কম্পিউটার

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

আপনি যদি ইতিমধ্যে না জেনে থাকেন, মাইক্রোসফ্টের একটি প্রোগ্রাম রয়েছে যা Microsoft পুরস্কার নামে পরিচিত। প্রোগ্রামের মাধ্যমে, Bing-এ প্রতিদিনের অনুসন্ধান চালানোর জন্য, Xbox-এ অর্জনগুলি অর্জন করার জন্য, আপনি "পয়েন্ট" অর্জন করেন যা আপনি অবশেষে Microsoft পণ্যগুলির (বা লক্ষ্য, Amazon, ইত্যাদির অন্যান্য পণ্যগুলির জন্য) এবং এমনকি সুইপস্টেকের জন্য উপহার কার্ডের জন্য ভাঙ্গাতে পারেন৷ এছাড়াও।

যে কোনো দিনে, সাধারণত Bing-এর মাধ্যমে মোবাইলে সার্চ করার জন্য সর্বোচ্চ 100 পয়েন্ট এবং ডেস্কটপে সার্চ করার জন্য 150 পয়েন্ট (একটি সার্চের জন্য 5 পয়েন্ট।) এছাড়াও "দৈনিক সেট" কার্যক্রমও রয়েছে, যা আপনি সম্পূর্ণ করতে পারেন। Xbox এবং Xbox গেম পাসের সাথে আরও বেশি উপার্জন করতে এবং কার্যকলাপগুলি। মোট, মাইক্রোসফ্ট পুরষ্কার প্রোগ্রাম ব্যবহার করার পর থেকে আমি আজ পর্যন্ত প্রায় 575,636 পয়েন্ট এবং (বিভিন্ন রিডিমশনের পরে) 53,936 পয়েন্ট অর্জন করেছি।

কয়েক বছর আগে, আমি লিখেছিলাম কিভাবে আপনি Microsoft Rewards-এ পয়েন্ট অর্জন করতে পারেন এবং এটি সম্পর্কে ভাল বোধ করতে পারেন, কিন্তু তারপর থেকে প্রোগ্রামটি পরিবর্তিত হয়েছে। এখানে মাইক্রোসফ্ট পুরষ্কারগুলি পুনরায় দেখা হয়েছে, এবং আমি কীভাবে এখনও মাইক্রোসফ্ট মাইক্রোসফ্ট পণ্য কেনার জন্য অর্থোপার্জন করছি এবং আপনিও কীভাবে তা করতে পারেন!

দৈনিক সেট এবং স্ট্রীক্স

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

Microsoft পুরস্কারে পয়েন্ট (এবং অর্থ) উপার্জনের সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি হল প্রতিদিন পুরস্কারের পৃষ্ঠায় যাওয়া এবং নতুন দৈনিক সেটগুলি পরীক্ষা করা। প্রতিদিন, তিনটি ক্লিকযোগ্য কার্যকলাপের সাথে এই দৈনিক সেটগুলি গড়ে প্রায় 30-70 পয়েন্ট করে (কখনও কখনও আরও বেশি পয়েন্টেরও মূল্য) আপনি সেটের প্রতিটি কার্যকলাপে ক্লিক করতে পারেন এবং 10-20 পয়েন্টের জন্য দ্রুত অনুসন্ধানের জন্য Bing-এ নিয়ে যেতে পারেন৷ কখনও কখনও, একটি ক্যুইজ বা অ্যাক্টিভিটি হান্ট থাকে, যেখানে আপনি যদি উত্তর দেন বা সমস্ত সঠিক উত্তর খুঁজে পান, আপনি 50 পয়েন্ট পর্যন্ত পেতে পারেন৷

এছাড়াও, আপনি যদি প্রতিদিন এটি চালিয়ে যান, এবং প্রতিদিনের স্ট্রীকগুলি শেষ করেন (এটি Bing এবং মোবাইলে অনুসন্ধান শেষ করার সাথে বাধ্যতামূলক সমন্বয় এবং প্রতিদিন 100-পয়েন্ট এবং 150 পয়েন্ট সর্বোচ্চ অনুসন্ধান) আপনি প্রতি 150 পয়েন্ট বোনাস অর্জন করবেন 10 বা তার বেশি দিন। অন্যান্য স্ট্রীকগুলি নীচে দেখা যেতে পারে, তাই প্রতিদিন Bing-এ অনুসন্ধান চালিয়ে যাওয়া এবং এই দৈনিক সেটগুলি করা সর্বদা ভাল!

আপনি যদি এটি যোগ করেন, তাহলে এটি 30 দিনে 210 পয়েন্ট বোনাস, শুধুমাত্র দৈনিক সেটগুলি সম্পূর্ণ করার জন্য। এবং, যদি আপনি streaks জন্য অ্যাকাউন্ট, একটি অতিরিক্ত 405 পয়েন্ট. আমরা এখনও এই চিত্রে Bing অনুসন্ধানগুলিকে অন্তর্ভুক্ত করছি না, শুধুমাত্র দৈনিক সেট এবং স্ট্রিকগুলি। এটি 30 দিনে মোট 615 পয়েন্ট শুধুমাত্র দৈনিক সেট, এবং streaks জন্য! ইজি মানি, এই বিবেচনায় যে পয়েন্টের মোট বোনাস শুধুমাত্র তখনই বাড়বে যদি আপনি আপনার স্ট্রীক গত 8 দিন চালিয়ে যান (আমার 212 দিনের স্ট্রীক আছে।)

Bing-এ অনুসন্ধান করা হচ্ছে

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

মাইক্রোসফ্ট পুরষ্কারে সফল হওয়ার মূল চাবিকাঠিটি হল বিং-এ অনুসন্ধানগুলি৷ ডেস্কটপে, আপনি Bing-এ অনুসন্ধান করার জন্য 150 পয়েন্ট পর্যন্ত পেতে পারেন (এটি একটি অনুসন্ধানে 5 পয়েন্ট)। এদিকে, মোবাইলে, আপনি 100 পয়েন্ট পর্যন্ত পাবেন (এছাড়াও 5 পয়েন্ট একটি অনুসন্ধান।) আপনি যদি নতুন Microsoft Edge ব্যবহার করেন, তাহলে আপনি দৈনিক 20 পয়েন্ট বোনাসও পাবেন।

এখন, একটি টিপ জন্য. ব্যক্তিগতভাবে, আমি দেখতে পেয়েছি যে বিং এর সাথে ডেস্কটপে অনুসন্ধান করে পয়েন্ট অর্জনের সর্বোত্তম উপায় হল Bing হোম পেজে যাওয়া এবং নীচে "স্লাইডার" আনা। আমি স্লাইডারের স্লাইডগুলিতে ক্লিক করি, যা আমাকে প্রতিদিনের ট্রেন্ডিং গল্পগুলিতে নিয়ে যায়। শুরু থেকে শেষ পর্যন্ত, এগুলোর মাধ্যমে ক্লিক করলে, আমি সাধারণত 100 পয়েন্ট নিয়ে শেষ করি। অনুসন্ধানের ভারসাম্যের জন্য, আমি আমার কর্মদিবস জুড়ে আমার অনুসন্ধানের জন্য Bing ব্যবহার করি। যদি আমি কাজ না করি, আমি শুধু Bing হোম পেজে ফিরে যাব এবং অনুসন্ধান বাক্সে ক্লিক করব, এবং প্রবণতা অনুসন্ধানগুলি স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ করব৷

একই জিনিস মোবাইলের ক্ষেত্রেও প্রযোজ্য। যখন আমি আমার মোবাইল ফোনে Bing on Edge পরিদর্শন করি, তখন আমি অনুসন্ধান বাক্সে ক্লিক করি এবং প্রস্তাবিত অনুসন্ধানগুলি স্বয়ংক্রিয়ভাবে সম্পূর্ণ করি। এটি 20 বার করুন, এবং এটি একটি সহজ 100 পয়েন্ট!

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

এই সব যোগ করে, আপনি প্রতি সপ্তাহে মোট 1,890 পয়েন্ট পেতে পারেন, বা প্রতি মাসে 7,560 পয়েন্ট পেতে পারেন Bing-এর জন্য। আপনি যদি দৈনিক স্ট্রীকগুলি অন্তর্ভুক্ত করেন, তাহলে এক মাসের অনুসন্ধানের জন্য মোট 8,155 পয়েন্ট। একটি $5 মাইক্রোসফ্ট গিফটকার্ড 5,000 পয়েন্টের মূল্যে আসে, তাই এটি শুধুমাত্র Bing-এ অনুসন্ধানের মাধ্যমে প্রতি মাসে $5 উপার্জন করে৷

আপনি যদি এই রুটিনটি 12 মাস ধরে শক্তিশালী রাখেন, এবং আপনি মোট 97,860 পয়েন্টের সাথে শেষ করেন (এই সংখ্যার জন্য, আমি 27 দিনের বোনাস স্ট্রিকের অতীতের কোনো অতিরিক্ত হিসাব করছি না, এটি আরও বেশি হতে পারে), শুধুমাত্র অনুসন্ধান করার জন্য বিং একটি $100 মাইক্রোসফ্ট গিফটকার্ড হল 91,000 পয়েন্ট (একটি লেভেল 2 ডিসকাউন্ট সহ), যাতে আপনি প্রোগ্রামের মাধ্যমে বছরে $100 উপার্জন করতে পারেন, এবং আরও অনেক কিছু, অন্যান্য ক্রিয়াকলাপগুলির সাথে আমি আলোচনা করতে যাচ্ছি৷

লেভেল 2 বোনাস

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

এখন, একটু গোপন জন্য. মাইক্রোসফ্ট পুরষ্কারগুলির একটি "লেভেল 2 বোনাস" নামে পরিচিত একটি জিনিস রয়েছে। আপনি যদি প্রতি মাসে পর্যাপ্ত অনুসন্ধান চালান এবং মাসে 500 পয়েন্ট অর্জন করেন, উপহার কার্ড এবং অন্যান্য পুরষ্কারগুলি একটি ছোট 10% ছাড় পাবেন। উদাহরণস্বরূপ, আমি যে $100 Microsoft Giftcard সম্পর্কে কথা বলেছি সেটি 100,000 এর পরিবর্তে লেভেল 2 ছাড় সহ 91,000 পয়েন্টে আসবে। মূলত, আপনি যত বেশি মাইক্রোসফ্ট পুরষ্কার ব্যবহার করবেন, তত সস্তা পয়েন্ট পাবেন। এটি আপনার মূল্যবান পয়েন্ট সংরক্ষণ করার একটি দুর্দান্ত উপায়৷

এক্সবক্স গেম পাস, এবং এক্সবক্স মাইক্রোসফ্ট পুরস্কার পয়েন্ট

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

আবার, অন্য টিপ জন্য সময়. মাইক্রোসফ্ট পুরষ্কারগুলির সাথে আরও বেশি অর্থ উপার্জন করতে, আমি Xbox One-এ পুরষ্কার অ্যাপটি পরীক্ষা করার পরামর্শ দিই। Microsoft স্টোরের মাধ্যমে উপলব্ধ, এই অ্যাপটি আপনার জন্য একটি নতুন পয়েন্ট আনলক করে। এটির নিজস্ব 3টি টাস্কের একটি সাপ্তাহিক সেট পাঞ্চ কার্ড রয়েছে, যেখানে আপনি প্রতি সপ্তাহে পয়েন্ট অর্জন করেন (সাধারণত এটি প্রতি সপ্তাহে 100 পয়েন্ট হয়) অর্জন করা, নতুন গেম চেক করা এবং Bing-এ অনুসন্ধানগুলি সম্পূর্ণ করা বা নিজেই পুরস্কার অ্যাপ খোলার মতো কার্যকলাপের জন্য।

সাপ্তাহিক সেটের নিজস্ব একটি বোনাস রয়েছে, যা নীচে দেখা যেতে পারে। আপনি যদি সাপ্তাহিক সেট এবং বোনাস সহ এটি এক মাসের জন্য চালু রাখতে পরিচালনা করেন তবে আপনি মাসে 650 পয়েন্ট পর্যন্ত পেতে পারেন (আমি জেনেরিক করছি এবং আপনি 4 সপ্তাহের বোনাস অতিক্রম করলে আমি তা অন্তর্ভুক্ত করছি না।) পি>

উপরন্তু, এখানে একটি "লুকানো ধন" রয়েছে যেখানে আপনি এলোমেলোভাবে 100টি ফ্রি পয়েন্ট পাবেন। এছাড়াও আপনি আপনার মালিকানাধীন যেকোনো Xbox One গেমে যেকোনো অর্জনের জন্য দিনে সর্বোচ্চ 50 পয়েন্ট পর্যন্ত পাবেন। এবং, সাধারণত একটি গেম ট্রেলার চেক করার জন্য প্রতি সপ্তাহে দুটি 5-পয়েন্ট ক্রিয়াকলাপ। এটি বিবেচনা করে, আপনি যদি প্রতিদিন একটি কৃতিত্ব অর্জন করেন, আপনি আপনার Xbox অর্জনগুলির জন্য এক মাসে 1,400 পয়েন্ট পর্যন্ত উপার্জন করতে পারেন। শুধু জেনে রাখুন, আমি অ্যাপটিতে অন্যান্য গেম-নির্দিষ্ট পাঞ্চ কার্ড এবং অনুসন্ধানগুলি অন্তর্ভুক্ত করছি না, যেগুলির মান পয়েন্টের মধ্যে রয়েছে৷

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

কিন্তু এখানেই শেষ নয়! আপনি যদি Xbox Game Pass-এ সদস্যতা নিয়ে থাকেন, তাহলে Xbox-এ Xbox Game Pass অ্যাপের মাধ্যমেও আপনি পয়েন্টের একটি নতুন স্তরে অ্যাক্সেস করতে পারবেন। "কোয়েস্টস" এর সংমিশ্রণ রয়েছে যা আপনি বিভিন্ন পয়েন্টের জন্য উপার্জন করতে পারেন। সাপ্তাহিক, মাসিক এবং দৈনিক অনুসন্ধান রয়েছে, যার সবকটিই পয়েন্টের মানের মধ্যে। কিছু নির্দিষ্ট গেমের সাথে লিঙ্ক করা হয়, এবং অন্যগুলি নির্দিষ্ট ক্রিয়াকলাপের সাথে লিঙ্ক করা হয়, যেমন নির্দিষ্ট সংখ্যক গেম পাস শিরোনাম খেলা বা অর্জন করা। সাধারণত, আমি কতটা Xbox খেলি তার উপর নির্ভর করে, এগুলো দিয়ে আমি সপ্তাহে 10 পয়েন্ট থেকে দিনে প্রায় 10 পয়েন্ট অর্জন করেছি।

ইমেল, এবং সম্প্রদায়

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

অবশেষে, আমি মনে রাখতে চাই যে মাঝে মাঝে, আপনি Microsoft Rewards থেকে একটি ইমেল পেতে পারেন। এই ইমেলে, সাধারণত বোনাস কুইজ এবং কোয়েস্ট থাকে যা আপনি নিতে পারেন, যার মূল্য প্রায় 30-50 পয়েন্ট। এছাড়াও, রেডডিটে একটি খুব সক্রিয় মাইক্রোসফ্ট পুরষ্কার সম্প্রদায় রয়েছে। এখানে, আমার মতো লোকেরা, পয়েন্ট তৈরি করতে তাদের অনুসন্ধান সম্পর্কে পোস্ট করে এবং Xbox, ডেস্কটপ এবং মোবাইল জুড়ে আউটপুট সর্বাধিক করার জন্য টিপস।

আমি যা খরচ করেছি

মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

আমি যখন Microsoft পুরস্কার প্রোগ্রামে যোগদান করেছি, তখন থেকে আজ পর্যন্ত, আমি নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ করেছি এবং অনেক দুর্দান্ত জিনিসের জন্য আমার পয়েন্টগুলিকে রিডিম করেছি৷ 2016 সালে, এটিতে $10 Xbox গিফট কার্ড (9,300 পয়েন্ট।) অন্তর্ভুক্ত ছিল 2017 সালে, আমি 200 পয়েন্টের জন্য একটি 3-মাসের গ্রুভ পাস এবং 100 পয়েন্টের জন্য একটি 1-মাসের পাস রিডিম করেছিলাম, তারপরে 12 মাসের জন্য Xbox Live Gold। 29,000 পয়েন্ট।

পরে, 2018 সালে, আমি সারফেস হেডফোনের জন্য কেনার জন্য $100 মাইক্রোসফ্ট গিফটকার্ড রিডিম করেছিলাম, এরপর 29,000 পয়েন্টের জন্য Xbox Live Gold এর আরও 12 মাসের জন্য। 2019 এ আসুন, এইবার আমার সারফেস ল্যাপটপ 3 কেনার জন্য আরও অনেক কিছু রিডিমশন ছিল। তালিকায় রয়েছে 91,000 পয়েন্টের জন্য একটি $100 উপহার কার্ড, 9,300 পয়েন্টের জন্য একটি $10 উপহার কার্ড এবং 4,650 পয়েন্টের জন্য একটি $5 উপহার কার্ড, এবং একটি 1,600 পয়েন্টের জন্য $1.25 উপহার কার্ড।

অতি সম্প্রতি 2020 সালে, আমি সারফেস ডুও-এর জন্য আবার পয়েন্ট ক্যাশ আউট করেছি (অবশেষে সারফেস গো 2-এর পক্ষে ফিরে এসেছি)। এই তালিকায় 91,000 পয়েন্টের জন্য $100 উপহার কার্ড, 46,000 পয়েন্টের জন্য একটি $50 উপহার কার্ড, 23,000 পয়েন্টের জন্য একটি $25 উপহার কার্ড এবং 4,650 পয়েন্টের জন্য একটি $5 উপহার কার্ড অন্তর্ভুক্ত রয়েছে।

মোট, পাঁচ বছরে, আমি প্রায় $526-এ Microsoft পুরস্কারের মাধ্যমে Microsoft এবং Xbox স্টাফ কেনার জন্য আমার মোট সঞ্চয়কে মূল্য দিই। এটা ঠিক করতে অনেক ডেডিকেশন লাগে, কিন্তু একবার করে ফেললে, দারুণ লাগে!


  1. কিভাবে মাইক্রোসফট তালিকা দিয়ে শুরু করবেন

  2. মাইক্রোসফ্ট পুরষ্কার দিয়ে আমি কীভাবে নতুন মাইক্রোসফ্ট পণ্য কিনতে অর্থ উপার্জন করি - একটি নির্দেশিকা

  3. কীভাবে মাইক্রোসফ্ট পুরষ্কার থেকে সর্বাধিক পয়েন্ট অর্জন করবেন এবং সহজে অর্থ উপার্জন করবেন

  4. কিভাবে Microsoft OneDrive-এর মাধ্যমে আপনার ফাইলগুলি পরিচালনা করবেন?