কম্পিউটার

মাইক্রোসফ্ট এজে নতুন সার্ফ গেমটি কীভাবে খেলবেন

সম্পূর্ণ নতুন মাইক্রোসফ্ট এজ শুধুমাত্র ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করছে না বরং ব্রাউজারটিকে সবচেয়ে আকর্ষণীয় করে তুলেছে। Edge-এর Chromium সংস্করণ অভ্যন্তরীণ URL এর সাথে অন্যান্য ক্রোমিয়াম ব্রাউজারের মতোই কাজ করে। অভ্যন্তরীণ URL-এর তালিকায় যোগ করা, ব্রাউজারটি এখন একটি গেমের সাথেও আসে। গেমটি সার্ফ গেম নামে পরিচিত এবং সর্বশেষ স্থিতিশীল বিল্ডে সমস্ত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ৷

গেমটি পুরানো T9 কীপ্যাড মোবাইলে প্রি-ইনস্টল করা গেমগুলির একটির মতোই। এর সেবায় নস্টালজিয়া। আপনি অনলাইন বা অফলাইন যাই হোক না কেন, আপনি সহজেই এই গেমটি খেলতে পারেন শুধুমাত্র এর URL এ গিয়ে৷

মাইক্রোসফ্ট এজে নতুন সার্ফ গেমটি কীভাবে খেলবেন

গেমটি প্রায় পুরানো, ক্লাসিক উইন্ডোজ গেম স্কিফ্রির মতো। সার্ফ গেমটি খেলোয়াড়দের জলের মধ্য দিয়ে সার্ফ করতে দেয় এবং তাদের কিছু জিনিস যেমন দ্বীপ, সহযোগী সার্ফার, অক্টোপাস ইত্যাদি এড়িয়ে চলতে হয়।

সতর্কতা :অক্টোপাস/ক্র্যাকেন থেকে সাবধান। আরও জীবন সংগ্রহ করুন এবং আরও বুস্ট সংগ্রহ করে গতি বাড়ান। আপনি যতদূর পারেন সার্ফ করুন, নতুন রেকর্ড তৈরি করুন, স্বল্পতম সময়ের জন্য প্রতিযোগিতা করুন, অথবা আপনি যতটা পারেন একটানা গেট দিয়ে জিগ-জ্যাগ করুন। গেমটিতে তিনটি ভিন্ন গেমিং মোড রয়েছে যা আপনি কখনই ক্লান্ত হবেন না৷

Microsoft Edge এ সার্ফ গেম খেলুন

Microsoft Edge-এ সার্ফ গেম খেলতে, শুধু edge://surf-এ নেভিগেট করুন ঠিকানা বার থেকে। গেমটি নভেম্বরে ইস্টার ডিমের একটি অংশ হিসাবে এসেছিল এবং সম্প্রতি শেষ হয়েছে। এটির উপসংহারটি এজ ব্যবহারকারীদের জন্য গেমটিকে একটি স্থায়ী অফলাইন গেম করে তুলেছে৷

শুরু থেকে এখন পর্যন্ত, গেমটি অনেক বেশি বিবর্তিত হয়েছে এবং এখন সমস্ত নতুন গেমপ্লে বৈশিষ্ট্য এবং উন্নতির সাথে আসে। উপলব্ধ গেম মোড হল:

  • অন্তহীন মোড,
  • টাইম ট্রায়াল মোড,
  • জিগ-জ্যাগ মোড। মাইক্রোসফ্ট এজে নতুন সার্ফ গেমটি কীভাবে খেলবেন

আসুন সার্ফ করি:অন্তহীন মোড

প্রতিবন্ধকতা এড়িয়ে যতক্ষণ সম্ভব সমুদ্রে সার্ফ করুন। বুস্ট সংগ্রহ করে হৃদয় এবং আপনার গতি সংগ্রহ করে আপনার জীবন বাড়ান।

টাইম ট্রায়াল মোড

আপনি একটি কোর্সের জন্য সম্ভাব্য সংক্ষিপ্ত পথ খুঁজে পেতে পারেন? একই কোর্সে যত দ্রুত সম্ভব পথের শেষ প্রান্তে পৌঁছান। কয়েন সংগ্রহ করুন এবং আরও কম সময় অর্জন করুন।

জিগ জ্যাগ মোড

যতটা সম্ভব চেকপয়েন্ট গেট দিয়ে সার্ফ করুন। একটি গেট মিস করুন এবং আপনি স্ট্রীকটি ভেঙে ফেলবেন, তবে আপনার জীবন শেষ না হওয়া পর্যন্ত আপনি খেলা চালিয়ে যেতে পারেন।

গেমের মোডগুলি পরিবর্তন করতে, উপরের ডানদিকের কোণায় হ্যামবার্গার মেনুতে যান এবং ড্রপডাউন তালিকা থেকে গেম মোডটি নির্বাচন করুন৷ মাইক্রোসফ্ট এজে নতুন সার্ফ গেমটি কীভাবে খেলবেন আপনি যে গেমটি ব্যবহার করতে পারেন তা খেলতে পারেন, কীবোর্ড, মাউস, গেম কন্ট্রোলার, এমনকি একটি টাচ স্ক্রিন হিসাবেও খেলতে পারেন খেলা।

আপনি যদি এই গেমটি খেলতে উপভোগ করেন তাহলে আমাদের জানান৷

মাইক্রোসফ্ট এজে নতুন সার্ফ গেমটি কীভাবে খেলবেন
  1. কিভাবে মাইক্রোসফট এজ এজ বার দিয়ে শুরু করবেন

  2. মাইক্রোসফ্ট এজে নতুন উইন্ডোজ 11 অনুপ্রাণিত নকশা কীভাবে সক্ষম করবেন

  3. আপনার পিসিতে মাইক্রোসফ্ট এজ সার্ফ গেমটি কীভাবে খেলবেন?

  4. কিভাবে Microsoft Edge-এ ডিফল্ট সার্চ ইঞ্জিন পরিবর্তন করবেন