কম্পিউটার

এক্সবক্স গেম পাস আলটিমেটে আপগ্রেড করে কীভাবে আপনার অর্থের জন্য সর্বাধিক ধাক্কা পাবেন

মাইক্রোসফ্টের সম্প্রতি ঘোষিত Xbox গেম পাস আলটিমেট থেকে সর্বাধিক লাভ করার জন্য সামান্য কিছু গণিত রয়েছে, তবে সঠিকভাবে করা হলে, বর্তমান নিয়মিত গেম পাসধারীরা স্বাভাবিক পরিমাণের থেকে প্রায় এক তৃতীয়াংশ কম বেশি দেখতে পাবেন।

মাইক্রোসফ্ট তার এক্সবক্স গেম পাস আলটিমেট সাবস্ক্রিপশন উন্মোচন করার পরে ইন্টারনেট যা সবচেয়ে ভাল করে তা করে এবং একটি সূক্ষ্ম দাঁতযুক্ত চিরুনি দিয়ে বিশদগুলি বাছাই করা শুরু করার পরে, আমরা জানতে পারি যে গেম পাস আলটিমেট গ্রাহকদের বর্তমান/বাকি থাকা Xbox লাইভ বা গেমে রূপান্তর করবে 1:1 অনুপাতে মাসগুলি পাস করুন৷

অর্থ, Xbox গেমাররা যারা ইতিমধ্যেই নির্দিষ্ট পরিমাণ Xbox Live Gold যেমন 36 মাস কিনেছেন, তাদের জন্য Ultimate-এ আপগ্রেড করার অর্থ হল তারা মাসগুলি বজায় রাখবে কিন্তু খরচের এক-তৃতীয়াংশ।

অফারটি নিশ্চিতকরণের জন্য অপেক্ষায় বসে থাকা ভক্তদের পক্ষে খুব ভালো ছিল, তাই কেউ কেউ ইতিমধ্যেই রূপান্তরটি বাস্তবায়ন শুরু করেছে এবং কিছু উল্লেখযোগ্য সুবিধা পাচ্ছে।

যেমন @swiftonsecurity উল্লেখ করেছে, Microsoft একটি বড় সাবস্ক্রিপশন পে-ডে স্কোর করার জন্য অগ্রিম খরচ ছেড়ে দিচ্ছে এবং এটি করার ফলে, কিছু গেমার প্রায় $1-তে Xbox এবং PC উভয়েই তিন বছর পর্যন্ত গেমিং পেতে পারে।


  1. আপনার ছোট ব্যবসার জন্য মাইক্রোসফ্ট টিম থেকে সর্বাধিক সুবিধা পাওয়ার তিনটি উপায়

  2. কিভাবে Windows 10

  3. সারফেস স্লিম পেন 2 টিপস এবং ট্রিকস - কীভাবে আপনার নতুন পেন থেকে সর্বাধিক সুবিধা পাবেন

  4. Windows 10 এ Xbox গেম পাস কিভাবে ব্যবহার করবেন