। ততক্ষণ পর্যন্ত, থ্যাঙ্কসগিভিং-এ শহরের সেরা টার্কি খেয়ে ফেলুন। শুভ সঞ্চয় এবং শুভ থ্যাঙ্কসগিভিং!


  1. Nintendo Switch Black Friday Deals 2019 Up For Grabs!

  2. শুক্রবার অপরিহার্য:আপনি কি জানেন এই 12টি দুর্দান্ত গ্যাজেট বাস্তবে বিদ্যমান?

  3. 7 নতুনদের জন্য কমান্ড প্রম্পট কৌশল যা আপনার জানা উচিত

  4. 5 উপায় কিভাবে আপনি বিনামূল্যে এমএস অফিস ব্যবহার করতে পারেন